নগরীতে ট্রান্সপোর্ট এজেন্সির কার্গোর সাথে বালুবাহি ট্রাকের সংঘর্ষ

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৪ ২০১৯, ১১:৪৩
  • 90 বার পঠিত
নগরীতে ট্রান্সপোর্ট এজেন্সির কার্গোর সাথে বালুবাহি ট্রাকের সংঘর্ষ

চৌমাথায় এম এস আল মদিনা কার্গো সার্ভিসের একটি ট্রন্সিপোর্ট এজেন্সির কার্গো গাড়ির সাথে বালুবাহি ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটেছে। ৩ ডিসেম্বর মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় কেউ গুরুতর আহত হয়নি বলে স্থানীয়ভাবে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান,চৌমাথা এলাকার ব্রিজ পার হওয়ার সময় কার্গোটিকে হঠাৎ করে একটি ব্যাটারি চালিত অটো ওভারটেক করতে চায়। এমন সময় অপর দিক থেকে আসা একটি বালুবাহি ট্রাক ব্যাটারি চালিত অটোটিকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে কার্গোর সাথে মুখোমোখি সংঘর্ষ হয়।

এ ব্যাপারে কোতয়ালী মডেল থানার এসআই মামুন জানান, ঢাকা মেট্রে ট ১১-৮৩৭৫ নম্বরের কার্গোর সাথে ঢাকা মেট্রে ট ১১-২১১২ সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় ট্রাকে অবস্থানরত মামুন,ইলিয়াস,লালচাদ নামের ৩ জনকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে এবং তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ট্রাক ২টি দ্রুত রাস্তা থেকে সরিয়ে নেওয়ার ব্যবস্থা করা হয়েছে।

দুর্ঘটনার খবর শুনে ঘটনাস্থলে ছুটে আসেন, ২৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমরান চৌধুরী জামাল। তিনি জানান,আমি খবরটি শুনে দ্রুত পুলিশকে বিষয়টি জানিয়েছি। পুলিশ তাদের কাজ করছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
নিষেধাজ্ঞায় পড়তে যাচ্ছে বার্সা-রিয়ালসহ ১২টি লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সুপারিশউজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্রপুরো পরিবারসহ করোনায় আক্রান্ত প্রখ্যাত চিকিলকডাউনে কাজ না পেয়ে রাঙাবালীতে দিনমজুরের গলাজানাজা শেষে বনানী কবরস্থানে সমাহিত হবেন কবরীসুদের তিনগুণ টাকা-জমি দিয়েও প্রাণ গেল স্ত্রীটিকার তৃতীয় ডোজও নেয়া লাগতে পারেএকদিনে ১০১ জনের মৃত্যুতে নয়া রেকর্ড
%d bloggers like this: