নিয়ন্ত্রণে আসছে না পিয়াজের দাম, কেজি ২৫০ টাকা

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৪ ২০১৯, ০৯:২৫
  • 150 বার পঠিত
নিয়ন্ত্রণে আসছে না পিয়াজের দাম, কেজি ২৫০ টাকা

কিছুতেই নিয়ন্ত্রণে আসছে না পিয়াজের দাম। পিয়াজের মূল্য বৃদ্ধিরোধে বিভিন্ন পদক্ষেপ নেওয়া হলেও বাস্তবে তার কোনো প্রতিফলন নেই বাজারে। প্রতিদিনই লাফিয়ে লাফিয়ে বাড়ছে পিয়াজের দাম। কয়েকদিন সর্বোচ্চ ২৪০ টাকায় বিক্রি হওয়ার পর মঙ্গলবার রাজধানীর খুচরা ও পাইকারি বাজারে প্রতি কেজি পিয়াজের দাম ১০ টাকা বেড়েছে।

মঙ্গলবার রাজধানীর খুচরা বাজারে দেশি পিয়াজ বিক্রি হয়েছে ২৪০-২৫০ টাকা। যা সোমবার বিক্রি হয় ২৩০-২৪০ টাকা।

মঙ্গলবার রাজধানীর কারওয়ান বাজার, নয়াবাজার ও রামপুরা কাঁচাবাজারে প্রতি কেজি দেশি নতুন পিয়াজ (মুড়িকাটা) বিক্রি হয়েছে ১৫০ টাকা। যা একদিন আগে বিক্রি হয়েছে ১২০ টাকা। মিয়ানমারের পিয়াজ বিক্রি হয়েছে ২০০-২১০ টাকা। মিসরের পিয়াজ বিক্রি হয়েছে ১৫০-১৬০ টাকা। এছাড়া চীন থেকে আমদানি করা পিয়াজ বিক্রি হয়েছে ১৩০ টাকা। আর পিয়াজপাতা বিক্রি হয়েছে প্রতি কেজি ১০০ টাকা দরে।

এদিন রাজধানীর পাইকারি আড়ত শ্যামবাজার ও কারওয়ান বাজারে মিয়ানমার ও পাকিস্তান থেকে আমদানি করা পিয়াজ ১৭০-১৮০ টাকা কেজি বিক্রি হয়েছে। চীন থেকে আমদানি করা পিয়াজ বিক্রি হয়েছে প্রতি কেজি ১১০ টাকা।

সূত্র- বিডি-প্রতিদিন

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
নিষেধাজ্ঞায় পড়তে যাচ্ছে বার্সা-রিয়ালসহ ১২টি লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সুপারিশউজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্রপুরো পরিবারসহ করোনায় আক্রান্ত প্রখ্যাত চিকিলকডাউনে কাজ না পেয়ে রাঙাবালীতে দিনমজুরের গলাজানাজা শেষে বনানী কবরস্থানে সমাহিত হবেন কবরীসুদের তিনগুণ টাকা-জমি দিয়েও প্রাণ গেল স্ত্রীটিকার তৃতীয় ডোজও নেয়া লাগতে পারেএকদিনে ১০১ জনের মৃত্যুতে নয়া রেকর্ড
%d bloggers like this: