নিয়ন্ত্রণে আসছে না পিয়াজের দাম, কেজি ২৫০ টাকা

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৪ ২০১৯, ০৯:২৫
  • 804 বার পঠিত
নিয়ন্ত্রণে আসছে না পিয়াজের দাম, কেজি ২৫০ টাকা
সংবাদটি শেয়ার করুন....

কিছুতেই নিয়ন্ত্রণে আসছে না পিয়াজের দাম। পিয়াজের মূল্য বৃদ্ধিরোধে বিভিন্ন পদক্ষেপ নেওয়া হলেও বাস্তবে তার কোনো প্রতিফলন নেই বাজারে। প্রতিদিনই লাফিয়ে লাফিয়ে বাড়ছে পিয়াজের দাম। কয়েকদিন সর্বোচ্চ ২৪০ টাকায় বিক্রি হওয়ার পর মঙ্গলবার রাজধানীর খুচরা ও পাইকারি বাজারে প্রতি কেজি পিয়াজের দাম ১০ টাকা বেড়েছে।

মঙ্গলবার রাজধানীর খুচরা বাজারে দেশি পিয়াজ বিক্রি হয়েছে ২৪০-২৫০ টাকা। যা সোমবার বিক্রি হয় ২৩০-২৪০ টাকা।

মঙ্গলবার রাজধানীর কারওয়ান বাজার, নয়াবাজার ও রামপুরা কাঁচাবাজারে প্রতি কেজি দেশি নতুন পিয়াজ (মুড়িকাটা) বিক্রি হয়েছে ১৫০ টাকা। যা একদিন আগে বিক্রি হয়েছে ১২০ টাকা। মিয়ানমারের পিয়াজ বিক্রি হয়েছে ২০০-২১০ টাকা। মিসরের পিয়াজ বিক্রি হয়েছে ১৫০-১৬০ টাকা। এছাড়া চীন থেকে আমদানি করা পিয়াজ বিক্রি হয়েছে ১৩০ টাকা। আর পিয়াজপাতা বিক্রি হয়েছে প্রতি কেজি ১০০ টাকা দরে।

এদিন রাজধানীর পাইকারি আড়ত শ্যামবাজার ও কারওয়ান বাজারে মিয়ানমার ও পাকিস্তান থেকে আমদানি করা পিয়াজ ১৭০-১৮০ টাকা কেজি বিক্রি হয়েছে। চীন থেকে আমদানি করা পিয়াজ বিক্রি হয়েছে প্রতি কেজি ১১০ টাকা।

সূত্র- বিডি-প্রতিদিন

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d