নিয়ন্ত্রণে আসছে না পিয়াজের দাম, কেজি ২৫০ টাকা

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৪ ২০১৯, ০৯:২৫
  • 172 বার পঠিত
নিয়ন্ত্রণে আসছে না পিয়াজের দাম, কেজি ২৫০ টাকা

কিছুতেই নিয়ন্ত্রণে আসছে না পিয়াজের দাম। পিয়াজের মূল্য বৃদ্ধিরোধে বিভিন্ন পদক্ষেপ নেওয়া হলেও বাস্তবে তার কোনো প্রতিফলন নেই বাজারে। প্রতিদিনই লাফিয়ে লাফিয়ে বাড়ছে পিয়াজের দাম। কয়েকদিন সর্বোচ্চ ২৪০ টাকায় বিক্রি হওয়ার পর মঙ্গলবার রাজধানীর খুচরা ও পাইকারি বাজারে প্রতি কেজি পিয়াজের দাম ১০ টাকা বেড়েছে।

মঙ্গলবার রাজধানীর খুচরা বাজারে দেশি পিয়াজ বিক্রি হয়েছে ২৪০-২৫০ টাকা। যা সোমবার বিক্রি হয় ২৩০-২৪০ টাকা।

মঙ্গলবার রাজধানীর কারওয়ান বাজার, নয়াবাজার ও রামপুরা কাঁচাবাজারে প্রতি কেজি দেশি নতুন পিয়াজ (মুড়িকাটা) বিক্রি হয়েছে ১৫০ টাকা। যা একদিন আগে বিক্রি হয়েছে ১২০ টাকা। মিয়ানমারের পিয়াজ বিক্রি হয়েছে ২০০-২১০ টাকা। মিসরের পিয়াজ বিক্রি হয়েছে ১৫০-১৬০ টাকা। এছাড়া চীন থেকে আমদানি করা পিয়াজ বিক্রি হয়েছে ১৩০ টাকা। আর পিয়াজপাতা বিক্রি হয়েছে প্রতি কেজি ১০০ টাকা দরে।

এদিন রাজধানীর পাইকারি আড়ত শ্যামবাজার ও কারওয়ান বাজারে মিয়ানমার ও পাকিস্তান থেকে আমদানি করা পিয়াজ ১৭০-১৮০ টাকা কেজি বিক্রি হয়েছে। চীন থেকে আমদানি করা পিয়াজ বিক্রি হয়েছে প্রতি কেজি ১১০ টাকা।

সূত্র- বিডি-প্রতিদিন

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
শেখ হাসিনার জন্মের সফলতা ও সার্থকতা কর্মের মপ্রধান মন্ত্রীর জন্মদিন ॥ প্রশাসনের উদ্যোগে প্রধান মন্ত্রীর জন্মদিন ॥ প্রতিমন্ত্রী কর্নবরিশালে প্রধানমন্ত্রীর জন্মদিনের আলোচনা সভতালতলী তাপবিদ্যুৎ কেন্দ্রের শ্রমিকদের বিক্নগরীতে অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তার লাশ উদকিশোরীকে ধর্ষণের পর হত্যা করে বিদেশে পাড়ি, সাআমতলীতে খাদ্যবান্ধব কর্মসূচির চাল বিক্রিতে টাকা ফেরত পেতে পারেন ডেসটিনি-যুবকের গ্রাহকরাবেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস (প্রাঃবাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাপিওন থেকে ‘শিশু বিশেষজ্ঞ’! অপচিকিৎসায় শিশমোটরসাইকেল কিনে না দেওয়ায় জিলা স্কুলের ছাত্বরিশালে দুর্গা পূজায় করোনার ধাক্কামঠবাড়িয়া সাফা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্য
%d bloggers like this: