বরিশালে ২৮তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস অনুষ্ঠিত

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৫ ২০১৯, ০৬:২৫
  • 839 বার পঠিত
বরিশালে ২৮তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস অনুষ্ঠিত
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ অভিগম্য আগামীর পথে এবছর এই প্রতিপাদ্য নিয়ে বরিশালে ২৮তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস এবং ২১তম জাতীয় দিবস উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা,সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ করা হয়েছে।
আজ বৃহস্পতিবার (০৫ই) নভেম্বর সকাল ১০টায় নগরীর কালিবাড়ি রোডস্থ সমাজসেবা কার্যলয়ের সামনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।
বরিশাল জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে সমাজসেবা উপ-পরিচালক আল মামুন তালুকদারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন (পদন্নত্তি) পুলিশ সুপার আঃ রাকিব,সমাজসেবা সহকারী পরিচালক মোঃ শহিদুল ইসলাম, সমাজসেবা প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ,উন্নয়ন সংস্থা সেন্ট বাংলাদেশ নির্বাহী পরিচালক কাজী জাহাঙ্গির,বাংলাদেশ প্রতিবন্ধী উন্নয়ন সংস্থা আগৈলঝাড়া শাখার নির্বাহী পরিচালক বদিউল আলম।
এসময় আরো উপস্থিত ছিলেন এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট সুব্রত বিশ্বাষ। আলোচনা সভা শেষে প্রধান অতিথি জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান ২৪ জন প্রতিবন্ধী শিশুদের মাঝে পুরস্কার তুলে দেন। এর পূর্বে সকাল নগরীর অশ্বিনী কুমার টাউন হল চত্বর থেকে একটি র‌্যালি বের করা হয় র‌্যালিটি নগরীর বিভিন্ন শহর প্রদক্ষিণ করে সমাজসেবা কার্যলয়ে গিয়ে শেষ করেন।
র‌্যালিতে শতাধিক ছেলে-মেয়ে ও বয়স্ক প্রতিবন্ধী সংস্থার সদস্যরা সহ তাদের অভিভাবকরা অংশ গ্রহন করে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d