বরগুনায় ধর্ষণের অভিযোগে আইনজীবী কারাগারে

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৬ ২০১৯, ১০:২৩
  • 982 বার পঠিত
বরগুনায় ধর্ষণের অভিযোগে আইনজীবী কারাগারে
সংবাদটি শেয়ার করুন....

 

বরগুনার বেতাগীতে এক সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগে আইনজীবী সেলিম হোসেনকে কারাগারে পাঠানো হয়েছে।

শুক্রবার (৬ ডিসেম্বর) ৩টার দিকে তাকে কারাগারে পাঠানো হয়।

পুলিশ সূত্রে জানা যায়, বেতাগী উপজেলার কাজিরাবাদ এলাকায় গত বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে ওই গৃহবধূ ধর্ষণের শিকার হয়। স্বামী বাসায় না থাকায় অভিযুক্ত আইনজীবী তাকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে গৃহবধূর চিৎকার শুনে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে। এ ঘটনায় রাতে বেতাগী থানায় গিয়ে গৃহবধূ ধর্ষণের মামলা করেন।

বেতাগী থানার ওসি কামরুজ্জামান মিয়া বার্তা২৪.কমকে জানান, কাজিরাবাদ গ্রামের এক গৃহবধূ বৃহস্পতিবার রাতে থানায় এসে এডভোকেট সেলিম হোসেনকে আসামি করে ধর্ষণ মামলা দায়ের করেছেন। শুক্রবার বেলা ১১টার দিকে সেলিম হোসেনকে গ্রেফতার করা হয়েছে। পরে বিকাল ৩টার দিকে তাকে কারাগারে পাঠানো হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d