বরগুনায় ধর্ষণের অভিযোগে আইনজীবী কারাগারে

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৬ ২০১৯, ১০:২৩
  • 117 বার পঠিত
বরগুনায় ধর্ষণের অভিযোগে আইনজীবী কারাগারে

 

বরগুনার বেতাগীতে এক সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগে আইনজীবী সেলিম হোসেনকে কারাগারে পাঠানো হয়েছে।

শুক্রবার (৬ ডিসেম্বর) ৩টার দিকে তাকে কারাগারে পাঠানো হয়।

পুলিশ সূত্রে জানা যায়, বেতাগী উপজেলার কাজিরাবাদ এলাকায় গত বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে ওই গৃহবধূ ধর্ষণের শিকার হয়। স্বামী বাসায় না থাকায় অভিযুক্ত আইনজীবী তাকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে গৃহবধূর চিৎকার শুনে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে। এ ঘটনায় রাতে বেতাগী থানায় গিয়ে গৃহবধূ ধর্ষণের মামলা করেন।

বেতাগী থানার ওসি কামরুজ্জামান মিয়া বার্তা২৪.কমকে জানান, কাজিরাবাদ গ্রামের এক গৃহবধূ বৃহস্পতিবার রাতে থানায় এসে এডভোকেট সেলিম হোসেনকে আসামি করে ধর্ষণ মামলা দায়ের করেছেন। শুক্রবার বেলা ১১টার দিকে সেলিম হোসেনকে গ্রেফতার করা হয়েছে। পরে বিকাল ৩টার দিকে তাকে কারাগারে পাঠানো হয়।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বানারীপাড়ায় ক্ষুদে ইঞ্জিনিয়ার মহসিন সরদারেকলাপাড়ায় যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পাকলাপাড়ায় নাগরিক উদ্যোগের মানববন্ধন ও সমাবেশমুক্ত সাকিবফের বাড়ছে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি!উজিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গৃহবধুকে কউজিরপুরে সন্তানের গলায় চাকু ধরে এক গৃহবধুকে মহিপুর ইউপি নির্বাচন- সুধীরপুর কেন্দ্রের ভোটমহিপুরে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট যুদ্ধ নয় প্রতিবেশীর দেশের সাথে শান্তিপূর্ণ সপটুয়াখালীতে র‌্যাব কর্তৃক দুই সমকামী নারী আটমনপুরায় এক শিশুকে ধর্ষণচেষ্টা ॥ থানায় মামলা ঝালকাঠিতে তিন জেলেকে আটক করে জেল জরিমানা৯৯৯ নম্বরে ফোন করে ধর্ষণ থেকে রক্ষা পেল ভান্ডআগৈলঝাড়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণ। ৫ জনের বিরুদ্
%d bloggers like this: