যে কারণে আইপিএল খেলার অনুমতি পেলেন মোস্তাফিজ

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৬ ২০১৯, ১২:৪৩
  • 862 বার পঠিত
যে কারণে আইপিএল খেলার অনুমতি পেলেন মোস্তাফিজ
সংবাদটি শেয়ার করুন....

ইনজুরি ঝুঁকি থাকায় গত আইপিএলে মোস্তাফিজুর রহমানকে খেলার অনুমতি দেয়নি বাংলাদেশ ক্রিকেট ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে এবার মত পাল্টেছে ক্রিকেট বোর্ড। বিশেষ কারণে আসন্ন আইপিএলে এ পেসারকে খেলার সুযোগ দিচ্ছে বিসিবি। ১৯শে ডিসেম্বর অনুষ্ঠিত হবে আইপিএলের নিলাম। সেই নিলামে মোস্তাফিজের সঙ্গে বাংলাদেশি ক্রিকেটার হিসেবে নিবন্ধিত হয়েছেন তামিম ইকবাল, মেহেদী হাসান মিরাজ, সৌম্য সরকার, মাহমুদুল্লাহ রিয়াদ ও তাসকিন আহমেদ।
বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান বলেন, ‘মূলত ইনজুরির কারণেই তখন ওই ভাবনা ছিল (ফ্র্যাঞ্চাইজি লীগ খেলা থেকে মোস্তাফিজকে বিরত রাখা)। আমাদের মনে হয়েছে, এখন তার শরীর কিছুটা থিতু হয়েছে। বেশ কিছুদিন ধরে টানা খেলছে। জাতীয় লীগ ও ভারত সফরে খেলেছে।
নিজেকে মানিয়ে চলতে পারলে আপাতত শঙ্কা ততটা নেই। আরেকটা ব্যাপার হলো, তার ফর্ম। আমাদের জন্য খুবই গুরুতপূর্ণ বোলার মোস্তাফিজ। আইপিএল খেলার সুযোগ পেয়ে যদি সে ফর্ম ফিরে পায়, তাহলে আমাদের জন্য খুবই ভালো হয়।’
২০১৬ আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে ১৭ উইকেট নিয়েছিলেন মোস্তাফিজ। আসরে চ্যাম্পিয়ন হয় তার দল। পরের আসরে খেলেন মাত্র এক ম্যাচ। আর ২০১৮ আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে ৭ ম্যাচে নেন ৭ উইকেট।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d