বরিশালে পুলিশের বাধায় যুবদলের মিছিল পন্ড

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৭ ২০১৯, ০৬:৩৬
  • 804 বার পঠিত
বরিশালে পুলিশের বাধায় যুবদলের মিছিল পন্ড
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ বরিশালে জেলা ও মহানগর যুবদলের বিএনপি চেয়াপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির একদফা দাবী আদায়ের বিক্ষোভ মিছিল পুলিশের বাধায় পন্ড হয়ে গেছে।
দলীয় কার্যলয় রাস্তায় বসে পড়ে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে তারা। আজ শনিবার (৭ই) নভেম্বর সকাল ১১ টায় সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি কার্যলয়ের সামনে জেলা ও মহানগর যুবদলের আয়োজনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা যুবদল সভাপতি এ্যাড, পারভেজ আকন বিপ্লবের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন মহানগর যুবদল সাধারন সম্পাদক মাসুদ হাসান মামুন,জেলা সম্পাদক এ্যাড,এইচ এম তছলিম উদ্দিন,কামরুল হাসান রতন,মামুন রেজা খান,এ্যাড, হাফিজ আহমেদ বাবলু, সাজ্জাদ হোসেন,মিজানুর রহমান পলাশ ও সালাউদ্দিন নাহিদ প্রমুখ। পরে দলীয় কার্যলয় থেকে একটি মিছিল বের করার চেষ্ঠা করা হলে মিছিলটি বরিশাল সাংবাদিক ইউনিয়ন অফিস বরাবর আসলে কোতয়ালী মডেল থানার একদল পুলিশ ব্যাড়িকেড দিয়ে আটকে দেয়। এখানে পুলিশের সাথে এক প্রর্যায়ে ঠেলাঠেলি ও সুবিদা করতে না পেরে তারা রাস্তায় বসে বিক্ষোভ প্রদর্শণ করে।
এর পূর্বে তারা দলীক্কার্যলয়ের সামনের সমাবেশে বলেন আগামী বৃহস্পতিবার দেশনেত্রী বিএনপি চেয়ারপার্সনের মুক্তি দেয়া নাহলে জাতীয়তাবাদী যুব দল খালেদা জিয়ার মুক্তির একদফা দাবী আদায়ের লক্ষে রাজপথে কঠোর আন্দোলন-সংগ্রাম চালিয়ে যাওয়ার প্রত্যয় ব্যাক্ত করেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
দাম কমল এলপি গ্যাসেরনেপালকে উড়িয়ে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংঅফিস সময় ৯টা-৫টা হচ্ছেনিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দে
%d