বরিশালে পুলিশের বাধায় যুবদলের মিছিল পন্ড

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৭ ২০১৯, ০৬:৩৬
  • 77 বার পঠিত
বরিশালে পুলিশের বাধায় যুবদলের মিছিল পন্ড

শামীম আহমেদ ॥ বরিশালে জেলা ও মহানগর যুবদলের বিএনপি চেয়াপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির একদফা দাবী আদায়ের বিক্ষোভ মিছিল পুলিশের বাধায় পন্ড হয়ে গেছে।
দলীয় কার্যলয় রাস্তায় বসে পড়ে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে তারা। আজ শনিবার (৭ই) নভেম্বর সকাল ১১ টায় সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি কার্যলয়ের সামনে জেলা ও মহানগর যুবদলের আয়োজনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা যুবদল সভাপতি এ্যাড, পারভেজ আকন বিপ্লবের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন মহানগর যুবদল সাধারন সম্পাদক মাসুদ হাসান মামুন,জেলা সম্পাদক এ্যাড,এইচ এম তছলিম উদ্দিন,কামরুল হাসান রতন,মামুন রেজা খান,এ্যাড, হাফিজ আহমেদ বাবলু, সাজ্জাদ হোসেন,মিজানুর রহমান পলাশ ও সালাউদ্দিন নাহিদ প্রমুখ। পরে দলীয় কার্যলয় থেকে একটি মিছিল বের করার চেষ্ঠা করা হলে মিছিলটি বরিশাল সাংবাদিক ইউনিয়ন অফিস বরাবর আসলে কোতয়ালী মডেল থানার একদল পুলিশ ব্যাড়িকেড দিয়ে আটকে দেয়। এখানে পুলিশের সাথে এক প্রর্যায়ে ঠেলাঠেলি ও সুবিদা করতে না পেরে তারা রাস্তায় বসে বিক্ষোভ প্রদর্শণ করে।
এর পূর্বে তারা দলীক্কার্যলয়ের সামনের সমাবেশে বলেন আগামী বৃহস্পতিবার দেশনেত্রী বিএনপি চেয়ারপার্সনের মুক্তি দেয়া নাহলে জাতীয়তাবাদী যুব দল খালেদা জিয়ার মুক্তির একদফা দাবী আদায়ের লক্ষে রাজপথে কঠোর আন্দোলন-সংগ্রাম চালিয়ে যাওয়ার প্রত্যয় ব্যাক্ত করেন।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
৯৯৯ নম্বরে ফোন করে ধর্ষণ থেকে রক্ষা পেল ভান্ডআগৈলঝাড়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণ। ৫ জনের বিরুদ্মনপুরা বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্ফ্রান্সে বিশ্ব নবী হযরত মুহম্মাদ (সাঃ) কে অবমাবরিশাল বিএনপির অন্তঃকোন্দলের ছায়া যুবদলেও ॥ রিফাত হত্যা মামলায় অপ্রাপ্তবয়স্ক ১১ আসামির সঝালকাঠিতে পুলিশের বাধায় যুবদলের প্রতিষ্ঠাববরিশালে নৌ পু‌লি‌শের ওপর হামলাজানুয়ারিতে ক্লাস শুরুর পরিকল্পনা৫ দিন ইন্টারনেটের গতি কিছুটা ধীর থাকতে পারেমা দুর্গার বিসর্জনে ছিল না শোভাযাত্রা-আনন্দ গলাচিপায় বেপজার রপ্তানী প্রক্রিয়জাত অঞ্চল ককরোনায় পর্যটকদের কাছে কুয়াকাটার আকর্ষণ একটুপটুয়াখালীতে র‌্যাংগস ইন্ডাস্ট্রিজের র‌্যাংজেলা পরিষদ সদস্য ফিরোজ শিকদার কলাপাড়ার দূর্
%d bloggers like this: