বরিশালে পুলিশের বাধায় যুবদলের মিছিল পন্ড

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৭ ২০১৯, ০৬:৩৬
  • 134 বার পঠিত
বরিশালে পুলিশের বাধায় যুবদলের মিছিল পন্ড

শামীম আহমেদ ॥ বরিশালে জেলা ও মহানগর যুবদলের বিএনপি চেয়াপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির একদফা দাবী আদায়ের বিক্ষোভ মিছিল পুলিশের বাধায় পন্ড হয়ে গেছে।
দলীয় কার্যলয় রাস্তায় বসে পড়ে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে তারা। আজ শনিবার (৭ই) নভেম্বর সকাল ১১ টায় সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি কার্যলয়ের সামনে জেলা ও মহানগর যুবদলের আয়োজনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা যুবদল সভাপতি এ্যাড, পারভেজ আকন বিপ্লবের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন মহানগর যুবদল সাধারন সম্পাদক মাসুদ হাসান মামুন,জেলা সম্পাদক এ্যাড,এইচ এম তছলিম উদ্দিন,কামরুল হাসান রতন,মামুন রেজা খান,এ্যাড, হাফিজ আহমেদ বাবলু, সাজ্জাদ হোসেন,মিজানুর রহমান পলাশ ও সালাউদ্দিন নাহিদ প্রমুখ। পরে দলীয় কার্যলয় থেকে একটি মিছিল বের করার চেষ্ঠা করা হলে মিছিলটি বরিশাল সাংবাদিক ইউনিয়ন অফিস বরাবর আসলে কোতয়ালী মডেল থানার একদল পুলিশ ব্যাড়িকেড দিয়ে আটকে দেয়। এখানে পুলিশের সাথে এক প্রর্যায়ে ঠেলাঠেলি ও সুবিদা করতে না পেরে তারা রাস্তায় বসে বিক্ষোভ প্রদর্শণ করে।
এর পূর্বে তারা দলীক্কার্যলয়ের সামনের সমাবেশে বলেন আগামী বৃহস্পতিবার দেশনেত্রী বিএনপি চেয়ারপার্সনের মুক্তি দেয়া নাহলে জাতীয়তাবাদী যুব দল খালেদা জিয়ার মুক্তির একদফা দাবী আদায়ের লক্ষে রাজপথে কঠোর আন্দোলন-সংগ্রাম চালিয়ে যাওয়ার প্রত্যয় ব্যাক্ত করেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ভোলার দৌলতখানে বিনে পয়সায় রোগী দেখছেন ডাঃ রা১২ বছর ও তদূর্ধ্ব ছাত্র-ছাত্রীদের টিকার ব্যবসোহাগ হত্যা মামলা / দুই জনের ফাঁসি ঃ ৪ জনের যাবট্রাক-কাভার্ড ভ্যান শ্রমিকদের ৪৮ঘণ্টা কর্মবআবারো ভেঙে পরলো ব্রিজ ঃ বরিশালের সাথে ৩ রুটেরলেবুখা‌লি সেতু‌ প্রধানমন্ত্রী উদ্বোধন কর‌ববরিশালে নদীগর্ভে বিলীন হতে চলেছে জৈনপুরী বড় নিজের অফিসে গাড়ি কেনার টাকা স্বাস্থ্যসেবায় দখালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ছে ৬ মাসকুয়াকাটায় সমুদ্রে ১৫ জেলেসহ মাছধরা ট্রলার ডু৭ শতাংশে নামলো করোনায় শনাক্তের হারবরিশাল শেবাচিম হাসপাতালে আগুন লাগার গুজব ছড়িবঙ্গোপসাগরে সামুদ্রিক সম্পদ জলজ স্তন্যপায়ী লঞ্চঘাট বানান ভুল নিয়ে সামাজিক মাধ্যমে ক্ষোভনিখোঁজের দু’দিন পর মাঝির মরদেহ উদ্ধার
%d bloggers like this: