একই পরিবারের ৩ জনের মরদেহ উদ্ধার, আটক আরও ১

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৮ ২০১৯, ০১:৩০
  • 70 বার পঠিত
একই পরিবারের ৩ জনের মরদেহ উদ্ধার, আটক আরও ১

বরিশাল: বরিশালের বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুরের একটি বাড়ি থেকে এক বৃদ্ধা, তার মেয়ের জামাইসহ তিনজনের মরদেহ উদ্ধারের ঘটনায় জুয়েল নামে আরও একজনকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

জুয়েল একই ঘটনায় এর আগে আটক হওয়া জাকির হোসেনের (৪০) সহযোগী বলে জানিয়েছেন বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল।

শনিবার (০৭ ডিসেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে বিষয়টি নিশ্চিত করে ওসি বলেন, এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি এখনও প্রক্রিয়াধীন। তবে আটক দুইজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

থানা পুলিশ জানিয়েছে, আটক জাকির হোসেন ঝালকাঠির নলছিটি উপজেলার। তিনি পেশায় রাজমিস্ত্রি। তবে মানুষের সঙ্গে প্রতারণা করা তার মূল কাজ। আর তার সহযোগী জুয়েলের বাড়ি বাকেরগঞ্জ উপজেলায় বলে প্রাথমিকভাবে জানা গেছে।

আটক জুয়েলের কাছ থেকে কিছু স্বর্ণালংকার, মোবাইল ফোন ও ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।

শনিবার সকালে সলিয়াবাকপুরের কুয়েত প্রবাসী আব্দুর রবের বাড়ি থেকে তার মা মরিয়ম বেগম (৭০), মেজ বোন মমতাজ বেগমের স্বামী অবসরপ্রাপ্ত শিক্ষক শফিকুল আলম (৬০) ও খালাতো ভাই মো. ইউসুফের (২২) মরদেহ উদ্ধার করা হয়।

পারিবারিক সূত্রে জানা গেছে, মরদেহগুলো যে বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে, সেই ভবনটি নির্মাণের সময় জাকির রাজমিস্ত্রির কাজ করেছিলেন। পাশাপাশি তিনি ঝাড়-ফুঁকের কাজও করতেন।

স্থানীয় একাধিক সূত্র বলছে, এই প্রবাসীর পরিবারের কয়েক সদস্যের সঙ্গে ভণ্ড ফকির জাকিরের সখ্যতাও ছিল। তবে এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে এখনও কিছু জানানো হয়নি পুলিশের পক্ষ থেকে।

এদিকে, এ ঘটনায় নিহত মরিয়মের মেয়ের জামাই হারুন সিকদার বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিয়েছেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
উজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্রপুরো পরিবারসহ করোনায় আক্রান্ত প্রখ্যাত চিকিলকডাউনে কাজ না পেয়ে রাঙাবালীতে দিনমজুরের গলাজানাজা শেষে বনানী কবরস্থানে সমাহিত হবেন কবরীসুদের তিনগুণ টাকা-জমি দিয়েও প্রাণ গেল স্ত্রীটিকার তৃতীয় ডোজও নেয়া লাগতে পারেএকদিনে ১০১ জনের মৃত্যুতে নয়া রেকর্ডকরোনয়ায় আক্রান্ত শিক্ষক নেতা মহসিন উল ইসলাম আওয়ামীলীগ প্রার্থীর প্রতি চ্যালেঞ্জ ছুঁড়ে দ
%d bloggers like this: