একই পরিবারের ৩ জনের মরদেহ উদ্ধার, আটক আরও ১

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৮ ২০১৯, ০১:৩০
  • 739 বার পঠিত
একই পরিবারের ৩ জনের মরদেহ উদ্ধার, আটক আরও ১
সংবাদটি শেয়ার করুন....

বরিশাল: বরিশালের বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুরের একটি বাড়ি থেকে এক বৃদ্ধা, তার মেয়ের জামাইসহ তিনজনের মরদেহ উদ্ধারের ঘটনায় জুয়েল নামে আরও একজনকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

জুয়েল একই ঘটনায় এর আগে আটক হওয়া জাকির হোসেনের (৪০) সহযোগী বলে জানিয়েছেন বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল।

শনিবার (০৭ ডিসেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে বিষয়টি নিশ্চিত করে ওসি বলেন, এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি এখনও প্রক্রিয়াধীন। তবে আটক দুইজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

থানা পুলিশ জানিয়েছে, আটক জাকির হোসেন ঝালকাঠির নলছিটি উপজেলার। তিনি পেশায় রাজমিস্ত্রি। তবে মানুষের সঙ্গে প্রতারণা করা তার মূল কাজ। আর তার সহযোগী জুয়েলের বাড়ি বাকেরগঞ্জ উপজেলায় বলে প্রাথমিকভাবে জানা গেছে।

আটক জুয়েলের কাছ থেকে কিছু স্বর্ণালংকার, মোবাইল ফোন ও ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।

শনিবার সকালে সলিয়াবাকপুরের কুয়েত প্রবাসী আব্দুর রবের বাড়ি থেকে তার মা মরিয়ম বেগম (৭০), মেজ বোন মমতাজ বেগমের স্বামী অবসরপ্রাপ্ত শিক্ষক শফিকুল আলম (৬০) ও খালাতো ভাই মো. ইউসুফের (২২) মরদেহ উদ্ধার করা হয়।

পারিবারিক সূত্রে জানা গেছে, মরদেহগুলো যে বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে, সেই ভবনটি নির্মাণের সময় জাকির রাজমিস্ত্রির কাজ করেছিলেন। পাশাপাশি তিনি ঝাড়-ফুঁকের কাজও করতেন।

স্থানীয় একাধিক সূত্র বলছে, এই প্রবাসীর পরিবারের কয়েক সদস্যের সঙ্গে ভণ্ড ফকির জাকিরের সখ্যতাও ছিল। তবে এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে এখনও কিছু জানানো হয়নি পুলিশের পক্ষ থেকে।

এদিকে, এ ঘটনায় নিহত মরিয়মের মেয়ের জামাই হারুন সিকদার বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিয়েছেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d