একই পরিবারের ৩ জনের মরদেহ উদ্ধার, আটক আরও ১

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৮ ২০১৯, ০১:৩০
  • 46 বার পঠিত
একই পরিবারের ৩ জনের মরদেহ উদ্ধার, আটক আরও ১

বরিশাল: বরিশালের বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুরের একটি বাড়ি থেকে এক বৃদ্ধা, তার মেয়ের জামাইসহ তিনজনের মরদেহ উদ্ধারের ঘটনায় জুয়েল নামে আরও একজনকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

জুয়েল একই ঘটনায় এর আগে আটক হওয়া জাকির হোসেনের (৪০) সহযোগী বলে জানিয়েছেন বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল।

শনিবার (০৭ ডিসেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে বিষয়টি নিশ্চিত করে ওসি বলেন, এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি এখনও প্রক্রিয়াধীন। তবে আটক দুইজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

থানা পুলিশ জানিয়েছে, আটক জাকির হোসেন ঝালকাঠির নলছিটি উপজেলার। তিনি পেশায় রাজমিস্ত্রি। তবে মানুষের সঙ্গে প্রতারণা করা তার মূল কাজ। আর তার সহযোগী জুয়েলের বাড়ি বাকেরগঞ্জ উপজেলায় বলে প্রাথমিকভাবে জানা গেছে।

আটক জুয়েলের কাছ থেকে কিছু স্বর্ণালংকার, মোবাইল ফোন ও ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।

শনিবার সকালে সলিয়াবাকপুরের কুয়েত প্রবাসী আব্দুর রবের বাড়ি থেকে তার মা মরিয়ম বেগম (৭০), মেজ বোন মমতাজ বেগমের স্বামী অবসরপ্রাপ্ত শিক্ষক শফিকুল আলম (৬০) ও খালাতো ভাই মো. ইউসুফের (২২) মরদেহ উদ্ধার করা হয়।

পারিবারিক সূত্রে জানা গেছে, মরদেহগুলো যে বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে, সেই ভবনটি নির্মাণের সময় জাকির রাজমিস্ত্রির কাজ করেছিলেন। পাশাপাশি তিনি ঝাড়-ফুঁকের কাজও করতেন।

স্থানীয় একাধিক সূত্র বলছে, এই প্রবাসীর পরিবারের কয়েক সদস্যের সঙ্গে ভণ্ড ফকির জাকিরের সখ্যতাও ছিল। তবে এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে এখনও কিছু জানানো হয়নি পুলিশের পক্ষ থেকে।

এদিকে, এ ঘটনায় নিহত মরিয়মের মেয়ের জামাই হারুন সিকদার বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিয়েছেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বিআরইউ’র সভাপতি নজরুল বিশ্বাস, সম্পাদক মিথুনকুয়াকাটা সমুদ্র সৈকত থেকে অজ্ঞাত পরিচয়ে লাশ ভেঙে গেলো গণফোরামভেন্টিলেশন সাপোর্টে অ্যাটর্নি জেনারেলকরোনামুক্ত হলেন বাহাউদ্দিন নাছিমনলছিটিতে দেবরের বিরুদ্ধে জমি দখল সন্ত্রাসী নলছিটিতে নারী মাদক কারবারি গ্রেপ্তারডোপ টেস্টে পজিটিভ হওয়ায় চাকরি হারাচ্ছেন ২৬ পদেশের প্রথম নৌকা জাদুঘর হচ্ছে বরগুনায়পটুয়াখালীতে জমি বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষকুয়াকাটায় খাল দখলের মিথ্যা অভিযোগের বিরুদ্ধমেহেন্দিগঞ্জে বৃদ্ধার চুল কেটে নির্যাতনবিয়েতে রাজি না হওয়ায় কিশোরী খালাতো বোনকে তুলমনপুরায় মধ্যরাতে এক ব্যবসায়ীকে গতিরোধ করে হতবঙ্গবন্ধুর পররাষ্ট্র নীতিতেই চলছে দেশ
%d bloggers like this: