কলাপাড়ায় এক চীনা শ্রমিকের মৃত্যু

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৮ ২০১৯, ১১:১৫
  • 283 বার পঠিত
কলাপাড়ায় এক চীনা শ্রমিকের মৃত্যু

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় নির্মাণাধীন ১৩২০ মেগাওয়াট পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রে দ্বিতীয় কোল ইয়ার্ড থেকে পড়ে কিংন গুইলেন (৪০) নামে একজন চীনা শ্রমিক মারা গেছে।

রোববার সকাল সাড়ে ১০ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিরাপত্তা বেল্ট লাগানোর সময় কোল ইয়ার্ডের প্রায় ৬০ ফুট ওপর থেকে সে নিচে পড়ে গুরুতর আহত হয়।
তাৎক্ষনিক অন্য শ্রমিকরা তাঁকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায় বলে জানা গেছে।

পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্র সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, কিংন গুইলিনের বাড়ি চীনের জিয়াংজু এলাকায়। সে শুরু থেকেই তাপ বিদ্যুৎ কেন্দ্রের কাজে নিয়োজিত চীনা প্রতিষ্ঠান নর্থ ইস্ট ইলেকট্রিক পাওয়ার কনস্ট্রাকশন কোম্পানী লিমিটেডের (এনইপিসি) অধীনে শ্রমিক হিসেবে কাজ করছিল।

কলাপাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো.আশাদুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। কোল ইয়ার্ডের ওপরে উঠে সে কাজ করছিল। সেখান থেকে পড়ে সে গুরুতর আহত হয়। উন্নত চিকিৎসার জন্য বরিশালে নেয়ার পথে তাঁর মৃত্যু
হয়েছে বলে তিনি তিনি সাংবাদিকদের জানান।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
চলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন করতথ্য গোপন করায় দু’বছর পর পদ হারালেন উপজেলা চেকলেজ-বিশ্বদ্যিালয়ে ভর্তির আগে ডোপ টেস্ট করা খালেদা জিয়া ও গয়েশ্বরের বিরুদ্ধে গ্রেপ্তারি অবশেষে অবরোধ প্রত্যাহার
%d bloggers like this: