পিরোজপুরে গাছের সাথে বেঁধে ২ শিশুকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন, গ্রেফতার ২

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৮ ২০১৯, ১২:১৪
  • 169 বার পঠিত
পিরোজপুরে গাছের সাথে বেঁধে ২ শিশুকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন, গ্রেফতার ২

পিরোজপুরের ভান্ডারিয়ায় ২ শিশু নির্যাতনের ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতাকৃতরা হলেন- খলিলুর রহমান ও মেহেদী হাসান ।

জানা যায়, উপজেলার ১নং ভিটাবাড়িয়া ইউনিয়নের উত্তর ভিটাবাড়িয়া গ্রামের তাজাম্বেল হাওলাদারের শিশু পুত্র রাকিব (৯) এবং রুবেল বয়াতির ছেলে হৃদয় (১১) কে একি এলাকার ফজলুর রহমানের ছেলে খলিলুর রহমান (৬৫) ও তার ছেলে মেহেদী হাসান (২৭) দোকান চুরির অভিযোগে গাছের সাথে বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করে। এতে তারা গুরুতর আহত হলে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় ।

এঘটনায় শিশু রাকিবের মা রাশিদা বেগম বাদি হয়ে ভান্ডারিয়া থানায় ওই দুই ব্যক্তিকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

পরে ভান্ডারিয়া থানা পুলিশ তাদের গ্রেফতার করে আজ রবিবার পিরোজপুর আদালতে প্রেরন করে ।

এবিষয়ে ভান্ডারিয়া থানার ওসি এস এম মাকসুদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আসামীদের গ্রেফতার করে আজ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, রাকিব ৬নং পশ্চিম ভিটাবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র এবং হৃদয় ভিটাবাড়িয়া আজাহারিয়া দাখিল মাদ্রাসার ৫ম শ্রেণির ছাত্র।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
উন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন করতথ্য গোপন করায় দু’বছর পর পদ হারালেন উপজেলা চেকলেজ-বিশ্বদ্যিালয়ে ভর্তির আগে ডোপ টেস্ট করা খালেদা জিয়া ও গয়েশ্বরের বিরুদ্ধে গ্রেপ্তারি অবশেষে অবরোধ প্রত্যাহারমধ্যরাতে ঘুমন্তছাত্রদের উপর বাস শ্রমিকদের হঅভিজিৎ হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদণ্ডবাস শ্রমিক কর্তৃক ববি ছাত্র ছুরিকাঘাত ॥ ছাত্কলাপাড়ায় আওয়ামী লীগ প্রার্থী বিপুল চন্দ্র হা১৯ বছর পর ধবল ধোলাই
%d bloggers like this: