পিরোজপুরে গাছের সাথে বেঁধে ২ শিশুকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন, গ্রেফতার ২

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৮ ২০১৯, ১২:১৪
  • 215 বার পঠিত
পিরোজপুরে গাছের সাথে বেঁধে ২ শিশুকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন, গ্রেফতার ২

পিরোজপুরের ভান্ডারিয়ায় ২ শিশু নির্যাতনের ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতাকৃতরা হলেন- খলিলুর রহমান ও মেহেদী হাসান ।

জানা যায়, উপজেলার ১নং ভিটাবাড়িয়া ইউনিয়নের উত্তর ভিটাবাড়িয়া গ্রামের তাজাম্বেল হাওলাদারের শিশু পুত্র রাকিব (৯) এবং রুবেল বয়াতির ছেলে হৃদয় (১১) কে একি এলাকার ফজলুর রহমানের ছেলে খলিলুর রহমান (৬৫) ও তার ছেলে মেহেদী হাসান (২৭) দোকান চুরির অভিযোগে গাছের সাথে বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করে। এতে তারা গুরুতর আহত হলে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় ।

এঘটনায় শিশু রাকিবের মা রাশিদা বেগম বাদি হয়ে ভান্ডারিয়া থানায় ওই দুই ব্যক্তিকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

পরে ভান্ডারিয়া থানা পুলিশ তাদের গ্রেফতার করে আজ রবিবার পিরোজপুর আদালতে প্রেরন করে ।

এবিষয়ে ভান্ডারিয়া থানার ওসি এস এম মাকসুদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আসামীদের গ্রেফতার করে আজ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, রাকিব ৬নং পশ্চিম ভিটাবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র এবং হৃদয় ভিটাবাড়িয়া আজাহারিয়া দাখিল মাদ্রাসার ৫ম শ্রেণির ছাত্র।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ভোলার দৌলতখানে বিনে পয়সায় রোগী দেখছেন ডাঃ রা১২ বছর ও তদূর্ধ্ব ছাত্র-ছাত্রীদের টিকার ব্যবসোহাগ হত্যা মামলা / দুই জনের ফাঁসি ঃ ৪ জনের যাবট্রাক-কাভার্ড ভ্যান শ্রমিকদের ৪৮ঘণ্টা কর্মবআবারো ভেঙে পরলো ব্রিজ ঃ বরিশালের সাথে ৩ রুটেরলেবুখা‌লি সেতু‌ প্রধানমন্ত্রী উদ্বোধন কর‌ববরিশালে নদীগর্ভে বিলীন হতে চলেছে জৈনপুরী বড় নিজের অফিসে গাড়ি কেনার টাকা স্বাস্থ্যসেবায় দখালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ছে ৬ মাসকুয়াকাটায় সমুদ্রে ১৫ জেলেসহ মাছধরা ট্রলার ডু৭ শতাংশে নামলো করোনায় শনাক্তের হারবরিশাল শেবাচিম হাসপাতালে আগুন লাগার গুজব ছড়িবঙ্গোপসাগরে সামুদ্রিক সম্পদ জলজ স্তন্যপায়ী লঞ্চঘাট বানান ভুল নিয়ে সামাজিক মাধ্যমে ক্ষোভনিখোঁজের দু’দিন পর মাঝির মরদেহ উদ্ধার
%d bloggers like this: