সাকিবের সঙ্গে জঘন্যতম প্রতারণা ভারতের!

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৮ ২০১৯, ১০:১২
  • 93 বার পঠিত
সাকিবের সঙ্গে জঘন্যতম প্রতারণা ভারতের!

চলতি বছরটি ২২ গজে ব্যাটে-বলে ক্যারিয়ারের সেরা সময় কাটয়েছেন সাকিব আল হাসান। বিশ্বকাপেও নিজের সামর্থ্যের প্রমাণ দিয়েছেন বর্তমান বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার। এই বিশ্ব আসরে ৮ ম্যাচ খেলে ২ সেঞ্চুরি ও ৫ হাফ সেঞ্চুরিতে ৬০৬ রান করেন তিনি। পাশাপাশি বল হাতেও নিয়েছেন ১১ উইকেট।
এমন পারফরম্যান্সের সুবাদে ‘ভারত আর্মির’ আন্তর্জাতিক বর্ষসেরা পুরুষ খেলোয়াড় ক্যাটাগরিতে মনোনয়ন পান সাকিব। এছাড়া মনোনয়ন পেয়েছিলেন ইংল্যান্ডের অলরাউন্ডার বেন স্টোকস, অ্যাশেজ সিরিজে দুর্দান্ত খেলা স্টিভেন স্মিথ এবং বিশ্বকাপের সেরা ক্রিকেটার নির্বাচিত হওয়া নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন।
বর্ষসেরা ক্রিকেটার নির্বাচনের জন্য সোশ্যাল মিডিয়া টুইটারে পোলের (ভোট) আয়োজন করে ভারতের ক্রিকেট ভক্তদের এই সংগঠনটি। গত ৫ ডিসেম্বর পোল পোস্টের মাধ্যমে নির্বাচিত বিজয়ীর নাম প্রকাশ করে ভারত আর্মি। টুইটার পোলে সবচেয়ে বেশি ভোট পেয়েছিলেন সাকিব। কিন্তু তাঁরা বিজয়ী হিসেবে নাম ঘোষণা করে বেন স্টোকসের। পোলে দেখা গেছে সাকিব ৮২ শতাংশ ভোট পেয়েছেন।
দ্বিতীয় স্থানে থাকা বেন স্টোকস পেয়েছেন মাত্র ৮ শতাংশ ভোট। এছাড়া কেন উইলিয়ামসন ৬ শতাংশ এবং স্টিভ স্মিথ ৪ শতাংশ ভোট পেয়েছেন। তাদের এই সিদ্ধান্তের কারণে ক্রিকেট ভক্তরা চটেছেন। তাঁরা এটিকে ইতিহাসের জঘন্যতম প্রতারণা হিসেবে চিহ্নিত করেছেন। বাংলাদেশ জার্নাল

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বাস্তবসম্মত রোডম্যাপ’ প্রণয়ন করুন : জাতিসংঘেহাসপাতালে ডিবি প্রহরায় নুরকোন অফিসারের বিরুদ্ধে অভিযোগ পেলে ছাড় দেয়া হচারঘন্টার ব্যবধানে কুয়াকাটার আবাসিক হোটেল থডাকসু ভিপি নুর গ্রেপ্তারবরিশাল বিভাগে আ.লীগের চূড়ান্ত প্রার্থী যারাউজিরপুরে সন্ত্রাসী হামলায় গৃহবধুর শ্লীলতাহ৭ দিনের রিমান্ডে নৃত্যশিল্পী বরিশালের ইভানগলাচিপায় নির্ভীক এক ইউএনওকুয়াকাটায় হোটেল আল্লারদান থেকে জেলের লাশ উদ্ঝালকাঠিতে চাঁদার দাবিতে ব্যবসায়ীকে হত্যাচেঢাকার দুই লঞ্চ মাঝপথে নামিয়ে দিলেন মনপুরার ৩ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জনধর্ষণে সহযোগিতার অভিযোগে নুরের বিরুদ্ধে মামদ্বিতীয় ধাপে করোনা সংক্রমণের আশঙ্কা, প্রস্তু
%d bloggers like this: