আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু \ গুরুতর আহত এক

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৯ ২০১৯, ১০:০৪
  • 759 বার পঠিত
আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু \  গুরুতর আহত এক
সংবাদটি শেয়ার করুন....

আগৈলঝাড়া(বরিশাল) প্রতিনিধিঃ
আগৈলঝাড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় স্বেচ্ছাসেবক লীগ ননী মজুমদারসহ দুই জনের মৃত্যু হয়েছে। অপর দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা সাগর সেরনিয়াবাত গুরুতর আহত হয়ে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয় ।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রগুলো জানায়,গৌরনদী-আগৈলঝাড়া-গোপালগঞ্জ মহসড়কের আগৈলঝাড়া উপজেলার ফুল্লশ্রী নামক স্থানে সোমবার দুপুরে দ্রæতগামী ট্রাকের ধাক্কায় ইজিবাইক আরোহী মিল শ্রমিক জামাল (৫০) নিহত হয়। নিহত জামাল উপজেলার ুদাসেরহাট এলাকায় কালুর তেল মিলের শ্রমিক ছিল। তার বাড়ি বাগেরহাট জেলার সরনখোলা উপজেলা খেঁজুর বাড়ি গ্রামের আমির হোসেন এর ছেলে নিহত জামাল।
একই ওই দিন মহাসড়কে লোকাল বাসের চাকায় পিষ্ঠ হয়ে রামানন্দেরআঁক গ্রামের নিরাঞ্জন মজুমদারের ছেলে আগৈলঝাড়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের নেতা ননী মজুমদার(৪০) নিহত হন।
মহাসড়কের ফুল্লশ্রীর পুরান ডাক বাংলো নামক স্থানে বিকেলে ছাত্রলীগ নেতা মাহামুদুল ইসলাম সাগর মোটরসাইকেলে বিপরীত দিক থেকে আসা গাছ বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো ট, ১৩-৪৪১২) ধাক্কা দেয়। এতে সাগর গুরুতর আহত হয়। গুরুতর আহত সাগরকে তাৎক্ষনিক উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে নেয়া হয়েছে। পুলিশ ট্রাকটি আটক করেছে। #

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d