আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু \ গুরুতর আহত এক

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৯ ২০১৯, ১০:০৪
  • 56 বার পঠিত
আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু \  গুরুতর আহত এক

আগৈলঝাড়া(বরিশাল) প্রতিনিধিঃ
আগৈলঝাড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় স্বেচ্ছাসেবক লীগ ননী মজুমদারসহ দুই জনের মৃত্যু হয়েছে। অপর দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা সাগর সেরনিয়াবাত গুরুতর আহত হয়ে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয় ।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রগুলো জানায়,গৌরনদী-আগৈলঝাড়া-গোপালগঞ্জ মহসড়কের আগৈলঝাড়া উপজেলার ফুল্লশ্রী নামক স্থানে সোমবার দুপুরে দ্রæতগামী ট্রাকের ধাক্কায় ইজিবাইক আরোহী মিল শ্রমিক জামাল (৫০) নিহত হয়। নিহত জামাল উপজেলার ুদাসেরহাট এলাকায় কালুর তেল মিলের শ্রমিক ছিল। তার বাড়ি বাগেরহাট জেলার সরনখোলা উপজেলা খেঁজুর বাড়ি গ্রামের আমির হোসেন এর ছেলে নিহত জামাল।
একই ওই দিন মহাসড়কে লোকাল বাসের চাকায় পিষ্ঠ হয়ে রামানন্দেরআঁক গ্রামের নিরাঞ্জন মজুমদারের ছেলে আগৈলঝাড়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের নেতা ননী মজুমদার(৪০) নিহত হন।
মহাসড়কের ফুল্লশ্রীর পুরান ডাক বাংলো নামক স্থানে বিকেলে ছাত্রলীগ নেতা মাহামুদুল ইসলাম সাগর মোটরসাইকেলে বিপরীত দিক থেকে আসা গাছ বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো ট, ১৩-৪৪১২) ধাক্কা দেয়। এতে সাগর গুরুতর আহত হয়। গুরুতর আহত সাগরকে তাৎক্ষনিক উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে নেয়া হয়েছে। পুলিশ ট্রাকটি আটক করেছে। #

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
উজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্রপুরো পরিবারসহ করোনায় আক্রান্ত প্রখ্যাত চিকিলকডাউনে কাজ না পেয়ে রাঙাবালীতে দিনমজুরের গলাজানাজা শেষে বনানী কবরস্থানে সমাহিত হবেন কবরীসুদের তিনগুণ টাকা-জমি দিয়েও প্রাণ গেল স্ত্রীটিকার তৃতীয় ডোজও নেয়া লাগতে পারেএকদিনে ১০১ জনের মৃত্যুতে নয়া রেকর্ডকরোনয়ায় আক্রান্ত শিক্ষক নেতা মহসিন উল ইসলাম আওয়ামীলীগ প্রার্থীর প্রতি চ্যালেঞ্জ ছুঁড়ে দ
%d bloggers like this: