আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু \ গুরুতর আহত এক

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৯ ২০১৯, ১০:০৪
  • 711 বার পঠিত
আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু \  গুরুতর আহত এক
সংবাদটি শেয়ার করুন....

আগৈলঝাড়া(বরিশাল) প্রতিনিধিঃ
আগৈলঝাড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় স্বেচ্ছাসেবক লীগ ননী মজুমদারসহ দুই জনের মৃত্যু হয়েছে। অপর দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা সাগর সেরনিয়াবাত গুরুতর আহত হয়ে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয় ।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রগুলো জানায়,গৌরনদী-আগৈলঝাড়া-গোপালগঞ্জ মহসড়কের আগৈলঝাড়া উপজেলার ফুল্লশ্রী নামক স্থানে সোমবার দুপুরে দ্রæতগামী ট্রাকের ধাক্কায় ইজিবাইক আরোহী মিল শ্রমিক জামাল (৫০) নিহত হয়। নিহত জামাল উপজেলার ুদাসেরহাট এলাকায় কালুর তেল মিলের শ্রমিক ছিল। তার বাড়ি বাগেরহাট জেলার সরনখোলা উপজেলা খেঁজুর বাড়ি গ্রামের আমির হোসেন এর ছেলে নিহত জামাল।
একই ওই দিন মহাসড়কে লোকাল বাসের চাকায় পিষ্ঠ হয়ে রামানন্দেরআঁক গ্রামের নিরাঞ্জন মজুমদারের ছেলে আগৈলঝাড়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের নেতা ননী মজুমদার(৪০) নিহত হন।
মহাসড়কের ফুল্লশ্রীর পুরান ডাক বাংলো নামক স্থানে বিকেলে ছাত্রলীগ নেতা মাহামুদুল ইসলাম সাগর মোটরসাইকেলে বিপরীত দিক থেকে আসা গাছ বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো ট, ১৩-৪৪১২) ধাক্কা দেয়। এতে সাগর গুরুতর আহত হয়। গুরুতর আহত সাগরকে তাৎক্ষনিক উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে নেয়া হয়েছে। পুলিশ ট্রাকটি আটক করেছে। #

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d