ছেলেদের ক্রিকেটেও স্বর্ণ জয়

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৯ ২০১৯, ১০:২৫
  • 968 বার পঠিত
ছেলেদের ক্রিকেটেও স্বর্ণ জয়
সংবাদটি শেয়ার করুন....

এবারের এসএ গেমসে ছেলেদের ক্রিকেটেও স্বর্ণালী উৎসব করলো বাংলাদেশ। ফাইনালে শান্ত-সৌম্যরা হেসেখেলেই হারালো শ্রীলঙ্কাকে। সোমবার লঙ্কানদের ৭ উইকেটে হারিয়ে স্বর্ণ পদক নিশ্চিত করে বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল। এসএ গেমসের ইতিহাসে শতভাগ সফল বাংলাদেশ। আসরে এর আগে একবারই ক্রিকেট অন্তর্ভুক্ত হয়েছিল। ঢাকায় সেবারও স্বর্ণ জেতে বাংলাদেশ। নেপালের কীর্তি পুরে ফাইনাল টস জিতে ফিল্ডিং বেছে নেন বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। আর শ্রীলঙ্কার ইনিংস মাত্র ১২২ রানে বেঁধে ফেলে বোলাররা।
পেসার হাসান মাহমুদ নেন তিন উইকেট। ক্ষিপ্র ফিল্ডিংয়ে লঙ্কান তিন ব্যাটসম্যানকে রানআউট করে বাংলাদেশ। জবাবে ১১ বল হাতে রেখে জয় নিশ্চিত করে শান্ত বাহিনী। সর্বোচ্চ ৩৫ রান করে অপরাজিত থাকেন অধিনায়ক শান্ত। দুই ওপেনার সাইফ হাসান ৩৩ ও সৌম্য সরকার করেন ২৭ রান।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d