দেশের অনির্বাচিত সরকার স্বাধীন দেশের গণতন্ত্রকে বন্দি করে রেখেছে—- রুহুল আমিন গাজী

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৯ ২০১৯, ০৬:৪০
  • 782 বার পঠিত
দেশের অনির্বাচিত সরকার স্বাধীন দেশের গণতন্ত্রকে বন্দি করে রেখেছে—- রুহুল আমিন গাজী
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥

কেন্দ্রীয় ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি রুহুল আমিন গাজী বলেছেন, এদেশের স্বাধীনতার ঘোষক ও বীর মুক্তিযুদ্ধা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে রাজাকার বলা হয় সেখানে আমি একজন মুক্তিযুদ্ধা হয়েও নিজেকে মুক্তিযুদ্ধা পরিচয় দিতে ঘৃনা করে।

যাকে এদেশের জনগণ ভোট দিয়ে নির্বাচিত করে নাই সেই অনির্বাচিত সরকার আজ দেশের গনতন্ত্রের নেত্রীকে একটি কাল্পনিক মিথ্যা মামলা দিয়ে জেলে বন্দি করে রেখেছে।

এই অবৈধ সরকার খালেদা জিয়াকে বন্দি করে রাখে নাই রেখেছে স্বাধীন দেশের গণতন্ত্রকে বন্দি করে রেখেছে ওরা। এরা এখন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে জেলে রেখে হত্যা করার পরিকল্পনা করছে ভোটার বিহীন সরকার। ওরা হয়ত জানেনা খালেদা জিয়া জেলে রেখে হত্য করা হলে এদেশে ১৮ কোটি খালেদার জন্ম হয়ে আছে। সরকার আজ আমাদের উপর এত নির্যাতন করেও একজন সমর্থনকে তারা খালেদা জিয়ার পাশ থেকে সরাতে পারে নাই।

আজ সোমবার (৯ই) ডিসেম্বর সকাল ১১টায় দেশনেত্রী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া’র নিঃশর্ত মুক্তির দাবীতে কেন্দ্র ঘোষিত বিক্ষোভ সমাবেশ কর্মসূচির অংশ হিসাবে বরিশাল মহানগর স্বেচ্ছসেবক দলের আয়োজনে সদররোডস্থ দলীয় কার্যলয়ের সামনে আয়োজিত সমাবেশে প্রধান অতিথি হিসাবে একথা বলেন।

স্বেচ্ছাসেবক মহানগর সভাপতি মাহবুবুর রহমান পিন্টুর সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন মহানগর সাধারন সম্পাদক মসিইর রহমান মঞ্জু,সাংগঠনিক সম্পাদক রাসেদুজ্জামান রাসেদ,সহ-সভাপতি মতিউর রহমান মিঠু,আসাদুজ্জামান রিপন,আরমান সিকদার নুন্না ও তারেক সোলাইমান।

সমাবেশ শেষে দলীয় কার্যলয় থেকে একটি মিছিল বের করার চেষ্ঠা করা হলে পুলিশ বাধা দিয়ে মিছিল বন্ধ করে দেয়।

অপরদিকে একই দাবীতে বরিশাল জেলা স্বেচ্ছাসেবকদল নগরীর বগুড়ারোড,মল্লিকরোড,ফকিরবাডি সহ সদররেডে বিক্ষোভ মিছিল করে বিএনপি দলীয় কার্যলয়ের সামনে এসে শেষ করে।

এর পূর্বে এক পথ সভায় বক্তব্য রাখেন,জেলা সহ-সভাপতি এ্যাড,জাহিদুল ইসলাম পান্না,সাংগঠনিক সম্পাদক জাবের ব্দুল্লাহ সাদি,সাবেক জেলা নেতা সাইফুল ইসলাম সুজন,সহ-সাধারন সম্পাদক এনায়েত খান রিপন,মাজেদ সিকদার সুজন,আরিফুর রহমান হেলাল, মিঠু আহমেদ,শহিদুল ইসলাম,হানিফ হাওলাদার,রিয়াজ,আতিকুর রহমান বাপ্পী,কাউছার হোসেন রহিম ও মাসুম মৃধা।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d