ফাইনালে টস জিতে বোলিংয়ে বাংলাদেশ

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৯ ২০১৯, ০৬:৪৯
  • 173 বার পঠিত
ফাইনালে টস জিতে বোলিংয়ে বাংলাদেশ

কির্তিপুরের ত্রিভুবন বিশ্ববিদ্যালয় আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সাউথ এশিয়ান গেমসের পুরুষ ক্রিকেট ইভেন্টের ফাইনালে শ্রীলঙ্কার বিপক্ষে টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ। একাদশে ফিরলেন দুই ইনফর্ম টাইগার ব্যাটসম্যান সৌম্য সরকার ও নাজমুল হাসান শান্ত।
এর আগে গ্রুপপর্বের শেষ ম্যাচে শ্রীলঙ্কার কাছে পাত্তাই পায়নি বাংলাদেশ। টাইগারদের ১৫১ রানের টার্গেট হেসে খেলেই পার করে দিয়েছিল লঙ্কানরা। জিতেছিল ৯ উইকেটে।

বাংলাদেশ স্কোয়াড:

সাইফ হাসান, নাঈম শেখ, আফিফ হোসেন ধ্রুব, জাকির হাসান, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), ইয়াসির আলি চৌধুরী, সৈয়দ মিনহাজুল আবেদিন আফ্রিদি, সুমন খান, মাহিদুল ইসলাম অঙ্কন, মানিক খান, তানভির ইসলাম, মেহেদি হাসান রানা, সৌম্য সরকার, মেহেদি হাসান, হাসান মাহমুদ।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
সততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আএবার সম্প্রচারে ফিরলো স্টার জলসাওখাদ্য উৎপাদন বাড়াতে গবেষণায় গুরুত্বারোপ প্রগণতন্ত্রকে উদ্ধারের জন্য সকলকে ঐক্যবন্ধ হয়ে বরিশালের ভাটারখালে দু’গ্রুপের সংঘর্ষ ॥ নারীবরিশালে কোরআন অবমাননা করে ফেসবুকে আপত্তিকর কক্লিন ফিড শর্ত মেনে বাংলাদেশে ফিরলো জি বাংলারান্নার এলপিজি একলাফে বাড়ল ২২৬টাকাদক্ষিণাঞ্চলে আরেকটি পারমাণবিক বিদ্যুৎকেন্দশিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতার
%d bloggers like this: