বরিশালে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৯ ২০১৯, ১২:১৯
  • 701 বার পঠিত
বরিশালে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ বরিশালে নানা কর্মসূচির মধ্যদিয়ে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন করা হয়েছে। সোমবার (৯ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টায় নগরীর অশ্বিনি কুমার হলের সামনে জাতীয় সংগীত পরিবেশন ও ফেস্টুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) মুহাম্মদ ইয়ামিন চৌধুরী।

এরপর সদর রোডে দুর্নীতিবিরোধী মানববন্ধন ও গণস্বাক্ষর সংগ্রহ করা হয়। দিবসের কর্মসূচীতে সকাল ১০টায় অশি^নী কুমার হলে আলোচনা সভায় বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসক, দুর্নীতি দমন কমিশন, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও সচেতন নাগরিক কমিটির কর্মকর্তারা অংশ নেয়। এর পূর্বে দীর্নীতি বিরোধী মানববন্ধ কর্মসূচিতে বরিশাল শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, এল,জিইডি,বরিশাল কেন্দ্রীয় কারাগারের কারা রক্ষি,ফায়ার সার্ভিস সহ নগরীর শতাধিক বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান সহ সরকারী বেসরকারী দপ্তরের কর্মকর্তারা অংশ গ্রহন করে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d