বরিশালে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৯ ২০১৯, ১২:১৯
  • 749 বার পঠিত
বরিশালে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ বরিশালে নানা কর্মসূচির মধ্যদিয়ে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন করা হয়েছে। সোমবার (৯ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টায় নগরীর অশ্বিনি কুমার হলের সামনে জাতীয় সংগীত পরিবেশন ও ফেস্টুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) মুহাম্মদ ইয়ামিন চৌধুরী।

এরপর সদর রোডে দুর্নীতিবিরোধী মানববন্ধন ও গণস্বাক্ষর সংগ্রহ করা হয়। দিবসের কর্মসূচীতে সকাল ১০টায় অশি^নী কুমার হলে আলোচনা সভায় বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসক, দুর্নীতি দমন কমিশন, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও সচেতন নাগরিক কমিটির কর্মকর্তারা অংশ নেয়। এর পূর্বে দীর্নীতি বিরোধী মানববন্ধ কর্মসূচিতে বরিশাল শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, এল,জিইডি,বরিশাল কেন্দ্রীয় কারাগারের কারা রক্ষি,ফায়ার সার্ভিস সহ নগরীর শতাধিক বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান সহ সরকারী বেসরকারী দপ্তরের কর্মকর্তারা অংশ গ্রহন করে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d