বরিশালে নারী কাউন্সিলরের স্বামী আবারও মাদকসহ গ্রেপ্তার

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৯ ২০১৯, ১৩:৪৯
  • 112 বার পঠিত
বরিশালে নারী কাউন্সিলরের স্বামী আবারও মাদকসহ গ্রেপ্তার

বরিশাল সিটি কর্পোরেশনের এক নারী কাউন্সিলরের স্বামীকে আবারও মাদকসহ গ্রেপ্তার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। এসময় তার কাছ থেকে বেশ কয়েক পিস ইয়াবা উদ্ধার করে। সোমবার দুপুরে ডিবি পুলিশের একটি টিম নবগ্রাম রোডের কুদঘাটা নামক স্থান থেকে সংরক্ষিত ২২, ২৩ ও ২৭ নম্বর ওয়ার্ড নারী কাউন্সিলর রেশমী বেগমের স্বামী সৈয়দ শাহকে গ্রেপ্তার করে। তবে এসময় দৌঁড়ে রক্ষা পেয়েছেন তার দুই সহযোগী মোস্তাফা এবং হায়দার।
ডিবি পুলিশ জানায়- গোপন সংবাদের ভিত্তিতে সৈয়দ শাহকে গ্রেপ্তার এবং তার কাছ থেকে ৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এসময় তার সাথে থাকা দুজন পালিয়ে গেছেন। এখন তাদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। এই অভিযান পরিচালনা করেন ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সুজিত গোমস্তা।
একটি সূত্র জানায়- কাউন্সিলরের স্বামী সৈয়দ গোমস্তা এর আগেও একাধিকবার মাদকসহ গ্রেপ্তার হয়েছিলেন। কিন্তু প্রতিবারই আদালত থেকে জামিনে মুক্ত হয়ে তিনি ফের মাদকে জড়িয়ে পড়েন। স্থানীয় মোস্তফা এবং হায়দার নামে দুজন সহযোগীকে সহায়তায় তিনি মাদক বিক্রি ও সেবন করে আসছিলেন।
সৈয়দ শাহকে গ্রেপ্তার পরবর্তী প্রতিক্রিয়ায় স্থানীয়রা দাবি জানিয়েছেন- পলাতক তার দুই সহযোগীকে আইনের আওতায় আনার।’

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
শেষ হচ্ছে ইলিশ ধরায় নিষেধাজ্ঞা, মধ্যরাতে সাগ৮২ বারের মতো পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্ররিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাআইসিইউতে খালেদা জিয়াবরিশালে কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করে দা নিয়ে বসে ছবাকেরগঞ্জে চাচাতো ভাইয়ের হামলায় যুবক নিহতবরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পটুয়াখালীতে লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মআরেকটি স্বপ্ন পূরণ হচ্ছে দক্ষিণাঞ্চলের মানুবরিশালে পাচারকালে ৫০ বস্তা সার জব্দস্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণমেয়ের চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে দিনমসততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো
%d bloggers like this: