বরিশালে নারী কাউন্সিলরের স্বামী আবারও মাদকসহ গ্রেপ্তার

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৯ ২০১৯, ১৩:৪৯
  • 749 বার পঠিত
বরিশালে নারী কাউন্সিলরের স্বামী আবারও মাদকসহ গ্রেপ্তার
সংবাদটি শেয়ার করুন....

বরিশাল সিটি কর্পোরেশনের এক নারী কাউন্সিলরের স্বামীকে আবারও মাদকসহ গ্রেপ্তার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। এসময় তার কাছ থেকে বেশ কয়েক পিস ইয়াবা উদ্ধার করে। সোমবার দুপুরে ডিবি পুলিশের একটি টিম নবগ্রাম রোডের কুদঘাটা নামক স্থান থেকে সংরক্ষিত ২২, ২৩ ও ২৭ নম্বর ওয়ার্ড নারী কাউন্সিলর রেশমী বেগমের স্বামী সৈয়দ শাহকে গ্রেপ্তার করে। তবে এসময় দৌঁড়ে রক্ষা পেয়েছেন তার দুই সহযোগী মোস্তাফা এবং হায়দার।
ডিবি পুলিশ জানায়- গোপন সংবাদের ভিত্তিতে সৈয়দ শাহকে গ্রেপ্তার এবং তার কাছ থেকে ৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এসময় তার সাথে থাকা দুজন পালিয়ে গেছেন। এখন তাদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। এই অভিযান পরিচালনা করেন ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সুজিত গোমস্তা।
একটি সূত্র জানায়- কাউন্সিলরের স্বামী সৈয়দ গোমস্তা এর আগেও একাধিকবার মাদকসহ গ্রেপ্তার হয়েছিলেন। কিন্তু প্রতিবারই আদালত থেকে জামিনে মুক্ত হয়ে তিনি ফের মাদকে জড়িয়ে পড়েন। স্থানীয় মোস্তফা এবং হায়দার নামে দুজন সহযোগীকে সহায়তায় তিনি মাদক বিক্রি ও সেবন করে আসছিলেন।
সৈয়দ শাহকে গ্রেপ্তার পরবর্তী প্রতিক্রিয়ায় স্থানীয়রা দাবি জানিয়েছেন- পলাতক তার দুই সহযোগীকে আইনের আওতায় আনার।’

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d