বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে কুপিয়ে সড়কে ফেলে গেল প্রতিপক্ষ

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৯ ২০১৯, ০০:৩৮
  • 509 বার পঠিত
বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে কুপিয়ে সড়কে ফেলে গেল প্রতিপক্ষ

বরিশাল: বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) এক ছাত্রলীগ নেতাকে মারধর ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। রোববার (৮ ডিসেম্বর) রাত সোয়‍া ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী ভোলার রাস্তায় এ‍ই ঘটনা ঘটে। আহত শিক্ষার্থীর ‍নাম আহমেদ সিফাত। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি ববির গণিত বিভাগের ২০১৩-১৪ সেশনের শিক্ষার্থী।

 

আহত শিক্ষার্থীর মতে, রাজনৈতিক প্রতিপক্ষের লোকেরা তাকে এই হামলা চালিয়েছে। হামলাকারীদের মধ্যে বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের শিক্ষার্থী রফিক হাওলাদারকে চিহ্নিত করতে পেরেছে বলে দাবি আহতদের।এদিকে এই হামলার প্রতিবাদে রাতে‍ই ক্যাম্পাসে ঝাটিকা মিছিল করেছে সিফাত সমর্থক ছাত্রলীগ কর্মীরা।

 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে- গণিত বিভাগের ২০১৩-১৪ সেশনের শিক্ষার্থী আহমেদ সিফাত ও সমাজবিজ্ঞান বিভাগের ২০১২-১৩ সেশনের আলীম সালেহী ভোলার রাস্তায় আড্ডা দিচ্ছিলো। হঠাৎ তিনজন যুবক এসে আহমেদ সিফাতকে এলোপাথারি আঘাত শুরু করে। তখন সঙ্গে থাকা আলীম সালেহী প্রতিবাদ করতে গেলে তাকেও আঘাত করা হয়। হামলার একপর্যায়ে বহিরাগত একজন ক্ষুর দিয়ে কোপানো শুরু করে। পরবর্তীতে আশেপাশের লোকজন এসে সিফাতকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরের মাধ্যমে শেরে বাংলা মেডিকেলে নিয়ে যায়।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
গলাচিপায় ক্ষেতের পোকা-মাকড় দমনে আলোক ফাঁদভোলায় ধর্ষকের গ্রেপ্তারের দাবিতে ভুক্তভোগীপরিচয় গোপন করে পোলিং এজেন্ট ॥ তালতলীতে ইউপি সবরিশাল থেকে পন্য নৌযান চলাচল বন্ধএবার ভোলায় ১০ বছরের শিশুর বিরুদ্ধে ধর্ষণ মামবরিশাল শুর হয়ছ পণ্যবাহি নযান শ্রমিকদর কর্মবিপ্রাথমিক বিদ্যালয়ে আবেদন করবেন যেভাবেতৈমূরের অনুষ্ঠানে হামলা, মান্নাসহ আহত ৩০প্রাথমিকে ৩০ হাজার শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি পবরিশালর ধর্ষন মামলার আসামী ঢাকা থেকে গ্রফতারমহিপুর ইউপি নির্বাচন উৎকন্ঠায় প্রার্থী ও ভাটকঠার নিরাপত্তার মধ্যদিয় আজ অনুষ্ঠিত হছ মৎস্যপূজামণ্ডপে প্রবেশ নিষেধ, কলকাতা হাইকোর্টের ঐবরিশাল বিশ্ব এনসথসিয়া দিবস উদযাপনপটুয়াখালীতে এলজিইডি’র গ্রামীণ সড়ক রক্ষণাবে
%d bloggers like this: