বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে কুপিয়ে সড়কে ফেলে গেল প্রতিপক্ষ

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৯ ২০১৯, ০০:৩৮
  • 1422 বার পঠিত
বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে কুপিয়ে সড়কে ফেলে গেল প্রতিপক্ষ
সংবাদটি শেয়ার করুন....

বরিশাল: বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) এক ছাত্রলীগ নেতাকে মারধর ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। রোববার (৮ ডিসেম্বর) রাত সোয়‍া ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী ভোলার রাস্তায় এ‍ই ঘটনা ঘটে। আহত শিক্ষার্থীর ‍নাম আহমেদ সিফাত। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি ববির গণিত বিভাগের ২০১৩-১৪ সেশনের শিক্ষার্থী।

 

আহত শিক্ষার্থীর মতে, রাজনৈতিক প্রতিপক্ষের লোকেরা তাকে এই হামলা চালিয়েছে। হামলাকারীদের মধ্যে বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের শিক্ষার্থী রফিক হাওলাদারকে চিহ্নিত করতে পেরেছে বলে দাবি আহতদের।এদিকে এই হামলার প্রতিবাদে রাতে‍ই ক্যাম্পাসে ঝাটিকা মিছিল করেছে সিফাত সমর্থক ছাত্রলীগ কর্মীরা।

 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে- গণিত বিভাগের ২০১৩-১৪ সেশনের শিক্ষার্থী আহমেদ সিফাত ও সমাজবিজ্ঞান বিভাগের ২০১২-১৩ সেশনের আলীম সালেহী ভোলার রাস্তায় আড্ডা দিচ্ছিলো। হঠাৎ তিনজন যুবক এসে আহমেদ সিফাতকে এলোপাথারি আঘাত শুরু করে। তখন সঙ্গে থাকা আলীম সালেহী প্রতিবাদ করতে গেলে তাকেও আঘাত করা হয়। হামলার একপর্যায়ে বহিরাগত একজন ক্ষুর দিয়ে কোপানো শুরু করে। পরবর্তীতে আশেপাশের লোকজন এসে সিফাতকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরের মাধ্যমে শেরে বাংলা মেডিকেলে নিয়ে যায়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d