দেখে নিন বিপিএলে টিকিটের দাম

  • আপডেট টাইম : ডিসেম্বর ১০ ২০১৯, ০২:৪৩
  • 1063 বার পঠিত
দেখে নিন বিপিএলে টিকিটের দাম
সংবাদটি শেয়ার করুন....

উদ্বোধনী অনুষ্ঠান শেষ। এবার ব্যাটে-বলের লড়াইয়ের অপেক্ষা। বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শুরু হচ্ছে পরশু। আজ বিসিবি জানিয়ে দিয়েছে বিপিএলে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে হওয়া ম্যাচগুলোর টিকিটের দাম।

কাল থেকে বিপিএলের টিকিট পাওয়া যাবে মিরপুর স্টেডিয়ামের এক নম্বর ফটক ও শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম সংলগ্ন দুটি বুথে। এ ছাড়া অনলাইনে টিকিট পাওয়া যাবে www.shohoz.com, www.paypoint.com.bd ও www.gadgetbangla.com ওয়েবসাইটে।

টিকিটের মূল্য—
গ্র্যান্ড স্ট্যান্ড: ২০০০ টাকা
ভিআইপি স্ট্যান্ড ও ক্লাব হাউজ: ৫০০ টাকা
উত্তর বা দক্ষিণ গ্যালারি: ৩০০ টাকা
পূর্ব গ্যালারি: ২০০ টাকা।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d