দেখে নিন বিপিএলে টিকিটের দাম

  • আপডেট টাইম : ডিসেম্বর ১০ ২০১৯, ০২:৪৩
  • 212 বার পঠিত
দেখে নিন বিপিএলে টিকিটের দাম

উদ্বোধনী অনুষ্ঠান শেষ। এবার ব্যাটে-বলের লড়াইয়ের অপেক্ষা। বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শুরু হচ্ছে পরশু। আজ বিসিবি জানিয়ে দিয়েছে বিপিএলে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে হওয়া ম্যাচগুলোর টিকিটের দাম।

কাল থেকে বিপিএলের টিকিট পাওয়া যাবে মিরপুর স্টেডিয়ামের এক নম্বর ফটক ও শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম সংলগ্ন দুটি বুথে। এ ছাড়া অনলাইনে টিকিট পাওয়া যাবে www.shohoz.com, www.paypoint.com.bd ও www.gadgetbangla.com ওয়েবসাইটে।

টিকিটের মূল্য—
গ্র্যান্ড স্ট্যান্ড: ২০০০ টাকা
ভিআইপি স্ট্যান্ড ও ক্লাব হাউজ: ৫০০ টাকা
উত্তর বা দক্ষিণ গ্যালারি: ৩০০ টাকা
পূর্ব গ্যালারি: ২০০ টাকা।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস (প্রাঃবাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাপিওন থেকে ‘শিশু বিশেষজ্ঞ’! অপচিকিৎসায় শিশমোটরসাইকেল কিনে না দেওয়ায় জিলা স্কুলের ছাত্বরিশালে দুর্গা পূজায় করোনার ধাক্কামঠবাড়িয়া সাফা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যভোলায় গলায় ফাস দেয়া অবস্থায় গৃহবধূর মরদেহ উদকার্গো জাহাজের ধাক্কায় মাছধরা ট্রলার ডুবি আসামির শরীরজুড়ে নির্যাতনের চিহ্ন, জুডিশিয়াল বাংলাদেশ ও পাকিস্তানকে সহজেই ‘না’ বলা যায় বরিশালে করোনায় ১ জনের মৃত্যুবরগুনায় আ.লীগ-যুবলীগ নেতাসহ ১২ জন কারাগারেহিজলায় স্কুলে যাওয়ার পথে ছাত্রী ধর্ষণের ঘটনারাস্তায় সাইড না দেওয়ায় ব্যবসায়ীকে চড় এমপি রিচলতি বছরে ৫জি চালু হবে : জয়
%d bloggers like this: