পিরোজপুরের মেয়ে ছাত্রলীগ নেত্রী মৌলি সড়ক দুর্ঘটনায় নিহত

  • আপডেট টাইম : ডিসেম্বর ১০ ২০১৯, ১৫:৩৫
  • 998 বার পঠিত
পিরোজপুরের মেয়ে ছাত্রলীগ নেত্রী মৌলি সড়ক দুর্ঘটনায় নিহত
সংবাদটি শেয়ার করুন....

ঢাকা মহানগর (দক্ষিণ) ছাত্রলীগের ছাত্রী বিষয়ক সম্পাদক ফারমিন আক্তার মৌলি সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) ঢাকা থেকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া হয়ে নিজ বাড়ি পিরোজপুরের নাজিরপুরে ফেরার পথে রাত ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ফারমিন আক্তার মৌলি নাজিরপুর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোশারেফ হোসেন খানের মেয়ে।

পরিবার সূত্রে জানা যায়, বিকেলে ঢাকা থেকে বাসে করে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় নামেন মৌলি। সেখানে ব্যক্তিগত কাজ শেষে এক আত্মীয়ের সঙ্গে মোটরসাইকেলে করে নাজিপুরের উদ্দেশে রওনা দেন। পথিমধ্যে চিতলমারির কুইনা এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি গাড়ি চাপায় গুরুতর আহত হন দুজ’ন। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মৌলির মৃত্যু হয়। তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স শেষ পর্বের পরীক্ষা দিয়ে নাজিরপুরের বাসায় ফিরছিলেন। মোটরসাইকেল চালক রাকিবুল হাসানও গুরুতর আহত হন।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনিরুল ইসলাম মুনির বলেন, তার মরদেহ নাজিরপুর নিয়ে আসা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d