ভোলায় কারেন্ট জাল ব্যবহার, তিন জেলের কারাদণ্ড

  • আপডেট টাইম : ডিসেম্বর ১০ ২০১৯, ০২:৩১
  • 1009 বার পঠিত
ভোলায় কারেন্ট জাল ব্যবহার, তিন জেলের কারাদণ্ড
সংবাদটি শেয়ার করুন....

ভোলার ইলিশার মেঘন নদীর পাড়ে কারেন্ট জাল ব্যবহারের দায়ে তিন জেলেকে এক বছরের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার সন্ধ্যায় এ দণ্ডাদেশ দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট রেদোয়ানুল ইসলাম। দণ্ডিতরা হলেন- আব্বাছ, সিরাজ, অখির।

র‌্যাব-৮ এর ডিএডি মো. জহিরুল ইসলাম জানান, সোমবার বিকেলে এএসপি ইফতেখার আহমেদ ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রেদোয়ানুল ইসলামের নেতৃত্বে ইলিশার মেঘনা নদীর পাড়ের বিভিন্ন পয়েন্টের নৌকায় অভিযান চালানো হয়। অভিযানে বিভিন্ন নৌকা থেকে ৫০ হাজার মিটার কারেন্ট জাল উদ্ধার করা হয়। এ সময় চার জেলেকে আটক করা হয়। এর মধ্যে কারেন্ট জাল ব্যবহারের দায়ে তিন জেলেকে এক বছরের কারাদণ্ড ও এক জেলেকে ৫০০ টাকা জরিমানাসহ মুচলেখা নিয়ে ছেড়ে দেয়া হয়।

সূত্র- ডেইলি বাংলাদেশ

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
দাম কমল এলপি গ্যাসেরনেপালকে উড়িয়ে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংঅফিস সময় ৯টা-৫টা হচ্ছেনিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দে
%d