যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে পুলিশসহ নিহত ৬

  • আপডেট টাইম : ডিসেম্বর ১১ ২০১৯, ০১:১৮
  • 1024 বার পঠিত
যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে পুলিশসহ নিহত ৬
সংবাদটি শেয়ার করুন....

যুক্তরাষ্ট্রের নিউজার্সিতে সুপারমার্কেটে বন্দুকধারীর গুলিতে এক পুলিশ কর্মকর্তাসহ ছয়জন নিহত হয়েছেন। নিহতের মধ্যে দু’জন হামলাকারীও রয়েছেন।

 

নিহত পুলিশের কর্মকর্তার নাম জোসেফ সিলস(৩৯)। তিনি খুবই নিবেদিতপ্রাণ পুলিশ কর্মকর্তা ছিলেন। রাস্তায় অবৈধ অস্ত্রধারীদের বিরুদ্ধে তিনি সব সময় অভিযান চালাতেন। খবর বিবিসির।নিউজার্সির পুলিশ প্রধান মাইকেল কেলি বলেন, স্থানীয় সময় মঙ্গলবার দুপুরে দু’টি স্থানে গোলাগুলি শুরু হয়। প্রথমে কবরস্থান থেকে পুলিশের সঙ্গে গোলাগুলি শুরু হয় পরে সেটা সুপারমার্কেটে গিয়ে থামে। সেখান থেকেই পাঁচটি মরদেহ পাওয়া গেছে।

 

নগর জননিরাপত্তা পরিচালক জেমস শেয়া বলেন, আহত আরও দুই কর্মকর্তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়েছে। ঘটনাটি তদন্তাধীন।

 

এ ঘটনার পর শহরের সব স্কুল কলেজ ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ হয়ে যায়। তবে, পুলিশের ধারণা এটা কোন জঙ্গি হামলা নয়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d