যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে পুলিশসহ নিহত ৬

  • আপডেট টাইম : ডিসেম্বর ১১ ২০১৯, ০১:১৮
  • 181 বার পঠিত
যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে পুলিশসহ নিহত ৬

যুক্তরাষ্ট্রের নিউজার্সিতে সুপারমার্কেটে বন্দুকধারীর গুলিতে এক পুলিশ কর্মকর্তাসহ ছয়জন নিহত হয়েছেন। নিহতের মধ্যে দু’জন হামলাকারীও রয়েছেন।

 

নিহত পুলিশের কর্মকর্তার নাম জোসেফ সিলস(৩৯)। তিনি খুবই নিবেদিতপ্রাণ পুলিশ কর্মকর্তা ছিলেন। রাস্তায় অবৈধ অস্ত্রধারীদের বিরুদ্ধে তিনি সব সময় অভিযান চালাতেন। খবর বিবিসির।নিউজার্সির পুলিশ প্রধান মাইকেল কেলি বলেন, স্থানীয় সময় মঙ্গলবার দুপুরে দু’টি স্থানে গোলাগুলি শুরু হয়। প্রথমে কবরস্থান থেকে পুলিশের সঙ্গে গোলাগুলি শুরু হয় পরে সেটা সুপারমার্কেটে গিয়ে থামে। সেখান থেকেই পাঁচটি মরদেহ পাওয়া গেছে।

 

নগর জননিরাপত্তা পরিচালক জেমস শেয়া বলেন, আহত আরও দুই কর্মকর্তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়েছে। ঘটনাটি তদন্তাধীন।

 

এ ঘটনার পর শহরের সব স্কুল কলেজ ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ হয়ে যায়। তবে, পুলিশের ধারণা এটা কোন জঙ্গি হামলা নয়।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আএবার সম্প্রচারে ফিরলো স্টার জলসাওখাদ্য উৎপাদন বাড়াতে গবেষণায় গুরুত্বারোপ প্রগণতন্ত্রকে উদ্ধারের জন্য সকলকে ঐক্যবন্ধ হয়ে বরিশালের ভাটারখালে দু’গ্রুপের সংঘর্ষ ॥ নারীবরিশালে কোরআন অবমাননা করে ফেসবুকে আপত্তিকর কক্লিন ফিড শর্ত মেনে বাংলাদেশে ফিরলো জি বাংলারান্নার এলপিজি একলাফে বাড়ল ২২৬টাকাদক্ষিণাঞ্চলে আরেকটি পারমাণবিক বিদ্যুৎকেন্দশিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতার ১৬ ঘণ্টা পর পটুয়াখালীর অপহৃত স্বেচ্ছাসেবক লী
%d bloggers like this: