হাইকোর্ট মোড়ে ৩ মোটরসাইকেলে আগুন

  • আপডেট টাইম : ডিসেম্বর ১১ ২০১৯, ১০:৩১
  • 717 বার পঠিত
হাইকোর্ট মোড়ে ৩ মোটরসাইকেলে আগুন
সংবাদটি শেয়ার করুন....

হাইকোর্র্ট মোড়ে ৩ টি মোটরসাইকেলে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। তবে মোটর সাইকেলগুলো কার কিংবা কারা আগুন দিয়েছে এ বিষয়ে নিশ্চিত করে কিছু বলতে পারেনি পুলিশ। বুধবার বিকাল ৪টা ৩৫ মিনিটে এই অগ্নিসংযোগর ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কন্ট্রোল রুমের অপারেটর মো. ফরিদ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, আগুনের সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়েছে। মোটর সাইকেলগুলো কার কিংবা কারা আগুন দিয়েছে তা আমারা এখনো জানতে পারিনি।
প্রত্যক্ষদর্শীরা, জানান, বিকেল সাড়ে ৪টা থেকে পৌনে ৫ টার মধ্যে হাইকোর্ট মোড়ে ও ঈদগাহ মাঠের গেটের সামনে তিনটি মোটরসাইকেলে আগুন দেয়া হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d