হাইকোর্ট মোড়ে ৩ মোটরসাইকেলে আগুন

  • আপডেট টাইম : ডিসেম্বর ১১ ২০১৯, ১০:৩১
  • 761 বার পঠিত
হাইকোর্ট মোড়ে ৩ মোটরসাইকেলে আগুন
সংবাদটি শেয়ার করুন....

হাইকোর্র্ট মোড়ে ৩ টি মোটরসাইকেলে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। তবে মোটর সাইকেলগুলো কার কিংবা কারা আগুন দিয়েছে এ বিষয়ে নিশ্চিত করে কিছু বলতে পারেনি পুলিশ। বুধবার বিকাল ৪টা ৩৫ মিনিটে এই অগ্নিসংযোগর ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কন্ট্রোল রুমের অপারেটর মো. ফরিদ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, আগুনের সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়েছে। মোটর সাইকেলগুলো কার কিংবা কারা আগুন দিয়েছে তা আমারা এখনো জানতে পারিনি।
প্রত্যক্ষদর্শীরা, জানান, বিকেল সাড়ে ৪টা থেকে পৌনে ৫ টার মধ্যে হাইকোর্ট মোড়ে ও ঈদগাহ মাঠের গেটের সামনে তিনটি মোটরসাইকেলে আগুন দেয়া হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d