হাইকোর্ট মোড়ে ৩ মোটরসাইকেলে আগুন

  • আপডেট টাইম : ডিসেম্বর ১১ ২০১৯, ১০:৩১
  • 74 বার পঠিত
হাইকোর্ট মোড়ে ৩ মোটরসাইকেলে আগুন

হাইকোর্র্ট মোড়ে ৩ টি মোটরসাইকেলে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। তবে মোটর সাইকেলগুলো কার কিংবা কারা আগুন দিয়েছে এ বিষয়ে নিশ্চিত করে কিছু বলতে পারেনি পুলিশ। বুধবার বিকাল ৪টা ৩৫ মিনিটে এই অগ্নিসংযোগর ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কন্ট্রোল রুমের অপারেটর মো. ফরিদ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, আগুনের সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়েছে। মোটর সাইকেলগুলো কার কিংবা কারা আগুন দিয়েছে তা আমারা এখনো জানতে পারিনি।
প্রত্যক্ষদর্শীরা, জানান, বিকেল সাড়ে ৪টা থেকে পৌনে ৫ টার মধ্যে হাইকোর্ট মোড়ে ও ঈদগাহ মাঠের গেটের সামনে তিনটি মোটরসাইকেলে আগুন দেয়া হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
মনপুরা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্স চলছে খুড়নির্দলীয় কমিশনের অধীনে নির্বাচন চাই : মির্জশস্যচিত্রে বঙ্গবন্ধুর সবচেয়ে বড় প্রতিকৃতিপটুয়াখালীতে নির্মাণাধীন পায়রা সেতু থেকে পজমজম কূপের প্রধান প্রকৌশলী আর নেইপুলিশ হেফাজতে বরিশালে শিক্ষানবিশ আইনজীবীর মজামিন পেলেন কার্টুনিস্ট কিশোররমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতন
%d bloggers like this: