জরুরি বৈঠকে বসেছেন বিএনপির সিনিয়র নেতারা

  • আপডেট টাইম : ডিসেম্বর ১২ ২০১৯, ১২:৪৮
  • 760 বার পঠিত
জরুরি বৈঠকে বসেছেন বিএনপির সিনিয়র নেতারা
সংবাদটি শেয়ার করুন....

দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ হওয়ায় সার্বিক পরিস্থিতি পর্যালোচনা করতে জরুরি বৈঠকে বসেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্যরা। তাদের সাথে বেগম খালেদা জিয়ার মামলা পরিচালনাকারী কয়েকজন আইনজীবীও রয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক শুরু হয়।

দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান লন্ডন থেকে ভিডিও কনফারেন্সের বৈঠকে সভাপতিত্ব করবেন বলে গুলশান কার্যালয় সূত্র জানিয়েছে। এছাড়া বৈঠক থেকে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে নতুন কর্মসূচি ঘোষণা আসতে পারে বলে জানা গেছে।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমরা বৈঠকে বসেছি। আলোচনা করে সিদ্ধান্ত জানিয়ে দেব।
সূত্র- নয়াদিগন্ত
এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d