জরুরি বৈঠকে বসেছেন বিএনপির সিনিয়র নেতারা

  • আপডেট টাইম : ডিসেম্বর ১২ ২০১৯, ১২:৪৮
  • 742 বার পঠিত
জরুরি বৈঠকে বসেছেন বিএনপির সিনিয়র নেতারা
সংবাদটি শেয়ার করুন....

দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ হওয়ায় সার্বিক পরিস্থিতি পর্যালোচনা করতে জরুরি বৈঠকে বসেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্যরা। তাদের সাথে বেগম খালেদা জিয়ার মামলা পরিচালনাকারী কয়েকজন আইনজীবীও রয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক শুরু হয়।

দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান লন্ডন থেকে ভিডিও কনফারেন্সের বৈঠকে সভাপতিত্ব করবেন বলে গুলশান কার্যালয় সূত্র জানিয়েছে। এছাড়া বৈঠক থেকে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে নতুন কর্মসূচি ঘোষণা আসতে পারে বলে জানা গেছে।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমরা বৈঠকে বসেছি। আলোচনা করে সিদ্ধান্ত জানিয়ে দেব।
সূত্র- নয়াদিগন্ত
এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d