পিরোজপুরে জামিনে বেরিয়ে এসে বাদি ও স্বাক্ষীকে প্রানণাশের হুমকি দিচ্ছে ডাকাতি মামলার আসামীরা

  • আপডেট টাইম : ডিসেম্বর ১২ ২০১৯, ১০:০১
  • 137 বার পঠিত
পিরোজপুরে জামিনে বেরিয়ে এসে বাদি ও স্বাক্ষীকে প্রানণাশের হুমকি দিচ্ছে ডাকাতি মামলার আসামীরা

স্টাফ রিপোর্টার \ পিরোজপুরের চালিতাখালী গ্রামের কতিপয় সন্ত্রাসীর বেপরোয়া কর্মকান্ডে অতিষ্ট হয়ে পড়েছে এলাকার মানুষ। পলাশ হেমায়েত, হানিফ এনায়েত গংদের অত্যাচারে কয়েকটি পরিবার এখন মারত্বক নিরপত্তাহীনতায় ভ‚গছে। এব্যাপারে স্থানীয় থানায় একাধিক অভিযোগ করা হলেও রহস্যজনকভাবে পুলিশ বিষয়টি এড়িয়ে যাওয়ায় পরিস্থিতি ক্রমশ নাজুক হয়ে উঠেছে। আতংকিত পরিবারগুলো দ্রæত প্রশাসনের হস্তক্ষেফ কামনা করেছেন।
জানা গেছে গ্রামের মেরেজান বিবি নামের এক মহিলার ঘর রুট করে স্থানীয় সন্ত্রাসী পলাশ হেমায়েত, হানিফ এনায়েতগং। এ ঘটনায় একটি মামলা হয়। মামলায় স্বাক্ষী মোস্তফাশেখ। আসামীরা গ্রেফতার হওয়ার কয়েকদিনের মধ্যেই জামিন পেয়ে বেরিয়ে আসে। এখনও মূল ২ আসামী হানিফ সিকদার ও মাজারুল সিকদার কারাগারে রয়েছে। এদের সঙ্গীরা জামিনে বেরিয়ে মেরেজান বিবি ও মোস্তফা শেখকে মামলা তুলে নিতে হুমকি দিতে থাকে।
২২ নভেম্বর তারিখে থানায় এজাহার সুত্রে জানা যায়, উল্লেখিত সন্ত্রাসীরা মামলার স্বাক্ষী মোস্তফা শেখকে প্রাননাশের হুমকি দেয়। মোস্তফা শেখ জানান এদের সন্ত্রাসী কর্মকান্ডের বিরোধীতা করায় ১৯ নভেম্বর প্রকাশ্যে তাকে হত্যার হুমকি দেয়া হয়। তিনি জানান এই সন্ত্রানীরা কয়েকদিন আগে গ্রামের মেরেজান বিবির ঘর লুট করে। তিনি তার প্রত্যক্ষ স্বাক্ষী। এজন্য তারা তাকে হত্যার হুমকি দেয়। তিনি পিরোজপুর সদরথানায় সাধারণ ডায়েরী করেন যার নং ৯৩৮।
এদিকে ঘর লুট হওয়া মেরেজান বিবিকেও মামলা তুলে নিতে এরা হুমকিদিয়ে আসছিল। তিনি গত ২ ডিসেম্বর পিরোজপুর থানায় জিীবনের নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরী করেন।
মেরেজান বিবি জানান আসামীরা ডাকাতি, ধর্ষণ, মাদকব্যসাসহ নানা অপকর্মে জড়িত। এদের বিরুদ্ধে ১০/১২টি মামলা চলমান রয়েছে। জামিনে বেরিয়ে এসে তাদের প্রাননাশের হুমকি দিচ্ছে। তিনি দ্রæত প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন করতথ্য গোপন করায় দু’বছর পর পদ হারালেন উপজেলা চেকলেজ-বিশ্বদ্যিালয়ে ভর্তির আগে ডোপ টেস্ট করা
%d bloggers like this: