পিরোজপুরে জামিনে বেরিয়ে এসে বাদি ও স্বাক্ষীকে প্রানণাশের হুমকি দিচ্ছে ডাকাতি মামলার আসামীরা

  • আপডেট টাইম : ডিসেম্বর ১২ ২০১৯, ১০:০১
  • 106 বার পঠিত
পিরোজপুরে জামিনে বেরিয়ে এসে বাদি ও স্বাক্ষীকে প্রানণাশের হুমকি দিচ্ছে ডাকাতি মামলার আসামীরা

স্টাফ রিপোর্টার \ পিরোজপুরের চালিতাখালী গ্রামের কতিপয় সন্ত্রাসীর বেপরোয়া কর্মকান্ডে অতিষ্ট হয়ে পড়েছে এলাকার মানুষ। পলাশ হেমায়েত, হানিফ এনায়েত গংদের অত্যাচারে কয়েকটি পরিবার এখন মারত্বক নিরপত্তাহীনতায় ভ‚গছে। এব্যাপারে স্থানীয় থানায় একাধিক অভিযোগ করা হলেও রহস্যজনকভাবে পুলিশ বিষয়টি এড়িয়ে যাওয়ায় পরিস্থিতি ক্রমশ নাজুক হয়ে উঠেছে। আতংকিত পরিবারগুলো দ্রæত প্রশাসনের হস্তক্ষেফ কামনা করেছেন।
জানা গেছে গ্রামের মেরেজান বিবি নামের এক মহিলার ঘর রুট করে স্থানীয় সন্ত্রাসী পলাশ হেমায়েত, হানিফ এনায়েতগং। এ ঘটনায় একটি মামলা হয়। মামলায় স্বাক্ষী মোস্তফাশেখ। আসামীরা গ্রেফতার হওয়ার কয়েকদিনের মধ্যেই জামিন পেয়ে বেরিয়ে আসে। এখনও মূল ২ আসামী হানিফ সিকদার ও মাজারুল সিকদার কারাগারে রয়েছে। এদের সঙ্গীরা জামিনে বেরিয়ে মেরেজান বিবি ও মোস্তফা শেখকে মামলা তুলে নিতে হুমকি দিতে থাকে।
২২ নভেম্বর তারিখে থানায় এজাহার সুত্রে জানা যায়, উল্লেখিত সন্ত্রাসীরা মামলার স্বাক্ষী মোস্তফা শেখকে প্রাননাশের হুমকি দেয়। মোস্তফা শেখ জানান এদের সন্ত্রাসী কর্মকান্ডের বিরোধীতা করায় ১৯ নভেম্বর প্রকাশ্যে তাকে হত্যার হুমকি দেয়া হয়। তিনি জানান এই সন্ত্রানীরা কয়েকদিন আগে গ্রামের মেরেজান বিবির ঘর লুট করে। তিনি তার প্রত্যক্ষ স্বাক্ষী। এজন্য তারা তাকে হত্যার হুমকি দেয়। তিনি পিরোজপুর সদরথানায় সাধারণ ডায়েরী করেন যার নং ৯৩৮।
এদিকে ঘর লুট হওয়া মেরেজান বিবিকেও মামলা তুলে নিতে এরা হুমকিদিয়ে আসছিল। তিনি গত ২ ডিসেম্বর পিরোজপুর থানায় জিীবনের নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরী করেন।
মেরেজান বিবি জানান আসামীরা ডাকাতি, ধর্ষণ, মাদকব্যসাসহ নানা অপকর্মে জড়িত। এদের বিরুদ্ধে ১০/১২টি মামলা চলমান রয়েছে। জামিনে বেরিয়ে এসে তাদের প্রাননাশের হুমকি দিচ্ছে। তিনি দ্রæত প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
নগরীর ভাটিখানায় গোডাউনে দুর্বৃত্তদের হামলা মাস্ক ছাড়া সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে প্রবজেলে নিহত হওয়ার ১৯ মাস পরে ২ জলদস্যু গ্রেপ্তাসরকারী ঢেউটিন আত্মসাতের অভিযোগে এমপি মনিসহ দপটুয়াখালীতে জামাই খুন ॥ মূল পরিকল্পনাকারী শ্কলাপাড়ায় সাবেক ইউপি সদস্য হত্যা মামলার তিন আগৌরনদীতে টিএম ইউনুস ও বিভাগীয় কমিশনারের সহধআগৈলঝাড়ায় ছিনতাই কালে কিশোর গ্যাংয়ের ৬ সদস্যমার খেলেন, বিচার চাইলেন, বহিস্কারও হলেনগলাচিপায় পূজা মন্ডপ পরিদর্শন করলেন এমপি – শঝালকাঠি মহানবমী পূজা অনুষ্ঠিত, ডিসি এসপির পরআলু শূন্য ঝালকাঠির বাজারকলাপাড়ায় সাংসদ মহিব’র পূজা মন্ডপ পরিদর্শনবরিশালের ২১টি পূজা মন্ডবের নিরাপত্তার দায়িতসাংবাদিক ফাহিম ফিরোজের পিতার মৃত্যু
%d bloggers like this: