বরিশালে ১০৬ কেজিসহ নারী মাদক বিক্রেতা আটক

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৩ ২০১৯, ০৬:৩৬
  • 137 বার পঠিত
বরিশালে ১০৬ কেজিসহ নারী মাদক বিক্রেতা আটক

বরিশালের আগৈলঝাড়ায় ৫বস্তা গাঁজাসহ শাহানাজ বেগম (৪২) নামে এক নারীকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার রাতে তাকে আটক করা হয়।

র‌্যাব জানায়, মাদক জাতীয় দ্রব্য কেনা বেচার গোপন খবরে আগৈলঝাড়া থানা এলাকার উত্তর শিহিপাশা গ্রামের মোঃ আলী আকবর শিকদারের বাড়িতে বরিশাল র‌্যাব-৮ সদস্যরা বৃহস্পতিবার রাত ১২টার দিকে অভিযান শুরু করে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে আলী আকবরের স্ত্রী শাহানাজ বেগমকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তিতে ঘরের পাশে মাটির নীচে রাখা পাঁচটি প্লাস্টিকের বস্তায় বিশেষভাবে মোড়ানো ১০৬ দশমিক ৩ কেজি গাঁজা এবং ১টি মোবাইল ফোন উদ্ধার করে।

র‌্যাব আরো জানায়, আটক শাহানাজ বেগম স্বীকার করেছেন তিনি মাদক ব্যবসা পরিচালনা করেন। বিষয়টি নিশ্চিত করে বরিশাল র‌্যাব-৮ এর সিপিএসসি’র ডিএডি মোঃ আনোয়ারুল ইসলাম বরিশালটাইমসকে জানান, এ ঘটনায় আগৈলঝাড়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
ডি আই জির বানীবেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসাআজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)ষষ্ঠ-নবম শ্রেণির সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশহিজলায় বোমা বানাতে গিয়ে উড়ে গেল যুবকের হাতের বরগুনা থেকে বরিশাল কারাগারে রিফাত হত্যার ফাঁমধ্যরাতে শেবাচিম হাসপাতালের জরুরি বিভাগের তবানারীপাড়া পৌরসভার ২নং ওয়ার্ডে দূর্বার গতিতদৌলতখানে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসা প্উজিরপুরে এক জেলেকে এক মাসের কারাদন্ড, পচা মাংপবিপ্রবিতে ৩য় ও ৪র্থশ্রেণীর কর্মচারীদের আন্পটুয়াখালী পৌরসভার একঘন্টার মেয়র হলো কন্যা শিবিশ্বনবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদ আন্তর্জাতিকভাবে বয়কটের মাধ্যমে ফ্রান্সের ঔ
%d bloggers like this: