বাবা হচ্ছেন সালমান খান…!!!

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৩ ২০১৯, ০৩:৫৪
  • 1127 বার পঠিত
বাবা হচ্ছেন সালমান খান…!!!
সংবাদটি শেয়ার করুন....

ত্রিশ বছরের অধিক সময় কর্মজীবনে অসংখ্য নারীর প্রেমে পড়লেও এখনও বিয়ে করেননি সালমান খান। কিন্তু এরই মধ্যে বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে শিগগিরই বাবা হচ্ছেন সালমান খান। তাহলে কি সারোগেসির মাধ্যমেই বাবা হচ্ছেন বলিউড ভাইজান?

এ বিষয়ে সালমান খান-কে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন,  এই মুহূর্তে বিয়ে করার পরিকল্পনা নেই তার। বিয়ে যদি করেন,  তখন সবাই তা জানতে পারবেন এবং বুঝতে পারবেন বলেও জানান সালমান খান।

সারোগেসির মাধ্যমে বাবা হবেন কি? এই প্রশ্নের উত্তরে সালমান বলেন,  তাদের বাড়িতে অনেক খুদে সদস্য রয়েছে। ডিসেম্বরে আরও একজন নতুন অতিথি আসতে চলেছে। তাই নতুন করে খুদে সদস্যের আর কোনও প্রয়োজন নেই বলে ইঙ্গিত দেন সালমান খান। অর্থাৎ, বিয়ে না করলেও,  সারোগেসির মাধ্যমে সালমান খান বাবা হচ্ছেন বলে যে গুঞ্জন শোনা যায়, তা কার্যত নস্যাত করে দেন নিজেই।

এদিকে ২০ ডিসেম্বর মুক্তি পাচ্ছে দাবাং থ্রি। এই সিনেমায় সালমান খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন  সোনাক্ষী সিনহা। সালমান, সোনাক্ষীর পাশাপাশি এই সিনেমায় দেখা যাবে সাই মঞ্জরেকর এবং কিচা সুদীপকে।

দাবাং থ্রি-র মুক্তির পর রাধে-র শুটিং শুরু করবেন সালমান খান। এই সিনেমায় সালমানের বিপরীতে দিশা পাটানি অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে।

সূত্র: জিনিউজ

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d