বাবা হচ্ছেন সালমান খান…!!!

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৩ ২০১৯, ০৩:৫৪
  • 1094 বার পঠিত
বাবা হচ্ছেন সালমান খান…!!!
সংবাদটি শেয়ার করুন....

ত্রিশ বছরের অধিক সময় কর্মজীবনে অসংখ্য নারীর প্রেমে পড়লেও এখনও বিয়ে করেননি সালমান খান। কিন্তু এরই মধ্যে বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে শিগগিরই বাবা হচ্ছেন সালমান খান। তাহলে কি সারোগেসির মাধ্যমেই বাবা হচ্ছেন বলিউড ভাইজান?

এ বিষয়ে সালমান খান-কে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন,  এই মুহূর্তে বিয়ে করার পরিকল্পনা নেই তার। বিয়ে যদি করেন,  তখন সবাই তা জানতে পারবেন এবং বুঝতে পারবেন বলেও জানান সালমান খান।

সারোগেসির মাধ্যমে বাবা হবেন কি? এই প্রশ্নের উত্তরে সালমান বলেন,  তাদের বাড়িতে অনেক খুদে সদস্য রয়েছে। ডিসেম্বরে আরও একজন নতুন অতিথি আসতে চলেছে। তাই নতুন করে খুদে সদস্যের আর কোনও প্রয়োজন নেই বলে ইঙ্গিত দেন সালমান খান। অর্থাৎ, বিয়ে না করলেও,  সারোগেসির মাধ্যমে সালমান খান বাবা হচ্ছেন বলে যে গুঞ্জন শোনা যায়, তা কার্যত নস্যাত করে দেন নিজেই।

এদিকে ২০ ডিসেম্বর মুক্তি পাচ্ছে দাবাং থ্রি। এই সিনেমায় সালমান খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন  সোনাক্ষী সিনহা। সালমান, সোনাক্ষীর পাশাপাশি এই সিনেমায় দেখা যাবে সাই মঞ্জরেকর এবং কিচা সুদীপকে।

দাবাং থ্রি-র মুক্তির পর রাধে-র শুটিং শুরু করবেন সালমান খান। এই সিনেমায় সালমানের বিপরীতে দিশা পাটানি অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে।

সূত্র: জিনিউজ

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
দাম কমল এলপি গ্যাসেরনেপালকে উড়িয়ে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংঅফিস সময় ৯টা-৫টা হচ্ছেনিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দে
%d