বাবা হচ্ছেন সালমান খান…!!!

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৩ ২০১৯, ০৩:৫৪
  • 1021 বার পঠিত
বাবা হচ্ছেন সালমান খান…!!!
সংবাদটি শেয়ার করুন....

ত্রিশ বছরের অধিক সময় কর্মজীবনে অসংখ্য নারীর প্রেমে পড়লেও এখনও বিয়ে করেননি সালমান খান। কিন্তু এরই মধ্যে বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে শিগগিরই বাবা হচ্ছেন সালমান খান। তাহলে কি সারোগেসির মাধ্যমেই বাবা হচ্ছেন বলিউড ভাইজান?

এ বিষয়ে সালমান খান-কে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন,  এই মুহূর্তে বিয়ে করার পরিকল্পনা নেই তার। বিয়ে যদি করেন,  তখন সবাই তা জানতে পারবেন এবং বুঝতে পারবেন বলেও জানান সালমান খান।

সারোগেসির মাধ্যমে বাবা হবেন কি? এই প্রশ্নের উত্তরে সালমান বলেন,  তাদের বাড়িতে অনেক খুদে সদস্য রয়েছে। ডিসেম্বরে আরও একজন নতুন অতিথি আসতে চলেছে। তাই নতুন করে খুদে সদস্যের আর কোনও প্রয়োজন নেই বলে ইঙ্গিত দেন সালমান খান। অর্থাৎ, বিয়ে না করলেও,  সারোগেসির মাধ্যমে সালমান খান বাবা হচ্ছেন বলে যে গুঞ্জন শোনা যায়, তা কার্যত নস্যাত করে দেন নিজেই।

এদিকে ২০ ডিসেম্বর মুক্তি পাচ্ছে দাবাং থ্রি। এই সিনেমায় সালমান খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন  সোনাক্ষী সিনহা। সালমান, সোনাক্ষীর পাশাপাশি এই সিনেমায় দেখা যাবে সাই মঞ্জরেকর এবং কিচা সুদীপকে।

দাবাং থ্রি-র মুক্তির পর রাধে-র শুটিং শুরু করবেন সালমান খান। এই সিনেমায় সালমানের বিপরীতে দিশা পাটানি অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে।

সূত্র: জিনিউজ

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d