বাবা হচ্ছেন সালমান খান…!!!

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৩ ২০১৯, ০৩:৫৪
  • 183 বার পঠিত
বাবা হচ্ছেন সালমান খান…!!!

ত্রিশ বছরের অধিক সময় কর্মজীবনে অসংখ্য নারীর প্রেমে পড়লেও এখনও বিয়ে করেননি সালমান খান। কিন্তু এরই মধ্যে বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে শিগগিরই বাবা হচ্ছেন সালমান খান। তাহলে কি সারোগেসির মাধ্যমেই বাবা হচ্ছেন বলিউড ভাইজান?

এ বিষয়ে সালমান খান-কে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন,  এই মুহূর্তে বিয়ে করার পরিকল্পনা নেই তার। বিয়ে যদি করেন,  তখন সবাই তা জানতে পারবেন এবং বুঝতে পারবেন বলেও জানান সালমান খান।

সারোগেসির মাধ্যমে বাবা হবেন কি? এই প্রশ্নের উত্তরে সালমান বলেন,  তাদের বাড়িতে অনেক খুদে সদস্য রয়েছে। ডিসেম্বরে আরও একজন নতুন অতিথি আসতে চলেছে। তাই নতুন করে খুদে সদস্যের আর কোনও প্রয়োজন নেই বলে ইঙ্গিত দেন সালমান খান। অর্থাৎ, বিয়ে না করলেও,  সারোগেসির মাধ্যমে সালমান খান বাবা হচ্ছেন বলে যে গুঞ্জন শোনা যায়, তা কার্যত নস্যাত করে দেন নিজেই।

এদিকে ২০ ডিসেম্বর মুক্তি পাচ্ছে দাবাং থ্রি। এই সিনেমায় সালমান খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন  সোনাক্ষী সিনহা। সালমান, সোনাক্ষীর পাশাপাশি এই সিনেমায় দেখা যাবে সাই মঞ্জরেকর এবং কিচা সুদীপকে।

দাবাং থ্রি-র মুক্তির পর রাধে-র শুটিং শুরু করবেন সালমান খান। এই সিনেমায় সালমানের বিপরীতে দিশা পাটানি অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে।

সূত্র: জিনিউজ

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন করতথ্য গোপন করায় দু’বছর পর পদ হারালেন উপজেলা চেকলেজ-বিশ্বদ্যিালয়ে ভর্তির আগে ডোপ টেস্ট করা
%d bloggers like this: