শেবাচিমের নষ্ট যন্ত্রপাতি সংস্কারের দাবীতে মানববন্ধন

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৩ ২০১৯, ০৬:৪৩
  • 64 বার পঠিত
শেবাচিমের নষ্ট যন্ত্রপাতি সংস্কারের দাবীতে মানববন্ধন

শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিউয়ের সকল ভেন্টিলেটর বন্ধ হওয়ায় তরুণ চিকিৎসক ডাঃ মারুফ হোসেনের মৃত্যু হওয়ায় ক্ষুব্ধ হয়ে বরিশালে মানববন্ধন করেছেন প্রগতিশীল চিকিৎসক ফোরাম ও বাংলাদেশ সামাজতান্ত্রিক দল বাসদ।

আজ শুক্রবার (১৩ ডিসেম্বর) সকালে নগরীর অশ্বিনী কুমার হলের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

প্রগতিশীল চিকিৎসক ফোরামের সংগঠক ও জেলা বাসদের সদস্য সচিব ডাঃ মনিষা চক্রবর্তীর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, বরিশাল জেলা বাসদের আহবায়ক ইমরান হাবিব রুমন, সংগঠক অপূর্ব গৌতম সহ অন্যান্যরা।

এসময় বক্তারা আইসিউ সহ সকল বিভাগের নষ্ট যন্ত্রপাতি সংস্কার, অনিয়ম দূর্নিতী বন্ধ ও চিকিৎসা সেবার মান বাড়ানোর জোড় দাবী জানায়।

মানববন্ধনে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
আগলঝাড়ায় পানিত পর শিশুর মত্যুমাধ্যমিকে বার্ষিক পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত পিরোজপুরে টাকা ছিনতাইয়ের জন্যই হত্যা করা হয় পুলিশ নিয়োগে জালিয়াতি : বরগুনা আওয়ামী লীগ ও আওয়ামী লীগ করে এসেছি বলেই দর্জিকে ওসি’র চর!ডিআইজি মিজানসহ ৪ জনের বিচার শুরুবিয়ের আশ্বাসে কলেজছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেফবরিশালে সরকারী কলেজ শিক্ষকদের মানববন্ধনবরিশালে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ‘দেশবিরোধী অপশক্তি ষড়যন্ত্রে লিপ্ত’-আমির হোঝালকাঠিতে পাঁচ জেলে আটক ১০টি নৌকা, ১৪ হাজার মিঝালকাঠিতে অবৈধভাবে বালু উত্তোলকালে দুটি ড্রঝালকাঠিতে কিশোর বিধানের দুর্গাপ্রতিমা তৈরি গলাচিপায় ক্ষেতের পোকা-মাকড় দমনে আলোক ফাঁদভোলায় ধর্ষকের গ্রেপ্তারের দাবিতে ভুক্তভোগী
%d bloggers like this: