কীর্তনখোলা নদীতে যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় মালবাহী কার্গোডুবি

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৪ ২০১৯, ১৬:২৭
  • 744 বার পঠিত
কীর্তনখোলা নদীতে যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় মালবাহী কার্গোডুবি
সংবাদটি শেয়ার করুন....

বরিশালে কীর্তনখোলা নদীতে একটি যাত্রীবাহী লঞ্চ ও মালবাহী কার্গোর মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে হাজী মোহাম্মদ দুদু মিয়া নামের কার্গোটি নদীতে ডুবে গেছে।

শনিবার (১৪ ডিসেম্বর) রাত সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ব্যাপারে এখন পর্যন্ত বিস্তারিত আর কিছু জানা যায়নি।বরিশাল কীর্তনখোলা নদীতে কার্গো ডুবির খবর পেয়ে দূর্ঘটনাস্থলে ছুটে যান বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। বর্তমান সময় পর্যন্ত তিনি সেখানে অবস্থান করে সার্বিক খোজ খবর রাখছেন। এবং এক্ষেত্রে তিনি বরিশাল সিটি কর্পোরেশনের পক্ষ থেকে সম্ভব সব ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d