বরিশালে শিক্ষকসহ ৩ জনের ধর্ষ‌ণে অন্তঃসত্ত্বা স্কুলছাত্রী‌র সন্তান প্রসব

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৪ ২০১৯, ০৮:৩২
  • 782 বার পঠিত
বরিশালে শিক্ষকসহ ৩ জনের ধর্ষ‌ণে অন্তঃসত্ত্বা স্কুলছাত্রী‌র সন্তান প্রসব
সংবাদটি শেয়ার করুন....

ব‌রিশালের বা‌কেরগ‌ঞ্জে ধর্ষ‌ণে অন্তঃসত্ত্বা চতুর্থ শ্রেণির ছাত্রী‌ শের ই বাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লের সিজা‌রের মাধ্যমে এক‌টি কন্যা সন্তান প্রসব ক‌রে‌ছে। শনিবার দুপুর ১২ টার দি‌কে শের ই বাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লের ওটি‌তে সিজা‌রের মাধ্যমে কন্যা সন্তান প্রসব ক‌রে ওই শিশু।
চি‌কিৎসক জানান, শিশু এবং তার মা দুজ‌নেই ঝুঁকিতে র‌য়ে‌ছে। শিশু‌টি‌কে নিবির পর্যবেক্ষণ কে‌ন্দ্রে রাখা হ‌চ্ছে। আর শিশু মা‌য়ের চি‌কিৎসায় নেয়া হ‌চ্ছে স‌র্বোচ্চ ব্যবস্থা।

এর আগে ব‌রিশা‌লের জেলা প্রশাসক শিশু‌টির সা‌থে দেখা ক‌রে তা‌কে ১০ হাজার টাকা প্রদান ক‌রেন এবং আইনগতভা‌বে সহায়তা করার আশ্বাস দেন। ব‌রিশাল সি‌টি মেয়র সের‌নিয়াবাত সা‌দেক আব্দুল্লাহ ৫০ হাজার এবং হাসপাতালের প‌রিচালক ডা. বা‌কির হো‌সেন ১০ হাজার টাকা প্রদান ক‌রেন।

ব‌রিশা‌লের বা‌কেরগ‌ঞ্জের ভোজমহল সরকা‌রি প্রাথ‌মিক বিদ্যাল‌য়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী ধর্ষণের কারণে অন্তঃসত্ত্বা হ‌য়ে পরায় ১০ ডিসেম্বর শের ই বাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে ভ‌র্তি করা হয়। এ ঘটনায় মামলা হ‌লেও স্থানীয়‌দের চা‌পে প্রকৃত‌ দোষী‌দের আসামী করা যায়‌নি ব‌লে অভি‌যোগ নির্যা‌তিতার।’

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d