বিনম্র শ্রদ্ধায় বরিশালে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৪ ২০১৯, ০৮:২৬
  • 682 বার পঠিত
বিনম্র শ্রদ্ধায় বরিশালে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ :: যথাযথ মর্যাদায় বিনম্র শ্রদ্ধায় বরিশালে পালিত হয়েছে শহীদ বুদ্ধিজীবী দিবস। দিবসের প্রথম প্রহর থেকে নগরীর শহীদ স্মৃতিস্তম্ভ বেদিতে পুস্পমাল্য অর্পনের মাধ্যমে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন।

শনিবার (১৪ ডিসেম্বর) সকাল ৯টায় জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত আব্দুল­াহর নেতৃত্বে শহীদ স্মৃতিস্তম্ভ বেদিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে জেলা আওয়ামী লীগ। এরপরপরই বিসিসি’র মেয়র ও কাউন্সিলর বৃন্দ পূস্পার্ঘ অর্পণ করে। পরে মহানগর সাধারণ সম্পাদক সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল­াহর নেতৃত্বে মহানগর আওয়ামীলীগ শ্রদ্ধা নিবেদনের পর শ্রদ্ধা নিবেদন করে যুবলীগ, কৃষকলীগ, শ্রমীকলীগ, জেলা আইনজীবী সমিতি, জেলা ও মহানগর মহিলালীগ, ছাত্রলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা শ্রদ্ধা নিবেদন করেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d