১৬ ডিসেম্বর কিনুন ১৬ টাকায় এয়ার টিকিট

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৪ ২০১৯, ০৩:৩২
  • 93 বার পঠিত
১৬ ডিসেম্বর কিনুন ১৬ টাকায় এয়ার টিকিট

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসে মাত্র ১৬ টাকায় এয়ার টিকিট বিক্রির ঘোষণা দিয়েছে অনলাইন টিকিটিং এজেন্সি ২৪ টিকেট ডটকম

বিকাশ, ডিমানি, সিটি ব্যাংক, ব্র্যাক ব্যাংক, এনআরবি ব্যাংক, ইবিএল, লংকা-বাংলাসহ আরও কিছু আর্থিক প্রতিষ্ঠানের গ্রাহকরা ‘বিজয় উল্লাস অফার’টি উপভোগ করতে পারবেন।

১৬ ডিসেম্বর বিক্রিত সর্বমোট টিকিট হতে প্রতি ১৬ জনের একজন ভাগ্যবান ক্রেতা ১৬ টাকা বাদে অবশিষ্ট টাকা ফেরত পাবেন। এই অফারের সময় একজন ক্রেতা যতবার খুশি টিকিট ক্রয় করতে পারবেন এবং একাধিকবার বিজয়ী হওয়ার সুযোগ রয়েছে।

এ ব্যাপারে ২৪ টিকিট ডটকমের ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুর রাজ্জাক বলেন, ১৬ ডিসেম্বর আমাদের বিজয়ের দিনটি রাঙিয়ে তুলতে ‘বিজয় উল্লাস অফার’ ঘোষণা করা হয়েছে। অনলাইনে এয়ার টিকিট ক্রয়ে সাধারণ মানুষের অংশগ্রহণ বৃদ্ধির লক্ষ্যে আমরা এই অভিনব পদ্ধতি বেছে নিয়েছি। ১৬ ডিসেম্বর ২৪ ঘণ্টায় আমরা ১৬০০ গ্রাহককে ১৬ টাকায় এয়ার টিকিট দেয়ার লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছি।

প্রসঙ্গত, ২৪ টিকেট ডটকম ট্যুরস অ্যান্ড ট্রাভেলস ব্যবসায়ী প্রতিষ্ঠান বিডি ট্যুরিস্টের সহযোগী প্রতিষ্ঠান।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস (প্রাঃবাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাপিওন থেকে ‘শিশু বিশেষজ্ঞ’! অপচিকিৎসায় শিশমোটরসাইকেল কিনে না দেওয়ায় জিলা স্কুলের ছাত্বরিশালে দুর্গা পূজায় করোনার ধাক্কামঠবাড়িয়া সাফা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যভোলায় গলায় ফাস দেয়া অবস্থায় গৃহবধূর মরদেহ উদকার্গো জাহাজের ধাক্কায় মাছধরা ট্রলার ডুবি আসামির শরীরজুড়ে নির্যাতনের চিহ্ন, জুডিশিয়াল বাংলাদেশ ও পাকিস্তানকে সহজেই ‘না’ বলা যায় বরিশালে করোনায় ১ জনের মৃত্যুবরগুনায় আ.লীগ-যুবলীগ নেতাসহ ১২ জন কারাগারেহিজলায় স্কুলে যাওয়ার পথে ছাত্রী ধর্ষণের ঘটনারাস্তায় সাইড না দেওয়ায় ব্যবসায়ীকে চড় এমপি রিচলতি বছরে ৫জি চালু হবে : জয়
%d bloggers like this: