বরিশাল নগরীতে ওসিপুত্র ১০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৫ ২০১৯, ১৫:৪৬
  • 718 বার পঠিত
বরিশাল নগরীতে ওসিপুত্র ১০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার
সংবাদটি শেয়ার করুন....

বরিশাল নগরী থেকে ইয়াবাসহ আরিফুর রহমান তানভির (২৫) নামে এক পুলিশপুত্রকে গ্রেপ্তারের খবর পাওয়া গেছে। শহরের বিএম কলেজের সামনে থেকে মেহেদী হাসান স¤্রাট নামে এক সহযোগীসহ তাকে ডিবি পুলিশের একটি টিম গ্রেপ্তার করে। মহান বিজয় দিবস উপলক্ষে পরিচালিত চেকপোস্টে তল্লাশিকালে এই দুই যুবকের কাছ থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার করেন টিম ইনচার্জ ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রেহান।

গ্রেপ্তারের পরে আরিফুর রহমান তানভির নিজেকে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) ছেলে পরিচয় দেন। এবং তার পিতা বরগুনা জেলার বামনা থানায় (ওসি/তদন্ত) কর্মরত সিদ্দিকুর রহমান বলে পুলিশের কাছে দাবি করেন। এই তথ্য  ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রেহান মুঠোফোনে নিশ্চিত করেছেন।

ডিবি পুলিশ সূত্রে জানা গেছে- ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে শহরের আইনশৃঙ্খলা রক্ষায় বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে ডিবি পুলিশ চেকপোস্ট বসিয়ে সন্দেহভাজনদের তল্লাশি করে। বিএম কলেজ এলাকার চেকপোস্টটি রিকশাযোগে অতিক্রমকালে তানিভির এবং মেহেদীর আচারণে সন্দেহে হলে টিম ইনচার্জ এসআই রেহান তাদের শরীর তল্লাশি করলে ১০০ পিস ইয়াবা পান। এসময় জিজ্ঞাসাবাদে তানভির নিজেকে ওসিপুত্র বলে পরিচয় দেন। কিন্তু ইয়াবা বিক্রেতা বা সেবনকারীর কোন ছাড় দেওয়ার সুযোগ নেই বলে সাফ জানিয়ে দেন এবং তাদের উভয়কে দ্রুত ডিবি অফিসে প্রেরণ করেন।

এই তথ্য নিশ্চিত করে ডিবি পুলিশের সিনিয়র সহকারি পুলিশ কমিশনার (এসি) নওরেশ কর্মকার বরিশালটাইমসকে বলেন- মাদক বিক্রেতা বা সেবনকারীদের সাথে কোন আপসের সুযোগ

এই ঘটনায় সংশ্লিষ্ট বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা প্রস্তুতি চলছে।’

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d