বরিশাল নগরীতে ওসিপুত্র ১০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৫ ২০১৯, ১৫:৪৬
  • 772 বার পঠিত
বরিশাল নগরীতে ওসিপুত্র ১০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার
সংবাদটি শেয়ার করুন....

বরিশাল নগরী থেকে ইয়াবাসহ আরিফুর রহমান তানভির (২৫) নামে এক পুলিশপুত্রকে গ্রেপ্তারের খবর পাওয়া গেছে। শহরের বিএম কলেজের সামনে থেকে মেহেদী হাসান স¤্রাট নামে এক সহযোগীসহ তাকে ডিবি পুলিশের একটি টিম গ্রেপ্তার করে। মহান বিজয় দিবস উপলক্ষে পরিচালিত চেকপোস্টে তল্লাশিকালে এই দুই যুবকের কাছ থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার করেন টিম ইনচার্জ ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রেহান।

গ্রেপ্তারের পরে আরিফুর রহমান তানভির নিজেকে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) ছেলে পরিচয় দেন। এবং তার পিতা বরগুনা জেলার বামনা থানায় (ওসি/তদন্ত) কর্মরত সিদ্দিকুর রহমান বলে পুলিশের কাছে দাবি করেন। এই তথ্য  ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রেহান মুঠোফোনে নিশ্চিত করেছেন।

ডিবি পুলিশ সূত্রে জানা গেছে- ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে শহরের আইনশৃঙ্খলা রক্ষায় বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে ডিবি পুলিশ চেকপোস্ট বসিয়ে সন্দেহভাজনদের তল্লাশি করে। বিএম কলেজ এলাকার চেকপোস্টটি রিকশাযোগে অতিক্রমকালে তানিভির এবং মেহেদীর আচারণে সন্দেহে হলে টিম ইনচার্জ এসআই রেহান তাদের শরীর তল্লাশি করলে ১০০ পিস ইয়াবা পান। এসময় জিজ্ঞাসাবাদে তানভির নিজেকে ওসিপুত্র বলে পরিচয় দেন। কিন্তু ইয়াবা বিক্রেতা বা সেবনকারীর কোন ছাড় দেওয়ার সুযোগ নেই বলে সাফ জানিয়ে দেন এবং তাদের উভয়কে দ্রুত ডিবি অফিসে প্রেরণ করেন।

এই তথ্য নিশ্চিত করে ডিবি পুলিশের সিনিয়র সহকারি পুলিশ কমিশনার (এসি) নওরেশ কর্মকার বরিশালটাইমসকে বলেন- মাদক বিক্রেতা বা সেবনকারীদের সাথে কোন আপসের সুযোগ

এই ঘটনায় সংশ্লিষ্ট বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা প্রস্তুতি চলছে।’

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d