বরিশাল নগরীতে ওসিপুত্র ১০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৫ ২০১৯, ১৫:৪৬
  • 108 বার পঠিত
বরিশাল নগরীতে ওসিপুত্র ১০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার

বরিশাল নগরী থেকে ইয়াবাসহ আরিফুর রহমান তানভির (২৫) নামে এক পুলিশপুত্রকে গ্রেপ্তারের খবর পাওয়া গেছে। শহরের বিএম কলেজের সামনে থেকে মেহেদী হাসান স¤্রাট নামে এক সহযোগীসহ তাকে ডিবি পুলিশের একটি টিম গ্রেপ্তার করে। মহান বিজয় দিবস উপলক্ষে পরিচালিত চেকপোস্টে তল্লাশিকালে এই দুই যুবকের কাছ থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার করেন টিম ইনচার্জ ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রেহান।

গ্রেপ্তারের পরে আরিফুর রহমান তানভির নিজেকে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) ছেলে পরিচয় দেন। এবং তার পিতা বরগুনা জেলার বামনা থানায় (ওসি/তদন্ত) কর্মরত সিদ্দিকুর রহমান বলে পুলিশের কাছে দাবি করেন। এই তথ্য  ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রেহান মুঠোফোনে নিশ্চিত করেছেন।

ডিবি পুলিশ সূত্রে জানা গেছে- ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে শহরের আইনশৃঙ্খলা রক্ষায় বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে ডিবি পুলিশ চেকপোস্ট বসিয়ে সন্দেহভাজনদের তল্লাশি করে। বিএম কলেজ এলাকার চেকপোস্টটি রিকশাযোগে অতিক্রমকালে তানিভির এবং মেহেদীর আচারণে সন্দেহে হলে টিম ইনচার্জ এসআই রেহান তাদের শরীর তল্লাশি করলে ১০০ পিস ইয়াবা পান। এসময় জিজ্ঞাসাবাদে তানভির নিজেকে ওসিপুত্র বলে পরিচয় দেন। কিন্তু ইয়াবা বিক্রেতা বা সেবনকারীর কোন ছাড় দেওয়ার সুযোগ নেই বলে সাফ জানিয়ে দেন এবং তাদের উভয়কে দ্রুত ডিবি অফিসে প্রেরণ করেন।

এই তথ্য নিশ্চিত করে ডিবি পুলিশের সিনিয়র সহকারি পুলিশ কমিশনার (এসি) নওরেশ কর্মকার বরিশালটাইমসকে বলেন- মাদক বিক্রেতা বা সেবনকারীদের সাথে কোন আপসের সুযোগ

এই ঘটনায় সংশ্লিষ্ট বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা প্রস্তুতি চলছে।’

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করে দা নিয়ে বসে ছবাকেরগঞ্জে চাচাতো ভাইয়ের হামলায় যুবক নিহতবরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পটুয়াখালীতে লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মআরেকটি স্বপ্ন পূরণ হচ্ছে দক্ষিণাঞ্চলের মানুবরিশালে পাচারকালে ৫০ বস্তা সার জব্দস্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণমেয়ের চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে দিনমসততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আ
%d bloggers like this: