বিশ্বকাপের সেমিতে লিভারপুলের প্রতিপক্ষ মন্টেরি

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৫ ২০১৯, ০৭:৪৫
  • 1057 বার পঠিত
বিশ্বকাপের সেমিতে লিভারপুলের প্রতিপক্ষ মন্টেরি
সংবাদটি শেয়ার করুন....

ফিফা ক্লাব কাপ বিশ্বকাপে সরাসরি সেমিফাইনালে খেলবে লিভারপুল। বর্তমান চ্যাম্পিয়নস লিগ শিরোপাধারীরা শেষ চারে প্রতিপক্ষ হিসেবে পেয়েছে মেক্সিকান ক্লাব মন্টেরিকে। ১৮ ডিসেম্বর মুখোমুখি হবে দু’দল।

সেমিতে ওঠার লড়াইয়ে কাতারের ক্লাব আল সাদের মুখোমুখি হয় মন্টেরি। উত্তেজনায় ঠাঁসা ম্যাচটিতে ৩-২ ব্যবধানে হেরেছে স্বাগতিকরা।

প্রথমার্ধে দুই গোলে পিছিয়ে পড়ে বিরতির পর ম্যাচে ফেরার আভাস দিয়েছিল কোচ জাভি হার্নান্দেজের শিষ্যরা। কিন্তু ৭৭ মিনিটে ফের পিছিয়ে পড়ে আল সাদ। ৮৯ মিনিটে ব্যবধান গোছালেও আর সমতায় ফিরতে পারেনি কাতারের ক্লাবটি।

২০১৯ ক্লাব কাপ বিশ্বকাপের ফাইনাল হবে ২১ ডিসেম্বর, কাতারে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d