শাড়ি কিনলে পেঁয়াজ ফ্রি!

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৫ ২০১৯, ০৪:২৭
  • 244 বার পঠিত
শাড়ি কিনলে পেঁয়াজ ফ্রি!

বাংলাদেশের মতো ভারতেও চলছে পেঁয়াজ নিয়ে লংকাকাণ্ড। বেশিরভাগ রাজ্যেই পেঁয়াজের জন্য হাহাকার। ১০০ থেকে ২৫০’ রুপিতে বিক্রি হচ্ছে পেঁয়াজ। এ কারণে এই সবজিটি আকর্ষণের কেন্দ্রবিন্দুতে চলে এসেছে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, মহারাষ্ট্রের থানে জেলায় শীতল হ্যান্ডলুমস নামে একটি শোরুমে চলছে এই অফার। সেখানে মাত্র এক হাজার রুপি (বাংলাদেশি টাকায় ১২০০ টাকা প্রায়) সমমানের শাড়ি কিনলে এক কেজি পেঁয়াজ ফ্রি দেয়া হচ্ছে।

শীতল হ্যান্ডলুমসের এক কর্মকর্তা বলেন, মহারাষ্ট্রে পেঁয়াজ বিক্রি হচ্ছে ১৩০ রুপি কেজিতে। এ কারণে আমরা ১২ টাকার একটি শাড়ি কিনলে এক কেজি পেঁয়াজ ফ্রি দিচ্ছি। এই সুযোগ পেয়ে ক্রেতাদের ভিড় বেড়ে গেছে বলেও জানান ওই কর্মী।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস (প্রাঃবাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাপিওন থেকে ‘শিশু বিশেষজ্ঞ’! অপচিকিৎসায় শিশমোটরসাইকেল কিনে না দেওয়ায় জিলা স্কুলের ছাত্বরিশালে দুর্গা পূজায় করোনার ধাক্কামঠবাড়িয়া সাফা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যভোলায় গলায় ফাস দেয়া অবস্থায় গৃহবধূর মরদেহ উদকার্গো জাহাজের ধাক্কায় মাছধরা ট্রলার ডুবি আসামির শরীরজুড়ে নির্যাতনের চিহ্ন, জুডিশিয়াল বাংলাদেশ ও পাকিস্তানকে সহজেই ‘না’ বলা যায় বরিশালে করোনায় ১ জনের মৃত্যুবরগুনায় আ.লীগ-যুবলীগ নেতাসহ ১২ জন কারাগারেহিজলায় স্কুলে যাওয়ার পথে ছাত্রী ধর্ষণের ঘটনারাস্তায় সাইড না দেওয়ায় ব্যবসায়ীকে চড় এমপি রিচলতি বছরে ৫জি চালু হবে : জয়
%d bloggers like this: