শাড়ি কিনলে পেঁয়াজ ফ্রি!

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৫ ২০১৯, ০৪:২৭
  • 141 বার পঠিত
শাড়ি কিনলে পেঁয়াজ ফ্রি!

বাংলাদেশের মতো ভারতেও চলছে পেঁয়াজ নিয়ে লংকাকাণ্ড। বেশিরভাগ রাজ্যেই পেঁয়াজের জন্য হাহাকার। ১০০ থেকে ২৫০’ রুপিতে বিক্রি হচ্ছে পেঁয়াজ। এ কারণে এই সবজিটি আকর্ষণের কেন্দ্রবিন্দুতে চলে এসেছে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, মহারাষ্ট্রের থানে জেলায় শীতল হ্যান্ডলুমস নামে একটি শোরুমে চলছে এই অফার। সেখানে মাত্র এক হাজার রুপি (বাংলাদেশি টাকায় ১২০০ টাকা প্রায়) সমমানের শাড়ি কিনলে এক কেজি পেঁয়াজ ফ্রি দেয়া হচ্ছে।

শীতল হ্যান্ডলুমসের এক কর্মকর্তা বলেন, মহারাষ্ট্রে পেঁয়াজ বিক্রি হচ্ছে ১৩০ রুপি কেজিতে। এ কারণে আমরা ১২ টাকার একটি শাড়ি কিনলে এক কেজি পেঁয়াজ ফ্রি দিচ্ছি। এই সুযোগ পেয়ে ক্রেতাদের ভিড় বেড়ে গেছে বলেও জানান ওই কর্মী।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বানারীপাড়ায় ক্ষুদে ইঞ্জিনিয়ার মহসিন সরদারেকলাপাড়ায় যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পাকলাপাড়ায় নাগরিক উদ্যোগের মানববন্ধন ও সমাবেশমুক্ত সাকিবফের বাড়ছে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি!উজিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গৃহবধুকে কউজিরপুরে সন্তানের গলায় চাকু ধরে এক গৃহবধুকে মহিপুর ইউপি নির্বাচন- সুধীরপুর কেন্দ্রের ভোটমহিপুরে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট যুদ্ধ নয় প্রতিবেশীর দেশের সাথে শান্তিপূর্ণ সপটুয়াখালীতে র‌্যাব কর্তৃক দুই সমকামী নারী আটমনপুরায় এক শিশুকে ধর্ষণচেষ্টা ॥ থানায় মামলা ঝালকাঠিতে তিন জেলেকে আটক করে জেল জরিমানা৯৯৯ নম্বরে ফোন করে ধর্ষণ থেকে রক্ষা পেল ভান্ডআগৈলঝাড়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণ। ৫ জনের বিরুদ্
%d bloggers like this: