কলাপাড়ায় প্রশাসনের উদ্যোগে বিজয় দিবস পালিত হয়েছে

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৬ ২০১৯, ০৬:৩৯
  • 187 বার পঠিত
কলাপাড়ায় প্রশাসনের উদ্যোগে বিজয় দিবস পালিত হয়েছে

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় যথাযত মর্যাদায় বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে ৪৯ তম মহান বিজয় দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষ্যে আজ সোমবার সকালে পৌর শহরের কেন্দ্রীয় শহীদ মীনারে উপজেলা প্রশাসন, আওয়ামী লীগসহ অন্যান্য দলের নেতা-কর্মীরা পুষ্পমাল্য অর্পণ করে। একই সঙ্গে সকল প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ৮ টায় উপজেলা পরিষদ চত্ত্বর থেকে এমপি মুহিব্বুর রহমান ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস,এম রাকিবুল আহসানের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে সরকারি মোজাহার উদ্দিন বিশ্বাস কলেজ মাঠে সম্মিলিত হয়।

আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতা উত্তোলন করেন প্রধান অতিথি এসএম রাকিবুল আহসান, উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মুনিবুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন সংসদ সদস্য অধ্যক্ষ মো. মুহিব্বুর রহমান। এসময় উপস্থিতি ছিলেন কলাপাড়া থানার ওসি মো. মনিরুল ইসলাম।

অনুষ্ঠানে কুচকাওয়াজ এবং শিশু শিক্ষার্থীদের শারীরিক কসরত প্রদর্শণ করা হয়। বীর এছাড়া মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের সংবর্ধনাসহ দিনভর নানা কর্মসূচি পালিত হয়। এসময় উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মী এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ সেখানে উপস্থিত ছিলেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ভোলার দৌলতখানে বিনে পয়সায় রোগী দেখছেন ডাঃ রা১২ বছর ও তদূর্ধ্ব ছাত্র-ছাত্রীদের টিকার ব্যবসোহাগ হত্যা মামলা / দুই জনের ফাঁসি ঃ ৪ জনের যাবট্রাক-কাভার্ড ভ্যান শ্রমিকদের ৪৮ঘণ্টা কর্মবআবারো ভেঙে পরলো ব্রিজ ঃ বরিশালের সাথে ৩ রুটেরলেবুখা‌লি সেতু‌ প্রধানমন্ত্রী উদ্বোধন কর‌ববরিশালে নদীগর্ভে বিলীন হতে চলেছে জৈনপুরী বড় নিজের অফিসে গাড়ি কেনার টাকা স্বাস্থ্যসেবায় দখালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ছে ৬ মাসকুয়াকাটায় সমুদ্রে ১৫ জেলেসহ মাছধরা ট্রলার ডু৭ শতাংশে নামলো করোনায় শনাক্তের হারবরিশাল শেবাচিম হাসপাতালে আগুন লাগার গুজব ছড়িবঙ্গোপসাগরে সামুদ্রিক সম্পদ জলজ স্তন্যপায়ী লঞ্চঘাট বানান ভুল নিয়ে সামাজিক মাধ্যমে ক্ষোভনিখোঁজের দু’দিন পর মাঝির মরদেহ উদ্ধার
%d bloggers like this: