কলাপাড়ায় প্রশাসনের উদ্যোগে বিজয় দিবস পালিত হয়েছে

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৬ ২০১৯, ০৬:৩৯
  • 939 বার পঠিত
কলাপাড়ায় প্রশাসনের উদ্যোগে বিজয় দিবস পালিত হয়েছে
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় যথাযত মর্যাদায় বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে ৪৯ তম মহান বিজয় দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষ্যে আজ সোমবার সকালে পৌর শহরের কেন্দ্রীয় শহীদ মীনারে উপজেলা প্রশাসন, আওয়ামী লীগসহ অন্যান্য দলের নেতা-কর্মীরা পুষ্পমাল্য অর্পণ করে। একই সঙ্গে সকল প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ৮ টায় উপজেলা পরিষদ চত্ত্বর থেকে এমপি মুহিব্বুর রহমান ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস,এম রাকিবুল আহসানের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে সরকারি মোজাহার উদ্দিন বিশ্বাস কলেজ মাঠে সম্মিলিত হয়।

আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতা উত্তোলন করেন প্রধান অতিথি এসএম রাকিবুল আহসান, উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মুনিবুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন সংসদ সদস্য অধ্যক্ষ মো. মুহিব্বুর রহমান। এসময় উপস্থিতি ছিলেন কলাপাড়া থানার ওসি মো. মনিরুল ইসলাম।

অনুষ্ঠানে কুচকাওয়াজ এবং শিশু শিক্ষার্থীদের শারীরিক কসরত প্রদর্শণ করা হয়। বীর এছাড়া মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের সংবর্ধনাসহ দিনভর নানা কর্মসূচি পালিত হয়। এসময় উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মী এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ সেখানে উপস্থিত ছিলেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d