কলাপাড়ায় প্রশাসনের উদ্যোগে বিজয় দিবস পালিত হয়েছে

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৬ ২০১৯, ০৬:৩৯
  • 606 বার পঠিত
কলাপাড়ায় প্রশাসনের উদ্যোগে বিজয় দিবস পালিত হয়েছে

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় যথাযত মর্যাদায় বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে ৪৯ তম মহান বিজয় দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষ্যে আজ সোমবার সকালে পৌর শহরের কেন্দ্রীয় শহীদ মীনারে উপজেলা প্রশাসন, আওয়ামী লীগসহ অন্যান্য দলের নেতা-কর্মীরা পুষ্পমাল্য অর্পণ করে। একই সঙ্গে সকল প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ৮ টায় উপজেলা পরিষদ চত্ত্বর থেকে এমপি মুহিব্বুর রহমান ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস,এম রাকিবুল আহসানের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে সরকারি মোজাহার উদ্দিন বিশ্বাস কলেজ মাঠে সম্মিলিত হয়।

আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতা উত্তোলন করেন প্রধান অতিথি এসএম রাকিবুল আহসান, উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মুনিবুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন সংসদ সদস্য অধ্যক্ষ মো. মুহিব্বুর রহমান। এসময় উপস্থিতি ছিলেন কলাপাড়া থানার ওসি মো. মনিরুল ইসলাম।

অনুষ্ঠানে কুচকাওয়াজ এবং শিশু শিক্ষার্থীদের শারীরিক কসরত প্রদর্শণ করা হয়। বীর এছাড়া মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের সংবর্ধনাসহ দিনভর নানা কর্মসূচি পালিত হয়। এসময় উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মী এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ সেখানে উপস্থিত ছিলেন।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিবভোলায় বিএনপি-পুলিশ সংঘর্ষ / ৪৬ জনকে আসামি করে পরীমনির ছেলের নাম পছন্দ হয়নি তসলিমারলঞ্চ ভাড়া বাড়ছে ৫০ শতাংশ!বেটউইনার নয়তো ক্রিকেট ছাড়তে হবে সাকিবকে৭নং ওয়ার্ড সাবেক ছাত্রলীগ সভাপতি রুবেল’র ১২৪ জন জেলে নিয়ে সাগরে দু’টি মাছ ধরা ট্রলার ডুবকুয়াকাটার আকাশে উড়বে প্যারাসুট ।। বিনোদনে যোবরিশালে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব̵বরিশালে জালানী তেল সহ দ্রব্য মূল্য বৃদ্ধির পবরিশালে জালানী তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদবরিশালে নুরে আলম ও আঃ রহিমের হত্যার প্রতিবাদবরিশালে ডিজেল, কেরোসিনের মূল্য বৃদ্ধি বাতিলেবিএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতদেশেই তৈরি হলো করোনার কিট, খরচ ২৫০ টাকা
%d bloggers like this: