কলাপাড়ায় প্রশাসনের উদ্যোগে বিজয় দিবস পালিত হয়েছে

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৬ ২০১৯, ০৬:৩৯
  • 155 বার পঠিত
কলাপাড়ায় প্রশাসনের উদ্যোগে বিজয় দিবস পালিত হয়েছে

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় যথাযত মর্যাদায় বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে ৪৯ তম মহান বিজয় দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষ্যে আজ সোমবার সকালে পৌর শহরের কেন্দ্রীয় শহীদ মীনারে উপজেলা প্রশাসন, আওয়ামী লীগসহ অন্যান্য দলের নেতা-কর্মীরা পুষ্পমাল্য অর্পণ করে। একই সঙ্গে সকল প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ৮ টায় উপজেলা পরিষদ চত্ত্বর থেকে এমপি মুহিব্বুর রহমান ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস,এম রাকিবুল আহসানের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে সরকারি মোজাহার উদ্দিন বিশ্বাস কলেজ মাঠে সম্মিলিত হয়।

আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতা উত্তোলন করেন প্রধান অতিথি এসএম রাকিবুল আহসান, উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মুনিবুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন সংসদ সদস্য অধ্যক্ষ মো. মুহিব্বুর রহমান। এসময় উপস্থিতি ছিলেন কলাপাড়া থানার ওসি মো. মনিরুল ইসলাম।

অনুষ্ঠানে কুচকাওয়াজ এবং শিশু শিক্ষার্থীদের শারীরিক কসরত প্রদর্শণ করা হয়। বীর এছাড়া মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের সংবর্ধনাসহ দিনভর নানা কর্মসূচি পালিত হয়। এসময় উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মী এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ সেখানে উপস্থিত ছিলেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বেড়েই চলেছে ডায়রিয়ার প্রকোপ ॥ বরিশালে ৪ ঘন্টআগৈলঝাড়ায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ ২ মাদক ব্আজ থেকে অভ্যন্তরিন রুটে বিমানে যাত্রী পরিবহনমহিপুরের ধান ক্ষেত থেকে ড্রোন উদ্ধার, মালিকাদ্বিতীয় ডোজ নেয়ার চার দিনের মাথায় করোনা আক্রবরিশাল মহানগর ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে ধর্নিষেধাজ্ঞায় পড়তে যাচ্ছে বার্সা-রিয়ালসহ ১২টি লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সুপারিশউজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্র
%d bloggers like this: