কলাপাড়ায় প্রশাসনের উদ্যোগে বিজয় দিবস পালিত হয়েছে

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৬ ২০১৯, ০৬:৩৯
  • 1011 বার পঠিত
কলাপাড়ায় প্রশাসনের উদ্যোগে বিজয় দিবস পালিত হয়েছে
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় যথাযত মর্যাদায় বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে ৪৯ তম মহান বিজয় দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষ্যে আজ সোমবার সকালে পৌর শহরের কেন্দ্রীয় শহীদ মীনারে উপজেলা প্রশাসন, আওয়ামী লীগসহ অন্যান্য দলের নেতা-কর্মীরা পুষ্পমাল্য অর্পণ করে। একই সঙ্গে সকল প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ৮ টায় উপজেলা পরিষদ চত্ত্বর থেকে এমপি মুহিব্বুর রহমান ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস,এম রাকিবুল আহসানের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে সরকারি মোজাহার উদ্দিন বিশ্বাস কলেজ মাঠে সম্মিলিত হয়।

আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতা উত্তোলন করেন প্রধান অতিথি এসএম রাকিবুল আহসান, উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মুনিবুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন সংসদ সদস্য অধ্যক্ষ মো. মুহিব্বুর রহমান। এসময় উপস্থিতি ছিলেন কলাপাড়া থানার ওসি মো. মনিরুল ইসলাম।

অনুষ্ঠানে কুচকাওয়াজ এবং শিশু শিক্ষার্থীদের শারীরিক কসরত প্রদর্শণ করা হয়। বীর এছাড়া মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের সংবর্ধনাসহ দিনভর নানা কর্মসূচি পালিত হয়। এসময় উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মী এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ সেখানে উপস্থিত ছিলেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d