জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৬ ২০১৯, ০৩:০০
  • 121 বার পঠিত
জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

সাভারে জাতীয় স্মৃতিসৌধে মহান মুক্তিযুদ্ধে বীর শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার সকাল সাড়ে ৬টার দিকে ৪৯তম বিজয় দিবস উপলক্ষে স্মৃতিসৌধের বেদিতে প্রথমে রাষ্ট্রপতি ও পরে প্রধানমন্ত্রী একাত্তরের শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা জানান। খবর ইউএনবির

এসময় দেশের জন্য জীবন উৎসর্গ করা জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি গভীর সম্মান জানিয়ে সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী।

বাংলাদেশ সেনা, নৌ ও বিমান বাহিনীর একটি চৌকস দল সামরিক কায়দায় সালাম জানায় এবং বিউগলে বাজানো হয় শহীদদের স্মরণে করুণ সুর।

পরে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী হিসেবে শেখ হাসিনা দলের নেতা-কর্মীদের নিয়ে স্মৃতিসৌধে আরেকবার পুষ্পস্তবক অর্পণ করেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
শেখ হাসিনার জন্মের সফলতা ও সার্থকতা কর্মের মপ্রধান মন্ত্রীর জন্মদিন ॥ প্রশাসনের উদ্যোগে প্রধান মন্ত্রীর জন্মদিন ॥ প্রতিমন্ত্রী কর্নবরিশালে প্রধানমন্ত্রীর জন্মদিনের আলোচনা সভতালতলী তাপবিদ্যুৎ কেন্দ্রের শ্রমিকদের বিক্নগরীতে অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তার লাশ উদকিশোরীকে ধর্ষণের পর হত্যা করে বিদেশে পাড়ি, সাআমতলীতে খাদ্যবান্ধব কর্মসূচির চাল বিক্রিতে টাকা ফেরত পেতে পারেন ডেসটিনি-যুবকের গ্রাহকরাবেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস (প্রাঃবাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাপিওন থেকে ‘শিশু বিশেষজ্ঞ’! অপচিকিৎসায় শিশমোটরসাইকেল কিনে না দেওয়ায় জিলা স্কুলের ছাত্বরিশালে দুর্গা পূজায় করোনার ধাক্কামঠবাড়িয়া সাফা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্য
%d bloggers like this: