উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের সময়সূচি

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৭ ২০১৯, ০১:২৪
  • 170 বার পঠিত
উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের সময়সূচি

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোয় ম্যানচেস্টার সিটিকে প্রতিপক্ষ হিসেবে পেয়েছে রিয়াল মাদ্রিদ। স্পেনের আরেক জনপ্রিয় দল বার্সেলোনা খেলবে নাপোলির বিপক্ষে।

সুইজারল্যান্ডের নিয়নে সোমবার ২০১৯-২০ মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্বের ড্র হয়। বর্তমান চ্যাম্পিয়ন লিভারপুল কোয়ার্টার-ফাইনালে ওঠার লড়াইয়ে খেলবে আতলেতিকোর মাদ্রিদের বিপক্ষে।টুর্নামেন্টের ইতিহাসে সর্বোচ্চ ১৩ বারের চ্যাম্পিয়ন ও একমাত্র দল হিসেবে হ্যাটট্রিক শিরোপা জয়ী রিয়ালের এবারের গ্রুপ পর্ব ভালো কাটেনি। ছয় ম্যাচে তিন জয় ও দুই ড্রয়ে ১১ পয়েন্ট নিয়ে ‘এ’ গ্রুপে রানার্সআপ হওয়া মাদ্রিদের দলটি গতবার শেষ ষোলোয় আয়াক্সের বিপক্ষে হেরে গিয়েছিল।

অন্যদিকে, গ্রুপ পর্বে অপরাজিত ম্যানচেস্টার সিটির নকআউট পর্বে ওঠার যাত্রাটা বেশ ভালোই কেটেছে।চার জয় ও দুই ড্রয়ে ১৪ পয়েন্ট নিয়ে ‘সি’ গ্রুপের চ্যাম্পিয়ন হয় তারা। গত আসরের কোয়ার্টার-ফাইনালে টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে দুই লেগের রোমাঞ্চকর লড়াইয়ে হেরে গিয়েছিল পেপ গুয়ার্দিওলার দলটি।
পাঁচবারের চ্যাম্পিয়ন বার্সেলোনাকে গ্রুপ পর্বে সেরা রূপে দেখা না গেলেও অপরাজিত থেকেই শেষ ষোলোয় উঠেছে তারা। চার জয় ও দুই ড্রয়ে তাদের পয়েন্ট ১৪।

তাদের প্রতিপক্ষ নাপোলিও অপরাজিত থেকে গ্রুপ পর্ব শেষ করেছে। ‘ই’ গ্রুপে তিনটি করে ম্যাচ জিতে ও ড্র করে লিভারপুলের পেছনে থেকে পরের রাউন্ডের টিকেট পায় ইতালিয়ান ক্লাবটি। শিরোপাধারী লিভারপুলের আসরের শুরুটা হয়েছিল নাপোলির মাঠে ২-০ গোলে হেরে। তবে দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে চার জয় ও এক ড্রয়ে ১৩ পয়েন্ট নিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয় তারা। তাদের প্রতিপক্ষ আতলেতিকোর গ্রুপ পর্বটা একেবারেই ভালো কাটেনি। তিন জয় ও এক ড্রয়ের পাশাপাশি দুটি ম্যাচে হেরে বসে স্প্যানিশ ক্লাবটি।

আর গতবারের রানার্সআপ টটেনহ্যাম হটস্পার খেলবে জার্মানির ক্লাব লাইপ

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ভোলার দৌলতখানে বিনে পয়সায় রোগী দেখছেন ডাঃ রা১২ বছর ও তদূর্ধ্ব ছাত্র-ছাত্রীদের টিকার ব্যবসোহাগ হত্যা মামলা / দুই জনের ফাঁসি ঃ ৪ জনের যাবট্রাক-কাভার্ড ভ্যান শ্রমিকদের ৪৮ঘণ্টা কর্মবআবারো ভেঙে পরলো ব্রিজ ঃ বরিশালের সাথে ৩ রুটেরলেবুখা‌লি সেতু‌ প্রধানমন্ত্রী উদ্বোধন কর‌ববরিশালে নদীগর্ভে বিলীন হতে চলেছে জৈনপুরী বড় নিজের অফিসে গাড়ি কেনার টাকা স্বাস্থ্যসেবায় দখালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ছে ৬ মাসকুয়াকাটায় সমুদ্রে ১৫ জেলেসহ মাছধরা ট্রলার ডু৭ শতাংশে নামলো করোনায় শনাক্তের হারবরিশাল শেবাচিম হাসপাতালে আগুন লাগার গুজব ছড়িবঙ্গোপসাগরে সামুদ্রিক সম্পদ জলজ স্তন্যপায়ী লঞ্চঘাট বানান ভুল নিয়ে সামাজিক মাধ্যমে ক্ষোভনিখোঁজের দু’দিন পর মাঝির মরদেহ উদ্ধার
%d bloggers like this: