কলাপাড়ায় স্বাস্থ্য বিষয়ক সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৭ ২০১৯, ০৮:৫৩
  • 927 বার পঠিত
কলাপাড়ায় স্বাস্থ্য বিষয়ক সভা অনুষ্ঠিত
সংবাদটি শেয়ার করুন....

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় কিশোর-কিশোরীদের কাছে জেন্ডারভিত্তিক সহিংসতা প্রতিরোধ এবং যৌণ ও প্রজনন স্বাস্থ্য বিষয়ক তথ্য, সেবা ও অধিকারগুলো পৌছে দিতে জেনারেশন ব্রেকথ্রু প্রকল্প-২ এর অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায় কলাপাড়া উপজেলা পরিষদ দরবার হলে এ সভার সভাপতিত্ব করেন পটুয়াখালী জেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর হোসাইন। সভায় প্রজেক্টরের মাধ্যমে মুল প্রকল্প উপস্থাপন করেন মো. মনির হোসেন। “শিক্ষা নিয়ে গড়বো দেশ,শেখ হাসিনার বাংলাদেশ” এই শ্লোগান নিয়ে ১০ থেকে ১৯ বছর বয়সী স্কুল ও মাদ্রাসার কিশোর-কিশোরীদের কৈশোর বান্ধব স্বাস্থ্য সেবা ও তাঁদের দক্ষতা বৃদ্ধিতে এ প্রকল্প শুরু হয়। পাঁচটি জেলার ২০০ স্কুল ও ৫০টি মাদ্রাসায় প্রকল্পের কার্যক্রম চলবে ২০২২ সালের ডিসেম্বর পর্যন্ত। বাংলাদেশ মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর এ প্রকল্প বাস্তবায়নে এবং জাতিসংঘ জনসংখ্যা তহবিলের অর্থায়নে মাঠ পর্যায়ে কারিগরি সহযোগীতা করছে কনসার্নডউইমেন ফর ফ্যামিলি ডেভলপমেন্ট। কলাপাড়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে এবং ভারপ্রাপ্ত শিক্ষা কর্মকর্তা মো.মনিরুজ্জামান খানের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা পারভীন সীমা, মহিলা বিষয়ক কর্মকর্তা তাছলিমা আক্তার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার, ডা.সায়মা সুলতানা, ইউডিএফ প্রতিনিধি ওয়াহিদুজ্জামান, সাংবাদিক মেজবাহউদ্দিন মাননু, মিলন কর্মকার রাজু, শিক্ষক মো. মহিউদ্দিন ভূইয়া, সৈয়দ মো. ফারুক, শাসসুন্নাহার কুসুম, সৃুজতা রায়, স্কুল ছাত্রী ইতি মৃধা প্রমুখ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
দাম কমল এলপি গ্যাসেরনেপালকে উড়িয়ে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংঅফিস সময় ৯টা-৫টা হচ্ছেনিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দে
%d