কলাপাড়ায় স্বাস্থ্য বিষয়ক সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৭ ২০১৯, ০৮:৫৩
  • 70 বার পঠিত
কলাপাড়ায় স্বাস্থ্য বিষয়ক সভা অনুষ্ঠিত

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় কিশোর-কিশোরীদের কাছে জেন্ডারভিত্তিক সহিংসতা প্রতিরোধ এবং যৌণ ও প্রজনন স্বাস্থ্য বিষয়ক তথ্য, সেবা ও অধিকারগুলো পৌছে দিতে জেনারেশন ব্রেকথ্রু প্রকল্প-২ এর অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায় কলাপাড়া উপজেলা পরিষদ দরবার হলে এ সভার সভাপতিত্ব করেন পটুয়াখালী জেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর হোসাইন। সভায় প্রজেক্টরের মাধ্যমে মুল প্রকল্প উপস্থাপন করেন মো. মনির হোসেন। “শিক্ষা নিয়ে গড়বো দেশ,শেখ হাসিনার বাংলাদেশ” এই শ্লোগান নিয়ে ১০ থেকে ১৯ বছর বয়সী স্কুল ও মাদ্রাসার কিশোর-কিশোরীদের কৈশোর বান্ধব স্বাস্থ্য সেবা ও তাঁদের দক্ষতা বৃদ্ধিতে এ প্রকল্প শুরু হয়। পাঁচটি জেলার ২০০ স্কুল ও ৫০টি মাদ্রাসায় প্রকল্পের কার্যক্রম চলবে ২০২২ সালের ডিসেম্বর পর্যন্ত। বাংলাদেশ মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর এ প্রকল্প বাস্তবায়নে এবং জাতিসংঘ জনসংখ্যা তহবিলের অর্থায়নে মাঠ পর্যায়ে কারিগরি সহযোগীতা করছে কনসার্নডউইমেন ফর ফ্যামিলি ডেভলপমেন্ট। কলাপাড়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে এবং ভারপ্রাপ্ত শিক্ষা কর্মকর্তা মো.মনিরুজ্জামান খানের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা পারভীন সীমা, মহিলা বিষয়ক কর্মকর্তা তাছলিমা আক্তার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার, ডা.সায়মা সুলতানা, ইউডিএফ প্রতিনিধি ওয়াহিদুজ্জামান, সাংবাদিক মেজবাহউদ্দিন মাননু, মিলন কর্মকার রাজু, শিক্ষক মো. মহিউদ্দিন ভূইয়া, সৈয়দ মো. ফারুক, শাসসুন্নাহার কুসুম, সৃুজতা রায়, স্কুল ছাত্রী ইতি মৃধা প্রমুখ।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
আল্লামা শফী মারা গেছেনগলাচিপায় যৌতুকের দাবীতে গৃহবধুর দাঁত উপড়ে ফেপটুয়াখালীতে পৈত্রিক সম্পত্তি রক্ষার দাবীতে নলছিটিতে ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠন, একাংশেঝালকাঠিতে করোনা উপসর্গে গৃহবধূর মৃত্যুঝালকাঠিতে বিদ্যালয়ের শহীদ মিনার ভাঙায় ক্ষোভমেয়ে হত্যার বিচার চেয়ে দ্বারে দ্বারে ঘুরছে বমনপুরার মেঘনায় ১২ কিলোমিটার এলাকায় গাছের খুঁবরিশাল থেকে বেনাপোলগামী বাস মাগুরায় দুর্ঘটনএইচএসসি, জেএসসির সিদ্ধান্ত নিতে ২৪ সেপ্টেম্ববরিশালের উজিরপুরে নিরাপদ পান উৎপাদনের ওপর মাবরিশালে র‍্যাবের অভিযানে বিপুল পরিমান ফেন্সমনপুরা-চরফ্যাসন আসনের সাবেক সংসদের মৃত্যু বাপটুয়াখালীতে র‌্যাব কর্তৃক ৪,৫৪৫ কেজি পলিথিন মনপুরায় ৩০ হাজার মিটার কারেন্ট জাল ও দেড় মন জা
%d bloggers like this: