কলাপাড়ায় স্বাস্থ্য বিষয়ক সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৭ ২০১৯, ০৮:৫৩
  • 948 বার পঠিত
কলাপাড়ায় স্বাস্থ্য বিষয়ক সভা অনুষ্ঠিত
সংবাদটি শেয়ার করুন....

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় কিশোর-কিশোরীদের কাছে জেন্ডারভিত্তিক সহিংসতা প্রতিরোধ এবং যৌণ ও প্রজনন স্বাস্থ্য বিষয়ক তথ্য, সেবা ও অধিকারগুলো পৌছে দিতে জেনারেশন ব্রেকথ্রু প্রকল্প-২ এর অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায় কলাপাড়া উপজেলা পরিষদ দরবার হলে এ সভার সভাপতিত্ব করেন পটুয়াখালী জেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর হোসাইন। সভায় প্রজেক্টরের মাধ্যমে মুল প্রকল্প উপস্থাপন করেন মো. মনির হোসেন। “শিক্ষা নিয়ে গড়বো দেশ,শেখ হাসিনার বাংলাদেশ” এই শ্লোগান নিয়ে ১০ থেকে ১৯ বছর বয়সী স্কুল ও মাদ্রাসার কিশোর-কিশোরীদের কৈশোর বান্ধব স্বাস্থ্য সেবা ও তাঁদের দক্ষতা বৃদ্ধিতে এ প্রকল্প শুরু হয়। পাঁচটি জেলার ২০০ স্কুল ও ৫০টি মাদ্রাসায় প্রকল্পের কার্যক্রম চলবে ২০২২ সালের ডিসেম্বর পর্যন্ত। বাংলাদেশ মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর এ প্রকল্প বাস্তবায়নে এবং জাতিসংঘ জনসংখ্যা তহবিলের অর্থায়নে মাঠ পর্যায়ে কারিগরি সহযোগীতা করছে কনসার্নডউইমেন ফর ফ্যামিলি ডেভলপমেন্ট। কলাপাড়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে এবং ভারপ্রাপ্ত শিক্ষা কর্মকর্তা মো.মনিরুজ্জামান খানের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা পারভীন সীমা, মহিলা বিষয়ক কর্মকর্তা তাছলিমা আক্তার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার, ডা.সায়মা সুলতানা, ইউডিএফ প্রতিনিধি ওয়াহিদুজ্জামান, সাংবাদিক মেজবাহউদ্দিন মাননু, মিলন কর্মকার রাজু, শিক্ষক মো. মহিউদ্দিন ভূইয়া, সৈয়দ মো. ফারুক, শাসসুন্নাহার কুসুম, সৃুজতা রায়, স্কুল ছাত্রী ইতি মৃধা প্রমুখ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d