চট্টগ্রামেও দর্শক শূন্য বিপিএল

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৭ ২০১৯, ০৯:১৬
  • 1078 বার পঠিত
চট্টগ্রামেও দর্শক শূন্য বিপিএল
সংবাদটি শেয়ার করুন....

দর্শক শূন্যতায় ভুগতে থাকা বঙ্গবন্ধু বিপিএল চট্টগ্রামে এসেও পূর্ণতা পায়নি । দেড়টায় খেলাশুরু হলেও দর্শকের তেমন আনাগোনা নেই গ্যালারিতে।

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) দুপুরে জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে খুলনা টাইগার্স ও রাজশাহী রয়েলস’র মধ্যকার ম্যাচে দেখা গেছে এমন দৃশ্য।

এদিকে সাধারণ দর্শকরা বলছেন, টিকিটের মূল্য বেশি থাকায় দর্শক আসছেন না মাঠে। তা ছাড়া চট্টগ্রামে বিপিএল শুরু হলেও নগরজুড়ে কোনো প্রচার প্রচারণা নেই। সাধারণ মানুষ জানেন না কবে থেকে চট্টগ্রামে বিপিএল শুরু হচ্ছে।

দর্শকরা বলছেন, যেহেতু দিনের দ্বিতীয় ম্যাচটি চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের। তাই হয়তো চট্টগ্রামের খেলা দেখতে দর্শক সংখ্যা বাড়তে পারে।

দিনের প্রথম খেলায় নির্ধারিত ২০ ওভারে ১৮৯ রান সংগ্রহ করেছে রাজশাহী। শোয়েব মালিক ৮ চার এবং ৪ ছক্কায় ৮০ রান সংগ্রহ করেন। অন্যদিকে খুলনার মো. আমির ৩৬ রান দিয়ে ২ উইকেট তুলে নেন। রবি ফ্রাংকলিং এবং শফিউল ইসলাম ১টি করে উইকেট সংগ্রহ করেন।

এবারের আসরে ঢাকা পর্বের দুটি ম্যাচ খেলে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে রাজশাহী। অন্যদিকে নিজেদের প্রথম ম্যাচে জয় তুলে নেয় খুলনা।

২৪ ডিসেম্বর কুমিল্লা ওয়ারিয়র্স ও রাজশাহী রয়্যালসের ম্যাচের মধ্য দিয়ে শেষে হবে বিপিএল’র চট্টগ্রাম পর্ব।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d