বরিশালে প্রেমিক যুবকের আত্মহত্যা

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৭ ২০১৯, ০৮:২০
  • 40 বার পঠিত
বরিশালে প্রেমিক যুবকের আত্মহত্যা

শামীম আহমেদ ॥ প্রেম বিরহে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে রাব্বি হাওলাদার (২০) নামের এক যুবক। নিহত রাব্বি দিনমজুর শাহে আলমের পুত্র। পরিবারের সাথে রাব্বি নগরীর পলাশপুর ৭ নম্বর গলির নুরুল হক ভূঁইয়ার বাড়িতে ভাড়া থাকতো। তাদের গ্রামের বাড়ি ঝালকাঠি সদর উপজেলার সাইলাপুর এলাকায়। মঙ্গলবার সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে পুলিশ।

স্থানীয় সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর জাহানারা বেগম বলেন, রাব্বির সাথে পলাশপুর ৮ নম্বর গলির বাসিন্দা হিন্দু ধর্মাবলম্বি এক যুবতীর দীর্ঘদিন থেকে প্রেমের সম্পর্ক চলে আসছিলো। কিন্তু ছেলে মুসলিম এবং মেয়ে হিন্দু হওয়ায় তাদের এই সম্পর্ক মেনে নিতে পারছিলো না উভয় পরিবার। এনিয়ে সোমবার রাতে দুই পরিবারের মধ্যে তুমুল বাগ্বিতন্ডা হয়। পরে প্রেমিকা ওই যুবতীকে তার মাসি (খালা) পলাশপুর থেকে গোপনে অজ্ঞাতস্থানে নিয়ে যায়। এতে অভিমান করে সোমবার দিবাগত রাত একটার পরে যেকোন সময় রাব্বি পরিবারের সবার অজান্তে নিজ শয়নকক্ষের ফ্যানের সাথে রশি বেধে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। মঙ্গলবার সকালে পরিবারের সদস্যরা ঘরের মধ্যে রাব্বির ঝুলন্ত লাশ দেখে স্থানীয় কাউন্সিলর ও থানা পুলিশকে খবর দেয়।

কাউনিয়া থানার এসআই আবুল বাশার জানান, লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বাস্তবসম্মত রোডম্যাপ’ প্রণয়ন করুন : জাতিসংঘেহাসপাতালে ডিবি প্রহরায় নুরকোন অফিসারের বিরুদ্ধে অভিযোগ পেলে ছাড় দেয়া হচারঘন্টার ব্যবধানে কুয়াকাটার আবাসিক হোটেল থডাকসু ভিপি নুর গ্রেপ্তারবরিশাল বিভাগে আ.লীগের চূড়ান্ত প্রার্থী যারাউজিরপুরে সন্ত্রাসী হামলায় গৃহবধুর শ্লীলতাহ৭ দিনের রিমান্ডে নৃত্যশিল্পী বরিশালের ইভানগলাচিপায় নির্ভীক এক ইউএনওকুয়াকাটায় হোটেল আল্লারদান থেকে জেলের লাশ উদ্ঝালকাঠিতে চাঁদার দাবিতে ব্যবসায়ীকে হত্যাচেঢাকার দুই লঞ্চ মাঝপথে নামিয়ে দিলেন মনপুরার ৩ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জনধর্ষণে সহযোগিতার অভিযোগে নুরের বিরুদ্ধে মামদ্বিতীয় ধাপে করোনা সংক্রমণের আশঙ্কা, প্রস্তু
%d bloggers like this: