বরিশালে প্রেমিক যুবকের আত্মহত্যা

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৭ ২০১৯, ০৮:২০
  • 91 বার পঠিত
বরিশালে প্রেমিক যুবকের আত্মহত্যা

শামীম আহমেদ ॥ প্রেম বিরহে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে রাব্বি হাওলাদার (২০) নামের এক যুবক। নিহত রাব্বি দিনমজুর শাহে আলমের পুত্র। পরিবারের সাথে রাব্বি নগরীর পলাশপুর ৭ নম্বর গলির নুরুল হক ভূঁইয়ার বাড়িতে ভাড়া থাকতো। তাদের গ্রামের বাড়ি ঝালকাঠি সদর উপজেলার সাইলাপুর এলাকায়। মঙ্গলবার সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে পুলিশ।

স্থানীয় সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর জাহানারা বেগম বলেন, রাব্বির সাথে পলাশপুর ৮ নম্বর গলির বাসিন্দা হিন্দু ধর্মাবলম্বি এক যুবতীর দীর্ঘদিন থেকে প্রেমের সম্পর্ক চলে আসছিলো। কিন্তু ছেলে মুসলিম এবং মেয়ে হিন্দু হওয়ায় তাদের এই সম্পর্ক মেনে নিতে পারছিলো না উভয় পরিবার। এনিয়ে সোমবার রাতে দুই পরিবারের মধ্যে তুমুল বাগ্বিতন্ডা হয়। পরে প্রেমিকা ওই যুবতীকে তার মাসি (খালা) পলাশপুর থেকে গোপনে অজ্ঞাতস্থানে নিয়ে যায়। এতে অভিমান করে সোমবার দিবাগত রাত একটার পরে যেকোন সময় রাব্বি পরিবারের সবার অজান্তে নিজ শয়নকক্ষের ফ্যানের সাথে রশি বেধে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। মঙ্গলবার সকালে পরিবারের সদস্যরা ঘরের মধ্যে রাব্বির ঝুলন্ত লাশ দেখে স্থানীয় কাউন্সিলর ও থানা পুলিশকে খবর দেয়।

কাউনিয়া থানার এসআই আবুল বাশার জানান, লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
১২ কেজি এলপিজির দাম কমল ৮৫ টাকাবর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বরিশালে পার্বত্য ভবিষ্যতে গাড়িতে আগুন দিলে শাস্তি দেয়া হবে: প্বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’আগৈলঝাড়ায় খ্রিষ্টান দেব প্রসাদ হত্যা ॥ ৭ মাসআইপিএল থেকে বাদ পড়লেন সাকিব ও মোস্তাফিজপিরোজপুরে লঞ্চের সাথে ট্রলারের ধাক্কায় নিহত খালেদা জিয়ার লিভার সিরোসিসচক্রান্ত-ষড়যন্ত্র থাকবে, তবু দেশ এগিয়ে যাবে: পবাংলাদেশের মিষ্টি সকাল ॥ দুর্দান্ত দুপুর ॥ বখালেদা জিয়া সরকারের কাস্টডিতে নেই: আইনমন্ত্রআগৈলঝাড়ায় কলেজছাত্রীর লাশ উদ্ধারবরিশালে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করায় আটক ৯৩৩৩ তে ফোন করা ১০০০ পরিবারের মাঝে প্রধানমন্তগৌরনদীতে বিএনপি নেতাদের ওপর ছাত্রলীগ ও যুবলী
%d bloggers like this: