বরিশালে প্রেমিক যুবকের আত্মহত্যা

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৭ ২০১৯, ০৮:২০
  • 728 বার পঠিত
বরিশালে প্রেমিক যুবকের আত্মহত্যা
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ প্রেম বিরহে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে রাব্বি হাওলাদার (২০) নামের এক যুবক। নিহত রাব্বি দিনমজুর শাহে আলমের পুত্র। পরিবারের সাথে রাব্বি নগরীর পলাশপুর ৭ নম্বর গলির নুরুল হক ভূঁইয়ার বাড়িতে ভাড়া থাকতো। তাদের গ্রামের বাড়ি ঝালকাঠি সদর উপজেলার সাইলাপুর এলাকায়। মঙ্গলবার সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে পুলিশ।

স্থানীয় সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর জাহানারা বেগম বলেন, রাব্বির সাথে পলাশপুর ৮ নম্বর গলির বাসিন্দা হিন্দু ধর্মাবলম্বি এক যুবতীর দীর্ঘদিন থেকে প্রেমের সম্পর্ক চলে আসছিলো। কিন্তু ছেলে মুসলিম এবং মেয়ে হিন্দু হওয়ায় তাদের এই সম্পর্ক মেনে নিতে পারছিলো না উভয় পরিবার। এনিয়ে সোমবার রাতে দুই পরিবারের মধ্যে তুমুল বাগ্বিতন্ডা হয়। পরে প্রেমিকা ওই যুবতীকে তার মাসি (খালা) পলাশপুর থেকে গোপনে অজ্ঞাতস্থানে নিয়ে যায়। এতে অভিমান করে সোমবার দিবাগত রাত একটার পরে যেকোন সময় রাব্বি পরিবারের সবার অজান্তে নিজ শয়নকক্ষের ফ্যানের সাথে রশি বেধে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। মঙ্গলবার সকালে পরিবারের সদস্যরা ঘরের মধ্যে রাব্বির ঝুলন্ত লাশ দেখে স্থানীয় কাউন্সিলর ও থানা পুলিশকে খবর দেয়।

কাউনিয়া থানার এসআই আবুল বাশার জানান, লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d