বিনামূল্যে প্রান্তিক কৃষকের মাঝে সার ও বীজ বিতরণ

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৮ ২০১৯, ১১:৩৫
  • 966 বার পঠিত
বিনামূল্যে প্রান্তিক কৃষকের মাঝে সার ও বীজ বিতরণ
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধি ।। পটুয়াখালীর কলাপাড়ায় রবি প্রণোদনা ২০১৯-২০ কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে ভূট্রা,সূর্যমুখী, চিনাবাদাম, এবং গ্রীষ্মকালীন বীজ ও রাসয়নিক সার বিতরন অনুষ্ঠানের উদ্বোধন করা হয়েছে।

বুধবার বেলা এগারোটায় উপজেলা মিলায়নায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম রাকিবুল আহসান। কৃষি সম্প্রাসারন অধিদপ্তরের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার মুনিবুর রহমানের সভাপতিত্বে এসময় সাগ¦ত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা আবদুল মান্নান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সমাজরসেবা অফিসার মিজানুর রহমান,কলাপাড়া প্রেসক্লাব সাবেক সভাপতি মেজবাহ ঊদ্দিন মাননু।

এসময় উপজেলা কৃষি কর্মকর্তা বলেন পর্যায়ক্রমে এসব বীজ এবং সার প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বিতারণ করা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d