ব‌রিশা‌ল ছাত্রলীগ নেতা রু‌মি‌কে ব‌হিষ্কারের সুপা‌রিশ

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৮ ২০১৯, ০২:০৮
  • 749 বার পঠিত
ব‌রিশা‌ল ছাত্রলীগ নেতা রু‌মি‌কে ব‌হিষ্কারের সুপা‌রিশ
সংবাদটি শেয়ার করুন....

ব‌রিশাল জেলা ছাত্রলী‌গের সহ-সম্পাদক পদ থে‌কে হা‌ফিজুর রহমান রু‌মি‌ না‌মে এক নেতা‌কে ব‌হিষ্কারের সুপা‌রিশ করা হ‌য়ে‌ছে।

বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে ব‌রিশাল জেলা ছাত্রলী‌গের সাধারণ সম্পাদক আব্দু‌র রাজ্জাক জানান, দলীয় শৃঙ্খলা ভ‌ঙ্গের দা‌য়ে জেলা ছাত্রলী‌গের সহ-সম্পাদক পদ থে‌কে তা‌কে ব‌হিষ্কারের জন্য সুপা‌রিশ করা হ‌য়ে‌ছে। ত‌বে বিস্তা‌রিত কিছু বল‌তে রা‌জি হননি এই নেতা।

হা‌ফিজুর রহমান রু‌মি জেলা ছাত্রলী‌গের সহ-সভাপ‌তি সাজ্জাদ সের‌নিয়াবা‌তের অনুসারী বলে জানা গেছে।

এতে রু‌মি ও জোবা‌য়েরসহ বেশ ক‌য়েকজন আহত হয়। প‌রে রু‌মির সমর্থকরা ইউ‌নিভা‌র্সি‌টির ভেতরে প্রবেশ ক‌রে ভাঙচুর ক‌রে ব‌লে অভি‌যোগ পাওয়া যায়। পু‌লিশ এসে উত্তেজনা নিয়ন্ত্রণে আন‌তে সক্ষম না হ‌লে প‌রে ঘটনাস্থ‌লে সি‌টি মেয়র সা‌দিক আব্দুল্লাহ উপ‌স্থিত হলে প‌রি‌স্থি‌তি শান্ত হয়। এসময় তি‌নি ঘটনার সঙ্গে জ‌ড়িত‌দের শা‌স্তির আওতায় আনার নি‌র্দেশ দেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d