ব‌রিশা‌ল ছাত্রলীগ নেতা রু‌মি‌কে ব‌হিষ্কারের সুপা‌রিশ

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৮ ২০১৯, ০২:০৮
  • 734 বার পঠিত
ব‌রিশা‌ল ছাত্রলীগ নেতা রু‌মি‌কে ব‌হিষ্কারের সুপা‌রিশ
সংবাদটি শেয়ার করুন....

ব‌রিশাল জেলা ছাত্রলী‌গের সহ-সম্পাদক পদ থে‌কে হা‌ফিজুর রহমান রু‌মি‌ না‌মে এক নেতা‌কে ব‌হিষ্কারের সুপা‌রিশ করা হ‌য়ে‌ছে।

বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে ব‌রিশাল জেলা ছাত্রলী‌গের সাধারণ সম্পাদক আব্দু‌র রাজ্জাক জানান, দলীয় শৃঙ্খলা ভ‌ঙ্গের দা‌য়ে জেলা ছাত্রলী‌গের সহ-সম্পাদক পদ থে‌কে তা‌কে ব‌হিষ্কারের জন্য সুপা‌রিশ করা হ‌য়ে‌ছে। ত‌বে বিস্তা‌রিত কিছু বল‌তে রা‌জি হননি এই নেতা।

হা‌ফিজুর রহমান রু‌মি জেলা ছাত্রলী‌গের সহ-সভাপ‌তি সাজ্জাদ সের‌নিয়াবা‌তের অনুসারী বলে জানা গেছে।

এতে রু‌মি ও জোবা‌য়েরসহ বেশ ক‌য়েকজন আহত হয়। প‌রে রু‌মির সমর্থকরা ইউ‌নিভা‌র্সি‌টির ভেতরে প্রবেশ ক‌রে ভাঙচুর ক‌রে ব‌লে অভি‌যোগ পাওয়া যায়। পু‌লিশ এসে উত্তেজনা নিয়ন্ত্রণে আন‌তে সক্ষম না হ‌লে প‌রে ঘটনাস্থ‌লে সি‌টি মেয়র সা‌দিক আব্দুল্লাহ উপ‌স্থিত হলে প‌রি‌স্থি‌তি শান্ত হয়। এসময় তি‌নি ঘটনার সঙ্গে জ‌ড়িত‌দের শা‌স্তির আওতায় আনার নি‌র্দেশ দেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d