মুশফিককে পেতে চায় আইপিএলের ৩ দল

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৮ ২০১৯, ১৩:৪৮
  • 239 বার পঠিত
মুশফিককে পেতে চায় আইপিএলের ৩ দল

২০২০ আইপিএল নিলামের জন্য প্রথমে ড্রাফটে নিবন্ধন না করলেও পরবর্তীতে ফ্র্যাঞ্চাইজিদের চাওয়াতে নিজের নাম দিয়েছেন টাইগার উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম। ফ্র্যাঞ্চাইদের এমন চাওয়াতে মুশফিকের দল পাওয়ার সম্ভাবনা অনেকটাই আশাজনক। এদিকে ভারতীয় জনপ্রিয় ক্রিকেট পোর্টাল ক্রিকট্র্যাকার বলছে কাল ড্রাফটে মুশফিককে দলে ভেড়াতে প্রতিযোগিতা করতে পারে আইপিএলের তিন ফ্র্যাঞ্চাইজি।

ক্রিকট্রেকার তাদের প্রতিবদনে বলছে, বিপিএলে খুলনা টাইগার্সের অধিনায়ক বিশ্বসেরা উইকেটরক্ষক ব্যাটসম্যানদের তালিকায় থাকা মুশফিককে দলে নিতে ড্রাফটে প্রতিযোগিতা করতে দেখা যেতে পারে তিন ফ্র্যাঞ্চাইজিকে। সেই তিন ফ্র্যাঞ্চাইজি হলো, কলকাতা নাইট রাইডার্স, দিল্লি ক্যাপিটালস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু।

তিন এই ফ্র্যাঞ্চাইজির মুশফিককে দলে নেওয়ার তাদের আগ্রহের মুল কারণ হিসেবে তারা দেখিয়েছে তাদের উইকেটরক্ষক ব্যাটসম্যান পর্যপ্ত না থাকা। এবারের আইপিএলে ক্রিস লিন ও রবিন উথাপ্পার মতো ব্যাটসম্যানকে ছেড়ে দিয়েছে কলকাতা। এছাড়াও তাদের দলে কেবল একজন উইকেটরক্ষক দিনেশ কার্তিক। সে কারণে তাদের উইকেটরক্ষক ব্যাটসম্যানের প্রয়োজনীয়তা থেকে দলে নিতে পারে মুশফিককে।

আইপিএলের আরেক দল দিল্লি ক্যাপিটালস সর্বদা দল পরিবর্তনে শক্তিশালী স্কোয়াড গঠনে মনোযোগী থাকে। কিন্তু এবার তাদের দলে কেবল রিশাব প্যান্ট ছাড়া আর নেই কোন উইকেটরক্ষক ব্যাটসম্যান। সে কারণে তারা দলে নিতে পারে মুশফিককে।

মুশফিককে সবচেয়ে দলে নেওয়ার সম্ভাবনা কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরের। সেরা প্লেয়ারদের নিয়েও আসরে খুব একটা ভালো ফল না পাওয়া ব্যাঙ্গালুর এবার মনোযোগী ভারসাম্য স্কোয়াড গঠনে। আর তাদের দলে কেবল উইকেটরক্ষক আছেন পার্থিব প্যাটেল। তাই নিজেদের ব্যাটিং শক্তিশালী ও উইকেটরক্ষকের প্রয়োজনীয়তা থেকে মুশফিককে বেছে নিতে পারেন তারা।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
কোটি টাকার ইউএনও ভবন হস্তান্তরের আগেই সংস্কাভোলায় ৪০ মণ জাটকা জব্দ, ৭৮ জেলে আটকওয়ানডের সেরা ১০ বোলারের তালিকায় সাকিব-মিরাজএই মডেলের এককাপ প্রসাবের মূল্য ৬ হাজার টাকামাসুদ রানা সিরিজের স্রষ্টা কাজী আনোয়ার হোসেনসেফুদার বিচার শুরুসার্বভৌমত্বে আঘাত এলে বসে থাকবে না বাংলাদেশ : বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বড়ভাইকে কুপ৭ কাউন্সিলরের বিরুদ্ধে বিসিসির পাল্টা আইনি বযুবদলের কমিটি বাতিলের দাবিতে উজিরপুরে নেতা-কশনাক্ত ছাড়ালো ৮ হাজার, মৃত্যু ১০মালয়েশিয়ার মেয়েদের ৮ উইকেটে হারাল বাংলাদেশসংক্রমণ বাড়লে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ: শিক্ষাকলাপাড়ায় ঐতিহ্যবাহী মহিষের লড়াইবরিশালে অটোরিকশা চালককে হত্যায় একজনের মৃত্য
%d bloggers like this: