রাজাকার তালিকা সংশোধনের নির্দেশ প্রধানমন্ত্রীর

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৮ ২০১৯, ০৮:২৬
  • 704 বার পঠিত
রাজাকার তালিকা সংশোধনের নির্দেশ প্রধানমন্ত্রীর
সংবাদটি শেয়ার করুন....

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রকাশিত রাজাকার তালিকা নিয়ে বিতর্ক সৃষ্টি হওয়ায় সেটা সংশোধনের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার ( ১৮ ডিসেম্বর) বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় সম্মেলন উপলক্ষে আয়োজিত যৌথ সভা শেষে সাংবাদিকদের এ কথা জানান ওবায়দুল কাদের।

তিনি আরও বলেন, তালিকা যাচাই-বাছাই করে ভুল-ভ্রান্তি থাকলে সংশোধন করে প্রকাশ করতে আমাদের নেত্রী নির্দেশ দিয়েছেন। মন্ত্রণালয় সংশোধনের অঙ্গীকার করেছে। কাজেই এ নিয়ে আর কোন প্রশ্ন থাকার কথা নয়।

আওয়ামী লীগের জাতীয় সম্মেলন প্রসঙ্গে দলটির সাধারণ সম্পাদক বলেন, সম্মেলন ঘিরে কোন অনিয়ম সহ্য করা হবে না। পদ-পদবীর ইচ্ছা সবার থাকতে পারে, সে কারণে সামাজিক যোগাযোগ মাধ্যমে যেন কারো চরিত্র হনন না হয়। সাধারণ সম্পাদকসহ যেকোন পদে যাবার ইচ্ছা সবারই থাকতে পারে, তবে নেত্রীর সিদ্ধান্তই শেষ কথা।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাছিম, এনামুল হক শামীম, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবাহান গোলাপ প্রমুখ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d