রাজাকার তালিকা সংশোধনের নির্দেশ প্রধানমন্ত্রীর

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৮ ২০১৯, ০৮:২৬
  • 84 বার পঠিত
রাজাকার তালিকা সংশোধনের নির্দেশ প্রধানমন্ত্রীর

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রকাশিত রাজাকার তালিকা নিয়ে বিতর্ক সৃষ্টি হওয়ায় সেটা সংশোধনের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার ( ১৮ ডিসেম্বর) বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় সম্মেলন উপলক্ষে আয়োজিত যৌথ সভা শেষে সাংবাদিকদের এ কথা জানান ওবায়দুল কাদের।

তিনি আরও বলেন, তালিকা যাচাই-বাছাই করে ভুল-ভ্রান্তি থাকলে সংশোধন করে প্রকাশ করতে আমাদের নেত্রী নির্দেশ দিয়েছেন। মন্ত্রণালয় সংশোধনের অঙ্গীকার করেছে। কাজেই এ নিয়ে আর কোন প্রশ্ন থাকার কথা নয়।

আওয়ামী লীগের জাতীয় সম্মেলন প্রসঙ্গে দলটির সাধারণ সম্পাদক বলেন, সম্মেলন ঘিরে কোন অনিয়ম সহ্য করা হবে না। পদ-পদবীর ইচ্ছা সবার থাকতে পারে, সে কারণে সামাজিক যোগাযোগ মাধ্যমে যেন কারো চরিত্র হনন না হয়। সাধারণ সম্পাদকসহ যেকোন পদে যাবার ইচ্ছা সবারই থাকতে পারে, তবে নেত্রীর সিদ্ধান্তই শেষ কথা।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাছিম, এনামুল হক শামীম, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবাহান গোলাপ প্রমুখ।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস (প্রাঃবাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাপিওন থেকে ‘শিশু বিশেষজ্ঞ’! অপচিকিৎসায় শিশমোটরসাইকেল কিনে না দেওয়ায় জিলা স্কুলের ছাত্বরিশালে দুর্গা পূজায় করোনার ধাক্কামঠবাড়িয়া সাফা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যভোলায় গলায় ফাস দেয়া অবস্থায় গৃহবধূর মরদেহ উদকার্গো জাহাজের ধাক্কায় মাছধরা ট্রলার ডুবি আসামির শরীরজুড়ে নির্যাতনের চিহ্ন, জুডিশিয়াল বাংলাদেশ ও পাকিস্তানকে সহজেই ‘না’ বলা যায় বরিশালে করোনায় ১ জনের মৃত্যুবরগুনায় আ.লীগ-যুবলীগ নেতাসহ ১২ জন কারাগারেহিজলায় স্কুলে যাওয়ার পথে ছাত্রী ধর্ষণের ঘটনারাস্তায় সাইড না দেওয়ায় ব্যবসায়ীকে চড় এমপি রিচলতি বছরে ৫জি চালু হবে : জয়
%d bloggers like this: