আরো কমতে পারে তাপমাত্রা

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৯ ২০১৯, ০৯:৩৮
  • 750 বার পঠিত
আরো কমতে পারে তাপমাত্রা
সংবাদটি শেয়ার করুন....

সারা দেশে জেঁকে বসেছে শীত। বিশেষ করে উত্তরাঞ্চলের মানুষরা কাবু হাড়কাঁপানো শীতে। শীতে কাবু রাজধানী বাসীও। আবহাওয়া অফিস বলছে, আজ রাতে সারাদেশে ১ থেকে ৩ ডিগ্রী সেলসিয়াস পর্যন্ত কমতে পারে তাপমাত্রা।

ঘন কুয়াশা আর শৈত্য প্রবাহে নিদারুণ কষ্টে রয়েছেন ছিন্নমূল মানুষেরা। বেলা গড়িয়ে দুপুর হয়ে গেলেও অনেক এলাকায় সূর্যের দেখা মেলেনি আজ। এ অবস্থায় একান্ত প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হননি অনেকে। কোথাও কোথাও আগুন জ্বালিয়ে শীত নিবারণের চেষ্টা চলছে। আজ দেশের সর্বনিম্ন তাপমাত্রা চুয়াডাঙ্গায় ৭ দশমিক ৯ ডিগ্রি সেলসিয়াস।

পূর্বাভাসে বলা হয়, শেষরাত থেকে সকাল পর্যন্ত দেশের উত্তর-পশ্চিমাঞ্চলে মাঝারি থেকে ঘন এবং দেশের অন্য অঞ্চলগুলোতে কোথাও কোথাও হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d