আরো কমতে পারে তাপমাত্রা

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৯ ২০১৯, ০৯:৩৮
  • 767 বার পঠিত
আরো কমতে পারে তাপমাত্রা
সংবাদটি শেয়ার করুন....

সারা দেশে জেঁকে বসেছে শীত। বিশেষ করে উত্তরাঞ্চলের মানুষরা কাবু হাড়কাঁপানো শীতে। শীতে কাবু রাজধানী বাসীও। আবহাওয়া অফিস বলছে, আজ রাতে সারাদেশে ১ থেকে ৩ ডিগ্রী সেলসিয়াস পর্যন্ত কমতে পারে তাপমাত্রা।

ঘন কুয়াশা আর শৈত্য প্রবাহে নিদারুণ কষ্টে রয়েছেন ছিন্নমূল মানুষেরা। বেলা গড়িয়ে দুপুর হয়ে গেলেও অনেক এলাকায় সূর্যের দেখা মেলেনি আজ। এ অবস্থায় একান্ত প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হননি অনেকে। কোথাও কোথাও আগুন জ্বালিয়ে শীত নিবারণের চেষ্টা চলছে। আজ দেশের সর্বনিম্ন তাপমাত্রা চুয়াডাঙ্গায় ৭ দশমিক ৯ ডিগ্রি সেলসিয়াস।

পূর্বাভাসে বলা হয়, শেষরাত থেকে সকাল পর্যন্ত দেশের উত্তর-পশ্চিমাঞ্চলে মাঝারি থেকে ঘন এবং দেশের অন্য অঞ্চলগুলোতে কোথাও কোথাও হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d