আরো কমতে পারে তাপমাত্রা

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৯ ২০১৯, ০৯:৩৮
  • 66 বার পঠিত
আরো কমতে পারে তাপমাত্রা

সারা দেশে জেঁকে বসেছে শীত। বিশেষ করে উত্তরাঞ্চলের মানুষরা কাবু হাড়কাঁপানো শীতে। শীতে কাবু রাজধানী বাসীও। আবহাওয়া অফিস বলছে, আজ রাতে সারাদেশে ১ থেকে ৩ ডিগ্রী সেলসিয়াস পর্যন্ত কমতে পারে তাপমাত্রা।

ঘন কুয়াশা আর শৈত্য প্রবাহে নিদারুণ কষ্টে রয়েছেন ছিন্নমূল মানুষেরা। বেলা গড়িয়ে দুপুর হয়ে গেলেও অনেক এলাকায় সূর্যের দেখা মেলেনি আজ। এ অবস্থায় একান্ত প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হননি অনেকে। কোথাও কোথাও আগুন জ্বালিয়ে শীত নিবারণের চেষ্টা চলছে। আজ দেশের সর্বনিম্ন তাপমাত্রা চুয়াডাঙ্গায় ৭ দশমিক ৯ ডিগ্রি সেলসিয়াস।

পূর্বাভাসে বলা হয়, শেষরাত থেকে সকাল পর্যন্ত দেশের উত্তর-পশ্চিমাঞ্চলে মাঝারি থেকে ঘন এবং দেশের অন্য অঞ্চলগুলোতে কোথাও কোথাও হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
নিষেধাজ্ঞায় পড়তে যাচ্ছে বার্সা-রিয়ালসহ ১২টি লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সুপারিশউজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্রপুরো পরিবারসহ করোনায় আক্রান্ত প্রখ্যাত চিকিলকডাউনে কাজ না পেয়ে রাঙাবালীতে দিনমজুরের গলাজানাজা শেষে বনানী কবরস্থানে সমাহিত হবেন কবরীসুদের তিনগুণ টাকা-জমি দিয়েও প্রাণ গেল স্ত্রীটিকার তৃতীয় ডোজও নেয়া লাগতে পারেএকদিনে ১০১ জনের মৃত্যুতে নয়া রেকর্ড
%d bloggers like this: