আরো কমতে পারে তাপমাত্রা

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৯ ২০১৯, ০৯:৩৮
  • 86 বার পঠিত
আরো কমতে পারে তাপমাত্রা

সারা দেশে জেঁকে বসেছে শীত। বিশেষ করে উত্তরাঞ্চলের মানুষরা কাবু হাড়কাঁপানো শীতে। শীতে কাবু রাজধানী বাসীও। আবহাওয়া অফিস বলছে, আজ রাতে সারাদেশে ১ থেকে ৩ ডিগ্রী সেলসিয়াস পর্যন্ত কমতে পারে তাপমাত্রা।

ঘন কুয়াশা আর শৈত্য প্রবাহে নিদারুণ কষ্টে রয়েছেন ছিন্নমূল মানুষেরা। বেলা গড়িয়ে দুপুর হয়ে গেলেও অনেক এলাকায় সূর্যের দেখা মেলেনি আজ। এ অবস্থায় একান্ত প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হননি অনেকে। কোথাও কোথাও আগুন জ্বালিয়ে শীত নিবারণের চেষ্টা চলছে। আজ দেশের সর্বনিম্ন তাপমাত্রা চুয়াডাঙ্গায় ৭ দশমিক ৯ ডিগ্রি সেলসিয়াস।

পূর্বাভাসে বলা হয়, শেষরাত থেকে সকাল পর্যন্ত দেশের উত্তর-পশ্চিমাঞ্চলে মাঝারি থেকে ঘন এবং দেশের অন্য অঞ্চলগুলোতে কোথাও কোথাও হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
শেখ হাসিনার জন্মের সফলতা ও সার্থকতা কর্মের মপ্রধান মন্ত্রীর জন্মদিন ॥ প্রশাসনের উদ্যোগে প্রধান মন্ত্রীর জন্মদিন ॥ প্রতিমন্ত্রী কর্নবরিশালে প্রধানমন্ত্রীর জন্মদিনের আলোচনা সভতালতলী তাপবিদ্যুৎ কেন্দ্রের শ্রমিকদের বিক্নগরীতে অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তার লাশ উদকিশোরীকে ধর্ষণের পর হত্যা করে বিদেশে পাড়ি, সাআমতলীতে খাদ্যবান্ধব কর্মসূচির চাল বিক্রিতে টাকা ফেরত পেতে পারেন ডেসটিনি-যুবকের গ্রাহকরাবেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস (প্রাঃবাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাপিওন থেকে ‘শিশু বিশেষজ্ঞ’! অপচিকিৎসায় শিশমোটরসাইকেল কিনে না দেওয়ায় জিলা স্কুলের ছাত্বরিশালে দুর্গা পূজায় করোনার ধাক্কামঠবাড়িয়া সাফা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্য
%d bloggers like this: