বরিশালে ‘দেশী’ ব্রান্ডের তরল দুধের মোড়ক উন্মোচন

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৯ ২০১৯, ১০:২৮
  • 105 বার পঠিত
বরিশালে ‘দেশী’ ব্রান্ডের তরল দুধের মোড়ক উন্মোচন

বরিশালে ‘দেশী’ ব্রান্ডের হিমায়িত তরল দুধের মোড়ক উন্মোচন করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) সকালে প্রান্তজনের উদ্যোগে নগরীর সেলিব্রেশন পয়েন্টে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সভায় ‘দেশী’ ব্র্যান্ডের পণ্য ব্যবহারের ওপর গুরুত্বারোপ করে বক্তারা বলেন, স্থানীয়ভাবে প্রক্রিয়াজাতকৃত এই পণ্যের গুণগতমান নিশ্চিত করে বাজারজাত করা হয়। ফলে স্বাদ ও মান অক্ষুন্ন থাকে। তাই ভোক্তাদের উচিত ‘দেশী’ পণ্যের বিস্তারে এই পণ্য ক্রয় করা। তাহলে দেশের টাকা দেশেই থাকবে। প্রান্তজনের ‘দেশী’ পণ্য ভোক্তাদের আস্থা অর্জনে কাজ করায় কতৃর্পক্ষকে ধন্যবাদ জানান বক্তারা।

সভায় প্রধান অতিথি ছিলেন বরিশাল বিসিক শিল্প নগরীর উপ-ব্যবস্থাপক জালিস মাহমুদ, বিশেষ অতিথি ছিলেন বরিশাল মানবাধিকার জোটের সভাপতি ডা. সৈয়দ হাবিবুর রহমান, ক্যাব বরিশাল’র সম্পাদক রনজিৎ দত্ত, রান’র নিবাহী পরিচালক রফিকুল আলম, বিলকিছ আহম্মেদ, সাংবাদিক স্বপন খন্দকার, ম্যাপ’র নিবাহী পরিচালক শুভংকর চক্রবর্তী, সাংবাদিক আলী জসিম, মানবাধিকার কর্মী শাহাবুদ্দিন, বরিশাল উমেন চেম্বার অব কমার্সের সভাপতি রেবেকা সুলতানা, ডিস্ট্রিক উমেন বিজনেস ফোরামের সাধারণ সম্পাদক ইব্রাহিম হামিদ মাছুম, পলাশ কুমার প্রমুখ।

পরিচিতি সভার সভাপতিত্ব করেন প্রান্তজন এ্যাগ্রো ইন্টারপ্রাইজ’র স্বত্ত্বাধিকার এসএম তৌহিদুল ইসলাম শাহজাদা।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
১২ কেজি এলপিজির দাম কমল ৮৫ টাকাবর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বরিশালে পার্বত্য ভবিষ্যতে গাড়িতে আগুন দিলে শাস্তি দেয়া হবে: প্বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’আগৈলঝাড়ায় খ্রিষ্টান দেব প্রসাদ হত্যা ॥ ৭ মাসআইপিএল থেকে বাদ পড়লেন সাকিব ও মোস্তাফিজপিরোজপুরে লঞ্চের সাথে ট্রলারের ধাক্কায় নিহত খালেদা জিয়ার লিভার সিরোসিসচক্রান্ত-ষড়যন্ত্র থাকবে, তবু দেশ এগিয়ে যাবে: পবাংলাদেশের মিষ্টি সকাল ॥ দুর্দান্ত দুপুর ॥ বখালেদা জিয়া সরকারের কাস্টডিতে নেই: আইনমন্ত্রআগৈলঝাড়ায় কলেজছাত্রীর লাশ উদ্ধারবরিশালে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করায় আটক ৯৩৩৩ তে ফোন করা ১০০০ পরিবারের মাঝে প্রধানমন্তগৌরনদীতে বিএনপি নেতাদের ওপর ছাত্রলীগ ও যুবলী
%d bloggers like this: