বরিশালে ‘দেশী’ ব্রান্ডের তরল দুধের মোড়ক উন্মোচন

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৯ ২০১৯, ১০:২৮
  • 69 বার পঠিত
বরিশালে ‘দেশী’ ব্রান্ডের তরল দুধের মোড়ক উন্মোচন

বরিশালে ‘দেশী’ ব্রান্ডের হিমায়িত তরল দুধের মোড়ক উন্মোচন করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) সকালে প্রান্তজনের উদ্যোগে নগরীর সেলিব্রেশন পয়েন্টে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সভায় ‘দেশী’ ব্র্যান্ডের পণ্য ব্যবহারের ওপর গুরুত্বারোপ করে বক্তারা বলেন, স্থানীয়ভাবে প্রক্রিয়াজাতকৃত এই পণ্যের গুণগতমান নিশ্চিত করে বাজারজাত করা হয়। ফলে স্বাদ ও মান অক্ষুন্ন থাকে। তাই ভোক্তাদের উচিত ‘দেশী’ পণ্যের বিস্তারে এই পণ্য ক্রয় করা। তাহলে দেশের টাকা দেশেই থাকবে। প্রান্তজনের ‘দেশী’ পণ্য ভোক্তাদের আস্থা অর্জনে কাজ করায় কতৃর্পক্ষকে ধন্যবাদ জানান বক্তারা।

সভায় প্রধান অতিথি ছিলেন বরিশাল বিসিক শিল্প নগরীর উপ-ব্যবস্থাপক জালিস মাহমুদ, বিশেষ অতিথি ছিলেন বরিশাল মানবাধিকার জোটের সভাপতি ডা. সৈয়দ হাবিবুর রহমান, ক্যাব বরিশাল’র সম্পাদক রনজিৎ দত্ত, রান’র নিবাহী পরিচালক রফিকুল আলম, বিলকিছ আহম্মেদ, সাংবাদিক স্বপন খন্দকার, ম্যাপ’র নিবাহী পরিচালক শুভংকর চক্রবর্তী, সাংবাদিক আলী জসিম, মানবাধিকার কর্মী শাহাবুদ্দিন, বরিশাল উমেন চেম্বার অব কমার্সের সভাপতি রেবেকা সুলতানা, ডিস্ট্রিক উমেন বিজনেস ফোরামের সাধারণ সম্পাদক ইব্রাহিম হামিদ মাছুম, পলাশ কুমার প্রমুখ।

পরিচিতি সভার সভাপতিত্ব করেন প্রান্তজন এ্যাগ্রো ইন্টারপ্রাইজ’র স্বত্ত্বাধিকার এসএম তৌহিদুল ইসলাম শাহজাদা।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
জামায়াত ত্যাগের প্রক্রিয়া শুরু বিএনপি’রকরোনা/ কুয়েতে ১ মাসব্যাপী কারফিউ ঘোষণামনপুরা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্স চলছে খুড়নির্দলীয় কমিশনের অধীনে নির্বাচন চাই : মির্জশস্যচিত্রে বঙ্গবন্ধুর সবচেয়ে বড় প্রতিকৃতিপটুয়াখালীতে নির্মাণাধীন পায়রা সেতু থেকে পজমজম কূপের প্রধান প্রকৌশলী আর নেইপুলিশ হেফাজতে বরিশালে শিক্ষানবিশ আইনজীবীর মজামিন পেলেন কার্টুনিস্ট কিশোররমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী
%d bloggers like this: