বরিশালে ‘দেশী’ ব্রান্ডের তরল দুধের মোড়ক উন্মোচন

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৯ ২০১৯, ১০:২৮
  • 755 বার পঠিত
বরিশালে ‘দেশী’ ব্রান্ডের তরল দুধের মোড়ক উন্মোচন
সংবাদটি শেয়ার করুন....

বরিশালে ‘দেশী’ ব্রান্ডের হিমায়িত তরল দুধের মোড়ক উন্মোচন করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) সকালে প্রান্তজনের উদ্যোগে নগরীর সেলিব্রেশন পয়েন্টে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সভায় ‘দেশী’ ব্র্যান্ডের পণ্য ব্যবহারের ওপর গুরুত্বারোপ করে বক্তারা বলেন, স্থানীয়ভাবে প্রক্রিয়াজাতকৃত এই পণ্যের গুণগতমান নিশ্চিত করে বাজারজাত করা হয়। ফলে স্বাদ ও মান অক্ষুন্ন থাকে। তাই ভোক্তাদের উচিত ‘দেশী’ পণ্যের বিস্তারে এই পণ্য ক্রয় করা। তাহলে দেশের টাকা দেশেই থাকবে। প্রান্তজনের ‘দেশী’ পণ্য ভোক্তাদের আস্থা অর্জনে কাজ করায় কতৃর্পক্ষকে ধন্যবাদ জানান বক্তারা।

সভায় প্রধান অতিথি ছিলেন বরিশাল বিসিক শিল্প নগরীর উপ-ব্যবস্থাপক জালিস মাহমুদ, বিশেষ অতিথি ছিলেন বরিশাল মানবাধিকার জোটের সভাপতি ডা. সৈয়দ হাবিবুর রহমান, ক্যাব বরিশাল’র সম্পাদক রনজিৎ দত্ত, রান’র নিবাহী পরিচালক রফিকুল আলম, বিলকিছ আহম্মেদ, সাংবাদিক স্বপন খন্দকার, ম্যাপ’র নিবাহী পরিচালক শুভংকর চক্রবর্তী, সাংবাদিক আলী জসিম, মানবাধিকার কর্মী শাহাবুদ্দিন, বরিশাল উমেন চেম্বার অব কমার্সের সভাপতি রেবেকা সুলতানা, ডিস্ট্রিক উমেন বিজনেস ফোরামের সাধারণ সম্পাদক ইব্রাহিম হামিদ মাছুম, পলাশ কুমার প্রমুখ।

পরিচিতি সভার সভাপতিত্ব করেন প্রান্তজন এ্যাগ্রো ইন্টারপ্রাইজ’র স্বত্ত্বাধিকার এসএম তৌহিদুল ইসলাম শাহজাদা।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d