বরিশালে সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

  • আপডেট টাইম : ডিসেম্বর ২১ ২০১৯, ১০:০৯
  • 692 বার পঠিত
বরিশালে সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ বরিশালে যাত্রীবাহী বিআরটিসি বাসের চাপায় অটোরিকশা চালকসহ এক যাত্রীর মৃত্যু হয়েছে। নিহতরা হলেন, রামপট্টি এলাকার মো. লোকমান হোসেন ( ৩৯) ওমীরগঞ্জ এলাকার সিদ্দিক হোসেন (৫৫)।

শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের রহমতপুর কামিনি পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত অটোরিকশা চালক সিদ্দিকের বাড়ি বরিশালের বাবুগঞ্জ উপজেলার মীরগঞ্জ এলাকায়। যাত্রী লোকমানের বাড়ি বিমানবন্দর থানার রামপট্টি এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, অটোরিকশাটি একজন যাত্রী নিয়ে যাওয়ার সময় বিপরীত থেকে আসা দ্রুতগামী বিআরটিসি বাস অটোরিকশাটিকে চাপা দেয়। এতে অটো চালক সিদ্দিক ঘটনাস্থলেই মারা যায় এবং আটোরিকশার মধ্যে থাকা যাত্রী গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু হাসপাতালে পৌঁছানোর আগেই যাত্রী লোকমানের মৃত্যু হয়।

আজ শনিবার সকালে দূর্ঘটনার বিষয়টির সত্যতা নিশ্চিত করে বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহিদ বিন আলম বলেন,
তাদের দু’জনের মরদেহ ময়না তদন্তের জন্য শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।বিমানবন্দর থানার এস আই মো. মাহমুদ জানান, এ ঘটনায় বিআরটিসি বাসটি আটক করা হয়েছে। চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক করা সম্ভব হয়নি।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d