বরিশালে সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

  • আপডেট টাইম : ডিসেম্বর ২১ ২০১৯, ১০:০৯
  • 30 বার পঠিত
বরিশালে সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

শামীম আহমেদ ॥ বরিশালে যাত্রীবাহী বিআরটিসি বাসের চাপায় অটোরিকশা চালকসহ এক যাত্রীর মৃত্যু হয়েছে। নিহতরা হলেন, রামপট্টি এলাকার মো. লোকমান হোসেন ( ৩৯) ওমীরগঞ্জ এলাকার সিদ্দিক হোসেন (৫৫)।

শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের রহমতপুর কামিনি পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত অটোরিকশা চালক সিদ্দিকের বাড়ি বরিশালের বাবুগঞ্জ উপজেলার মীরগঞ্জ এলাকায়। যাত্রী লোকমানের বাড়ি বিমানবন্দর থানার রামপট্টি এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, অটোরিকশাটি একজন যাত্রী নিয়ে যাওয়ার সময় বিপরীত থেকে আসা দ্রুতগামী বিআরটিসি বাস অটোরিকশাটিকে চাপা দেয়। এতে অটো চালক সিদ্দিক ঘটনাস্থলেই মারা যায় এবং আটোরিকশার মধ্যে থাকা যাত্রী গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু হাসপাতালে পৌঁছানোর আগেই যাত্রী লোকমানের মৃত্যু হয়।

আজ শনিবার সকালে দূর্ঘটনার বিষয়টির সত্যতা নিশ্চিত করে বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহিদ বিন আলম বলেন,
তাদের দু’জনের মরদেহ ময়না তদন্তের জন্য শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।বিমানবন্দর থানার এস আই মো. মাহমুদ জানান, এ ঘটনায় বিআরটিসি বাসটি আটক করা হয়েছে। চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক করা সম্ভব হয়নি।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
পায়রা বন্দরে ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের কলাপাড়ায় বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে এক শির্গলাচিপায় কাঁকড়া চাষে সফল চাষিরাগলাচিপায় সুশীলন এমার্জেন্সি নিউট্রিশন প্রকপটুয়াখালীতে পাঁচটি মাদক মামলার ওয়ারেন্ট’র আকুয়াকাটায় ক্রমশই বাড়ছে অপরাধমূলক কর্মকান্ডমনপুরা সংরক্ষিত বন উজাড় করে চলছে সেন্টারিং এপাথরঘাটায় ঘরের পাটাতন ভেঙে ফুটফুটে এক শিশুর তালতলীতে ছাত্রদলের ১১ নেতার পদত্যাগবরিশাল থেকে প্লাজমা দিতে ঢাকায় গেলেন ২১ পুলিপ্রধানমন্ত্রীর দেয়া ৪টি হাইফ্লো ন্যাজাল ক্যবরিশাল নগরীতে রিক্সা-ভ্যান শ্রমিকদের ৭ দাবীতবরিশালে পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে হামলা ও ছিনলছিটিতে ছাত্রদলের আহ্বায়ক কমিটিকে অবা‌ঞ্ছসালমান শাহ’র ৪৯তম জন্মদিন আজ
%d bloggers like this: