বরিশালে সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

  • আপডেট টাইম : ডিসেম্বর ২১ ২০১৯, ১০:০৯
  • 326 বার পঠিত
বরিশালে সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

শামীম আহমেদ ॥ বরিশালে যাত্রীবাহী বিআরটিসি বাসের চাপায় অটোরিকশা চালকসহ এক যাত্রীর মৃত্যু হয়েছে। নিহতরা হলেন, রামপট্টি এলাকার মো. লোকমান হোসেন ( ৩৯) ওমীরগঞ্জ এলাকার সিদ্দিক হোসেন (৫৫)।

শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের রহমতপুর কামিনি পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত অটোরিকশা চালক সিদ্দিকের বাড়ি বরিশালের বাবুগঞ্জ উপজেলার মীরগঞ্জ এলাকায়। যাত্রী লোকমানের বাড়ি বিমানবন্দর থানার রামপট্টি এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, অটোরিকশাটি একজন যাত্রী নিয়ে যাওয়ার সময় বিপরীত থেকে আসা দ্রুতগামী বিআরটিসি বাস অটোরিকশাটিকে চাপা দেয়। এতে অটো চালক সিদ্দিক ঘটনাস্থলেই মারা যায় এবং আটোরিকশার মধ্যে থাকা যাত্রী গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু হাসপাতালে পৌঁছানোর আগেই যাত্রী লোকমানের মৃত্যু হয়।

আজ শনিবার সকালে দূর্ঘটনার বিষয়টির সত্যতা নিশ্চিত করে বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহিদ বিন আলম বলেন,
তাদের দু’জনের মরদেহ ময়না তদন্তের জন্য শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।বিমানবন্দর থানার এস আই মো. মাহমুদ জানান, এ ঘটনায় বিআরটিসি বাসটি আটক করা হয়েছে। চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক করা সম্ভব হয়নি।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
পটুয়াখালীতে বিএনপির সমাবেশে ছাত্রলীগের হামপদ্মা সেতুতে আলো জ্বলবে ১ জুনবৃহস্পতিবার সারাদেশে বিএনপির বিক্ষোভস্বপ্ন হবে সত্তি ॥ ২৫ জুনরাজাপুরে আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষে পুলিশসনারী কেলেংকারীতে জড়িয়ে বাংলাদেশ ছাড়লেন লঙ্কআগৈলঝাড়ায় ট্রাকচাপায় স্ত্রী নিহত: স্বামী হাসস্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা২০ টাকার লোভ দেখিয়ে শিশুকে ‘ধর্ষণ’লিটনের পর সেঞ্চুরি মুশফিকেরওধ্বংসস্তুপে দাঁড়িয়ে লিটনের সেঞ্চুরিবুবলীকে টানা ১০ দিন বরগুনায় থাকতে হচ্ছেএনটিআরসিএতে থাকছে না নিবন্ধন পরীক্ষাঘাদানিকের শ্বেতপত্র “গণনাগরিক অবমাননা” -শায়দাফনের প্রস্তুতিকালে নড়েচড়ে উঠল শিশু!
%d bloggers like this: