বরিশালে সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

  • আপডেট টাইম : ডিসেম্বর ২১ ২০১৯, ১০:০৯
  • 725 বার পঠিত
বরিশালে সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ বরিশালে যাত্রীবাহী বিআরটিসি বাসের চাপায় অটোরিকশা চালকসহ এক যাত্রীর মৃত্যু হয়েছে। নিহতরা হলেন, রামপট্টি এলাকার মো. লোকমান হোসেন ( ৩৯) ওমীরগঞ্জ এলাকার সিদ্দিক হোসেন (৫৫)।

শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের রহমতপুর কামিনি পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত অটোরিকশা চালক সিদ্দিকের বাড়ি বরিশালের বাবুগঞ্জ উপজেলার মীরগঞ্জ এলাকায়। যাত্রী লোকমানের বাড়ি বিমানবন্দর থানার রামপট্টি এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, অটোরিকশাটি একজন যাত্রী নিয়ে যাওয়ার সময় বিপরীত থেকে আসা দ্রুতগামী বিআরটিসি বাস অটোরিকশাটিকে চাপা দেয়। এতে অটো চালক সিদ্দিক ঘটনাস্থলেই মারা যায় এবং আটোরিকশার মধ্যে থাকা যাত্রী গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু হাসপাতালে পৌঁছানোর আগেই যাত্রী লোকমানের মৃত্যু হয়।

আজ শনিবার সকালে দূর্ঘটনার বিষয়টির সত্যতা নিশ্চিত করে বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহিদ বিন আলম বলেন,
তাদের দু’জনের মরদেহ ময়না তদন্তের জন্য শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।বিমানবন্দর থানার এস আই মো. মাহমুদ জানান, এ ঘটনায় বিআরটিসি বাসটি আটক করা হয়েছে। চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক করা সম্ভব হয়নি।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d