সংসদীয় বোর্ডের সদস্য হলেন আমু-তোফায়েল-হাসানাত

  • আপডেট টাইম : ডিসেম্বর ২১ ২০১৯, ০৯:৫৫
  • 37 বার পঠিত
সংসদীয় বোর্ডের সদস্য হলেন আমু-তোফায়েল-হাসানাত

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে নবমবারের মতো দলের সভাপতি হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর সদ্য বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে স্বপদেই রাখা হয়েছে।

শনিবার (২১ ডিসেম্বর) দুপুরে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে দলটির সংসদীয় বোর্ডের সদস্যদের নামও ঘোষণা করা হয়।

বোর্ডের সদস্যদের মধ্যে শেখ হাসিনা, সৈয়দা সাজেদা চৌধুরী, আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, আবুল হাসানাত আবদুল্লাহ, শেখ ফজলুল করিম সেলিম, কাজী জাফর উল্যাহ, ওবায়দুল কাদের এবং মো. রাশিদুল আলমের নাম ঘোষণা করা হয়েছে।

এ বিষয়ে শেখ হাসিনা বলেন, সংসদীয় বোর্ডের বাকি সদস্যদের নাম পরবর্তীতে ঘোষণা করা হবে। এক্ষেত্রে বিভাগীয় দিকগুলো বিবেচনায় নেওয়া হবে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
ঝালকাঠির নলছিটিতে রাস্তার ঢালে সবজি চাষের ওপপটুয়াখালীতে ছাত্র ও যুব পরিষদের মানববন্ধন ও ছালাহউদ্দিন সভাপতি, আবদুল্লাহ জুয়েল সম্পাদক অবশেষে বরখাস্ত হলেন আগৈলঝাড়ার সেই শিক্ষকভাণ্ডারিয়ায় খালে মাথাবিহীন যুবকের লাশআল্লামা শফিকে নিয়ে কটুক্তির প্রতিবাদে দৌলতখঝালকাঠির পুলিশ কর্মকর্তা এমএম মাহমুদ হাসানকমৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এবরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার ফাতিহা ইয়বরিশালে ঢাবি সাবেক ভিপি নুরের বিরুদ্ধে মিথ্যনুরের বিরুদ্ধে আরেকটি মামলা২৫ শতাংশ প্রাথমিক বিদ্যালয় খুলে দেয়ার প্রস্তমৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রীর মায়ের মৃত্যুবরিশাল নগরীর মাদক ব্যবসায়ী গ্রেপ্তারদল থেকে বহিস্কার হচ্ছেন শারমিন মৌসুমি কেকা
%d bloggers like this: