আ. লীগের নতুন কমিটিকে স্বাগত জানাল বিএনপি

  • আপডেট টাইম : ডিসেম্বর ২২ ২০১৯, ০৪:২৮
  • 29 বার পঠিত
আ. লীগের নতুন কমিটিকে স্বাগত জানাল বিএনপি

আওয়ামী লীগের নতুন কমিটিকে স্বাগত জানিয়েছে বিএনপি। গতকাল শনিবার আওয়ামী লীগের কাউন্সিলে শেখ হাসিনা সভানেত্রী এবং ওবায়দুল কাদের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর রাতে বিএনপির স্থায়ী কমিটির বৈঠক শেষে সংবাদ সম্মেলনে আসেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ সময় সাংবাদিকদের প্রশ্নে তিনি বলেন, আওয়ামী লীগের কাউন্সিলে যেহেতু নতুন নেতৃত্ব গঠন করা হয়েছে, আমরা তাদের স্বাগত জানাচ্ছি।

তিনি আরও বলেন, আমরা আশা করবো, এই নতুন কার্যকরী পরিষদ তাদের অতীতের অপকর্ম ভুলে গিয়ে জনগণের অধিকার প্রতিষ্ঠা করার জন্য অতিদ্রুত একটি নির্বাচনের ব্যবস্থা করবেন। যে নির্বাচনটি একটি নিরপেক্ষ সরকার ও নিরপেক্ষ নির্বাচন কমিশনের পরিচালনায় অনুষ্ঠিত হবে। এ সময় স্বাধীনতা সংগ্রামে আওয়ামী লীগের ভূমিকার কথা স্মরণের পাশাপাশি দলটির সমালোচনাও করেন বিএনপি মহাসচিব।

সূত্র- দৈনিক আজাদী

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
গলাচিপায় কাঁকড়া চাষে সফল চাষিরাগলাচিপায় সুশীলন এমার্জেন্সি নিউট্রিশন প্রকপটুয়াখালীতে পাঁচটি মাদক মামলার ওয়ারেন্ট’র আকুয়াকাটায় ক্রমশই বাড়ছে অপরাধমূলক কর্মকান্ডমনপুরা সংরক্ষিত বন উজাড় করে চলছে সেন্টারিং এপাথরঘাটায় ঘরের পাটাতন ভেঙে ফুটফুটে এক শিশুর তালতলীতে ছাত্রদলের ১১ নেতার পদত্যাগবরিশাল থেকে প্লাজমা দিতে ঢাকায় গেলেন ২১ পুলিপ্রধানমন্ত্রীর দেয়া ৪টি হাইফ্লো ন্যাজাল ক্যবরিশাল নগরীতে রিক্সা-ভ্যান শ্রমিকদের ৭ দাবীতবরিশালে পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে হামলা ও ছিনলছিটিতে ছাত্রদলের আহ্বায়ক কমিটিকে অবা‌ঞ্ছসালমান শাহ’র ৪৯তম জন্মদিন আজআল্লামা আহমদ শফীর জানাজা সম্পন্ন, লাখো মানুষসম্পাদক পরিষদকে বরিশাল নিউজ এডিটরস্ কাউন্সি
%d bloggers like this: