আ. লীগের নতুন কমিটিকে স্বাগত জানাল বিএনপি

  • আপডেট টাইম : ডিসেম্বর ২২ ২০১৯, ০৪:২৮
  • 729 বার পঠিত
আ. লীগের নতুন কমিটিকে স্বাগত জানাল বিএনপি
সংবাদটি শেয়ার করুন....

আওয়ামী লীগের নতুন কমিটিকে স্বাগত জানিয়েছে বিএনপি। গতকাল শনিবার আওয়ামী লীগের কাউন্সিলে শেখ হাসিনা সভানেত্রী এবং ওবায়দুল কাদের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর রাতে বিএনপির স্থায়ী কমিটির বৈঠক শেষে সংবাদ সম্মেলনে আসেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ সময় সাংবাদিকদের প্রশ্নে তিনি বলেন, আওয়ামী লীগের কাউন্সিলে যেহেতু নতুন নেতৃত্ব গঠন করা হয়েছে, আমরা তাদের স্বাগত জানাচ্ছি।

তিনি আরও বলেন, আমরা আশা করবো, এই নতুন কার্যকরী পরিষদ তাদের অতীতের অপকর্ম ভুলে গিয়ে জনগণের অধিকার প্রতিষ্ঠা করার জন্য অতিদ্রুত একটি নির্বাচনের ব্যবস্থা করবেন। যে নির্বাচনটি একটি নিরপেক্ষ সরকার ও নিরপেক্ষ নির্বাচন কমিশনের পরিচালনায় অনুষ্ঠিত হবে। এ সময় স্বাধীনতা সংগ্রামে আওয়ামী লীগের ভূমিকার কথা স্মরণের পাশাপাশি দলটির সমালোচনাও করেন বিএনপি মহাসচিব।

সূত্র- দৈনিক আজাদী

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d