বানারীপাড়ায় তিন খুন

প্রবাসীর স্ত্রী মিশুর ফোন সিআইডিতে

  • আপডেট টাইম : ডিসেম্বর ২২ ২০১৯, ১০:২৫
  • 715 বার পঠিত
প্রবাসীর স্ত্রী মিশুর ফোন সিআইডিতে
সংবাদটি শেয়ার করুন....

বানারীপাড়ায় কুয়েত প্রবাসী হাফেজ আবদুর রবের বাড়িতে তিন খুনের ঘটনায় তার স্ত্রী মিসকাত জাহান মিশুর জড়িত থাকার তথ্য পেয়েছে পুলিশ। একই সঙ্গে জেলহাজতে থাকা ঘাতক জাকিরের সঙ্গে মিশুর কিছু ছবি ও মোবাইল ফোনের কথোপকথন পরীক্ষা করার জন্য ঢাকার সিআইডিতে পাঠানো হয়েছে।

এদিকে অল্প সময়ের মধ্যে তিন খুনের ঘটনার রহস্য উদ্ঘাটনের পাশাপাশি ঘাতক জাকির ও তার সহযোগী জুয়েল এবং প্রবাসীর স্ত্রী মিশুকে গ্রেফতার করতে পারায় বরিশাল পুলিশ সুপার সাইফুল ইসলামের পক্ষ থেকে মামলার তদন্ত কর্মকর্তা বানারীপাড়া থানার ওসি শিশির কুমার পালকে সম্মাননা দেয়া হয়েছে। ১৫ ডিসেম্বর পুলিশ সুপারের কাছ থেকে তিনি সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন।

৬ ডিসেম্বর রাতে উপজেলার পূর্ব-সলিয়াবাকপুর গ্রামের ৫নং ওয়ার্ডের কুয়েত প্রবাসী হাফেজ আবদুর রবের বাড়িতে তার বৃদ্ধা মা মরিয়ম বেগম, বোনের স্বামী অবসরপ্রাপ্ত শিক্ষক মো. শফিকুল আলম ও খালাতো ভাই ভ্যানচালক ইউসুফকে হত্যা করা হয়। ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৭ ডিসেম্বর পুলিশ ওই বাড়িতে নির্মাণ শ্রমিকের কাজ করা ও ঝাড়ফুঁক দেয়া জিনের বাদশা জাকির হোসেনকে গ্রেফতার করে পুলিশ।

পরে তার স্বীকারোক্তি অনুযায়ী সহযোগী জুয়েল হাওলাদারকে গ্রেফতার করে র‌্যাব। এ সময় লুণ্ঠিত স্বর্ণালংকারসহ দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। পুলিশ ও র‌্যাবের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে কুয়েত প্রবাসী হাফেজ আবদুর রবের স্ত্রী মিসকাত জাহান মিশুর সঙ্গে জাকির হোসেনের পরকীয়ার বিষয়টি স্বীকার করে জাকির। কিন্তু মিশু পরকীয়ার বিষয়টি অস্বীকার করেন। তিন খুনে জাকিরের জড়িত থাকা ও ঘটনার রাতে প্রবাসীর স্ত্রীর সঙ্গে জাকিরের আপত্তিকর ছবি তোলার কথাও স্বীকার করে জাকির। পাশাপাশি সে মিশুর মোবাইল ফোন থেকে বিকাশের মাধ্যমে নগদ টাকা ট্রান্সফার করার বিষয়টি জানায়।

মামলার তদন্ত কর্মকর্তা বানারীপাড়া থানার ওসি শিশির কুমার পাল এসব তথ্য নিশ্চিত করেছেন।- যুগান্তর

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d